Alia Bhatt Sarees in Pujo Fashion: আলিয়া ভাটের জনপ্রিয় শিফন শাড়ি এবং আলিয়া কাট কুর্তি দুর্গাপুজোর ট্রেন্ডিং পোশাক, তবে কম দামে কোথায় পাবেন এইগুলি?

Alia Bhatt Sarees in Pujo Fashion: এবারের পুজোয় আলিয়া ভাটের শিফন শাড়ি আর আলিয়া কাট কুর্তি পুজোর ফ্যাশনে সুপারহিট

হাইলাইটস:

  • পুজোর বাজার কাঁপাচ্ছে আলিয়া ভাটের শিফন শাড়ি আর আলিয়া কাট কুর্তি
  • জলের দরে পেয়ে যাবেন এই পোশাকগুলি
  • কিন্তু কোথায় পাবেন জেনে নিন

Alia Bhatt Sarees in Pujo Fashion: দুর্গাপুজোর কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, আর এইদিকে বাঙালির কেনাকাটাও চলছে জোর কদমে। এবছর পুজোর ফ্যাশন হিসাবে ট্রেন্ডিং-এ রয়েছে আলিয়া ভাটের জনপ্রিয় শিফন শাড়ি এবং আলিয়া কাট কুর্তি। প্রায় সকলেই চাইছেন এইরকম ট্রেন্ডিং শাড়ি এবং কুর্তি নিজের সংগ্রহের তালিকায় রাখতে।

করণ জোহার পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেমি কাহানি’-এর প্রচারে আলিয়া ভাটকে দেখা গিয়েছিল নিত্য নতুন শিফন শাড়িতে। তাঁর এই শাড়ি লুকটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছিল যে এটি একটি ট্রেন্ডিং ফ্যাশনে পরিণত হয়েছে। যার ফলে এবারের পুজোর ফ্যাশনে আলিয়া ভাটের শিফন শাড়ি সুপারহিট। তবে ম্যাটারনিটি ফ্যাশনের জন্য একসময় তিনি কুর্তিকে বেশি প্রাধান্য দিয়েছিলেন। সেই কুর্তিও এখন আলিয়া কাট কুর্তি হিসাবে বাজার দখল করে নিয়েছে।

আলিয়া ভাটের শাড়িগুলির ডিজাইনার কে?

‘রকি অউর রানি কি প্রেমি কাহানি’-এর প্রচারে আলিয়া ভাট যে শিফনের শাড়ি গুলি পরেছিলেন সেগুলি ডিসাইন করেছিলেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মনিশ মলহোত্রা। যার ফলে মনিশের হাতের ছোঁয়ায় আলিয়ার সৌন্দর্যও পৌঁছে গিয়েছিল এক অন্য মাত্রায়। সেই সঙ্গে এই শিফন শাড়িগুলি তাঁর ফিগারকে কমপ্লিমেন্টও দিয়েছিল।

অন্যদিকে ম্যাটারনিটি ফ্যাশনের জন্য একসময় তিনি পুনিত বালানার ডিসাইন করা কালো রঙের ঢিলেঢালা কুর্তিকে বেছে নিয়েছিলেন। সেই সময়ও তাঁর ম্যাটারনিটি ফ্যাশন অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছিল। যার ফলে তাঁর এই ম্যাটারনিটি ফ্যাশনও ছেয়ে গেছে দেশি ফ্যাশনে। এবারের পুজোর ফ্যাশন আলিয়া ভাটের জনপ্রিয় শিফন শাড়ি এবং আলিয়া কাট কুর্তির চাহিদা তুঙ্গে। তবে মনে অবশ্যই প্রশ্ন জাগছে এই শাড়ি বা কুর্তি আপনি কোথায় পাবেন? আলিয়া ভাটের জনপ্রিয় শিফন শাড়িগুলি আপনি বড়বাজারের যমুনালাল বাজাজ স্ট্রিটে পেয়ে যাবেন পাইকারি দামে। খরচ পড়তে পারে ৭০০-১০০০ টাকা। তবে দেখতে হুবহু হলেও গুনগত মানের নিরিখে অবশ্যই মনিশ মলহোত্রার ডিজাইনের সাথে তুলনা করলে চলবে না।

অন্যদিকে আলিয়া কাট কুর্তিও আপনি বড় বাজারের পাইকারি কুর্তা-কামিজের দোকান থেকে পেয়ে যাবেন। দাম পড়তে পারে ৮০০-১০০০ টাকা। তবে কুর্তিটির গুনগত মান ভালো নাও হতে পারে। তাই নিজের বাজেটের দিকে খেয়াল রেখেই পুজোর কেনাকাটা সেরে ফেলুন।

এইরকম ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.