Alia Bhatt: মেয়ে রাহার বয়স মাত্র ৮ মাস, তবে এদিকে মেয়ের পেশা ঠিক করে ফেললেন আলিয়া

Alia Bhatt: অভিনয় নয় বরং বিজ্ঞানী রূপে আলিয়া দেখতে চান রাহাকে

হাইলাইটস:

  • মেয়ে রাহার জন্য আলিয়ার ভবিষ্যৎ পরিকল্পনা
  • আলিয়া চান রাহা বড় হয়ে যেন একজন বিজ্ঞানী হয়
  • যার ফলে সোশ্যাল মিডিয়ায় দেখা দিচ্ছে মিশ্র প্রতিক্রিয়া

Alia Bhatt: গত বছরের নভেম্বর মাসে কাপুর পরিবারে আসে নতুন সদস্য। আলিয়া-রণবীরের ঘরে লক্ষ্মী হয়ে আসে তাঁদের মেয়ে রাহা। তবে এই তারকা দম্পতি এখনও পর্যন্ত ক্যামেরা থেকে দূরেই রেখেছেন মেয়েকে। আলিয়া এবং রণবীর দুজনেরই পরিবার বলিউড ইন্ডাস্ট্রির সাথে ওতপ্রোতভাবে জড়িত। ফলে প্রথম থেকে বিশেষ করে আলিয়াকে শুনতে হয়েছে নেপো-কিডের তকমা। ফলে মেয়ের সাথে এইরকম কোনও কিছুই চাইছেন না আলিয়া।

এই মুহূর্তে আলিয়ার নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র প্রচারে অত্যন্ত ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। প্রতিদিনই দেশের কোনও না কোনও বড় শহরে গিয়ে ছবির প্রচারকার্য চালাচ্ছেন। এই ছবিতে তিনি আবারও জুটি বেঁধেছে ‘গল্লি বয়’ কো-স্টার রণবীর সিং-এর সঙ্গে। সবথেকে বড় কথা প্রায় ৭ বছর পর করণ জোহারকে দেখা যাবে পরিচালকের ভূমিকায়। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির প্রচারে তিনি প্রতিদিনই একের পর এক শাড়িতে নজর কারছেন।

তবে আলিয়া আজকাল জনসমক্ষে এলেই ঘুরে ফিরে সেই আসে মেয়ে রাহার প্রসঙ্গ। এদিন অভিনেত্রী এবং তাঁর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির গোটা টিম উপস্থিত ছিলেন একটি আলোচনা সভায়। এখানে আলিয়া তাঁর স্কুল জীবনের নানা কাহিনি বলার সাথে সাথেই মেয়ে রাহার প্রসঙ্গও টেনে আনেন। তিনি বলেন, “আমার মেয়ে বড় হয়ে একজন বিজ্ঞানী হবে। আমি ওকে দেখলেই বলি, তুই একদিন বিজ্ঞানীই হবি।” সুতরাং বলা যায়, অভিনয় রাহার রক্তে থাকলেও মা চান সে যেন বড় হয়ে পেশা হিসাবে বিজ্ঞানকেই বেছে নেয়।

আলিয়া এই মন্তব্যের পর মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে রাহার ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছে। আবার অনেকে ট্রোল করতেও ছাড়েনি। অনেকে কটাক্ষ করে বলেছেন, ‘মেয়েকে একটু দম নিতে দাও, এক বছর বয়স হয়নি আর এইদিকে মা কেরিয়ারও ঠিক করে ফেলেছে।’ আরেকজন লিখেছেন, “মা নিজে কতদূর পড়াশোনা জানেন?”

এইরকম বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.