Alia Bhatt-Manish Malhotra: নারী এবং শিশুদের স্বাস্থ্যসেবায় এবার নয়া পদক্ষেপ নিতে চলেছেন ডিসাইনার মণীশ মালহোত্র এবং অভিনেত্রী আলিয়া ভাট

Alia Bhatt-Manish Malhotra: ছবিতে এবং ছবির প্রমোশনে আলিয়ার এক একটি শাড়ি ছিল চোখ ধাঁধানো

হাইলাইটস:

  • ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে আলিয়া ভাটের শাড়ির প্রশংসা চলেছে সব মহলেই
  • এবার মণীশ মালহোত্র এবং আলিয়া ভাট লঞ্চ করতে চলেছে এই ধরণের শাড়ির এক্সক্লুসিভ কালেকশন
  • যার থেকে উপার্জিত অর্থ সরাসরি চলে যাবে নারী এবং শিশুদের স্বাস্থ্যসেবায়

Alia Bhatt-Manish Malhotra: করণ জোহার পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিটি যেমন বিশ্বব্যাপী বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে, তেমনই এই ছবিতে আলিয়া ভাটের শাড়ির স্টাইল ফ্যাশনের প্রশংসাও সমগ্র বিশ্বের প্রবল সাড়া ফেলে দিয়েছে।

এই ছবিতে একজন বাঙালি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। ফলে তাঁর স্টাইল ফ্যাশনে ছিল নিত্য নতুন শাড়ি এবং কপালে টিপ। প্রতিটি লুকসেই আলিয়াকে দুর্দান্ত দেখাচ্ছিল। ফ্যাশন দুনিয়ায় এখন ট্রেন্ডিং-এ চলছে তাঁর শাড়িগুলি। এমনকি ছবিটির প্রমোশনেও তাঁকে একাধিক স্টাইলিস শাড়িতেই দেখা গেছে।

এই শাড়িগুলি তিনি সেলিব্রিটি ডিসাইনার মণীশ মালহোত্র-র এক্সক্লুসিভ কালেকশন থেকে বেছে নিয়েছিলেন। এবার এই ধরণের এক্সক্লুসিভ শাড়ির একটি বিশেষ কালেকশন লঞ্চ করতে চলেছেন ডিজাইনার মণীশ মালহোত্র এবং অভিনেত্রী আলিয়া ভাট।

আলিয়া ভাট জানিয়েছেন, “রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে আমার শাড়ির প্রশংসা হয়েছে প্রায় সব মহলেই। ছবির প্রমোশনেও আমার পরা শাড়িও প্রশংসিত হয়েছে সর্বত্র। এবার আমি এবং ডিজাইনার মণীশ মালহোত্র আরও একধাপ এগিয়ে এসে এই শাড়ির এক্সক্লুসিভ কালেকশন লঞ্চ করতে চলেছি, যার থেকে উপার্জিত অর্থ সরাসরি চলে যাবে নারী এবং শিশুদের স্বাস্থ্যসেবা ও কল্যাণমূলক কাজে। আর এই অভিনব উদ্যোগ নিয়ে আমি যথেষ্ট আশাবাদী।”

প্রসঙ্গত, এই ছবির প্রচারের সময় পরিচালক করণ জোহরের মুখে শোনা গেছে, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির গল্প নাকি বাস্তব জীবন থেকে অনেকটাই অনুপ্রাণিত। বিশেষ করে বলা যায়, তাঁর বাবা যশ জোহরের মুখে শোনা সেই গল্পকেই বড়পর্দায় তুলে ধরার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এই ছবির শ্যুটিং চলাকালীন সুখবর আসে ছবির অভিনেত্রী আলিয়া ভাট অন্তঃসত্তা। যার ফলে করণ সিদ্ধান্ত নেন আলিয়ার সন্তান রাহার আগমনের পরই পুনরায় ছবির শ্যুটিং শুরু হবে। আলিয়াও রাহার আগমনের চারমাসের মধ্যেই শ্যুটিং ফ্লোরে ফেরেন মাতৃত্বকালীন ওজন ঝরিয়ে। অবশ্য পর্দাতেও তাঁর মা হওয়ার আগের এবং পরের চেহারার পার্থক্য বিন্দুমাত্র ধরা যায় নি। বিশেষ করে বলা যায়, “তুম ক্যা মিলে” গানের শ্যুটিং কাশ্মীর হয় আলিয়ার মা হওয়ার পরের মুহূর্তেই।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.