Alia Bhatt-Kareena Kapoor: ইনস্টাগ্রামে ঝড় তুললো আলিয়া ভাট এবং কারিনা কাপুর খানের যুগলবন্দী

Alia Bhatt-Kareena Kapoor: তাঁদের এই লাস্যময়ী অবতারে দেখে ঘায়েল তাঁদের অনুরাগীরা

হাইলাইটস: 

  • ইনস্টাগ্রামে ঝড় তুলেছে আলিয়া-কারিনার লেটেস্ট ফটোশুট
  • ছবিগুলিতে অত্যন্ত স্টাইলিশ লুক ক্রিয়েট করেছিলেন তাঁরা
  • ছবিতে করণ জোহরের কমেন্ট কিন্তু বি-টাউনে নতুন জল্পনার সৃষ্টি করেছে

Alia Bhatt-Kareena Kapoor: তবে কী এবার আলিয়া ভাট ও কারিনা কাপুর খানকে দেখা যাবে একই ছবিতে? হ্যাঁ ঠিকই শুনেছেন, এমনই গুঞ্জন শুরু হয়েছে বি-টাউনে। এই দুই বলিউড অভিনেত্রীকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘উড়তা পঞ্জাব’ ছবিতে। একই ছবিতে অভিনয় করলেও তবে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি তাঁদের।

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে আলিয়া ভাট ও কারিনা কাপুর খান অন্যতম। সম্পর্কেও তাঁরা ননদ-বৌদি। বলিউডের বিখ্যাত কাপুর পরিবারের মেয়ে এবং পুত্রবধূ তাঁরা। গতকাল ইনস্টাগ্রামের শিরোনামে ওঠে এসেছে এই ননদ-বৌদি জুটির দুষ্টু-মিষ্টি ফটোশুট। অত্যন্ত লাস্যময়ী অবতারে নেটদুনিয়ায় ধরা দিয়েছেন তাঁরা।

তবে মজাদার বিষয় হল তাঁদের ছবিগুলির ক্যাপশন। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এর চেয়ে ভালো কিছু হতেই পারে না.. প্লিজ কেউ আমাদের একসঙ্গে একটা ছবিতে কাস্ট করতে পারবেন? তাহলে আমরা শুটিং সেটে আমাদের বেশিরভাগ সময় একসঙ্গে কাটাতে পারবো।’

বলিউডের প্রযোজক এবং পরিচালকদের কাছে অভিনেত্রীদের এই আর্জিতে সাড়া দিয়েছে করণ জোহর। তিনি কমেন্ট বক্সে লিখেছেন, ‘আমরা চাই এই স্টারকাস্টকে নিয়ে একটি ছবি বানাতে।’ আর এর পরেই শুরু হয়েছে জল্পনা। তবে কী করণ জোহরের পরবর্তী ছবিতে আলিয়া-কারিনা জুটিতে দেখা যেতে চলেছে? এই প্রশ্নই ঘুরছে এখন বি-টাউনের অন্দরমহলে। তবে তাঁদের ছবিতে অভিনেতা অর্জুন কাপুরের কমেন্টও বেশ ইন্টারেস্টিং। তিনি কমেন্ট করেছেন, ‘পু স্কোয়ার’।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.