Alia Bhatt at the Hope Gala 2024: লন্ডনের এক বিশেষ ইভেন্টে দেশি লুকে ধরা দিলেন আলিয়া! আপনি কী জানেন অভিনেত্রীর এই মুক্তোখচিত শাড়িটি ৩০ বছর আগে বোনা হয়েছেল?

Alia Bhatt at the Hope Gala 2024: লন্ডনে অনুষ্ঠিত চ্যারিটি ইভেন্টে আবু জানি সন্দীপ খোসলার ডিসাইনার শাড়িতে ধরা দিয়েছেন আলিয়া

 

হাইলাইটস:

  • আন্তর্জাতিক মহলে ফের দেশি লুকে ধরা দিলেন অভিনেত্রী আলিয়া ভাট
  • তিনি এই ইভেন্টের জন্য বেছে নিয়েছিলেন আবু জানি সন্দীপ খোসলার ডিসাইন করা শাড়ি
  • তবে শাড়িটি বোনা হয়েছিল ৩০ বছর আগে

Alia Bhatt at the Hope Gala 2024: বিটাউনের যে সকল তারকারা লাইমলাইটে থাকেন, সেই তালিকায় প্রথমের সারিতেই রয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। শুধু তাঁর অভিনয় দক্ষতা নয়, তাঁর স্টাইল স্টেটমেন্টও রীতিমতো সাড়া ফেলে বিনোদন জগতে। যার ফলে তিনি হয়ে উঠেছেন বর্তমানে যুগের অন্যতম ফ্যাশন আইকন।

We’re now on WhatsApp – Click to join

আলিয়ার ওয়েডিং লুক হোক বা ইভেন্ট লুক, প্রতিটি লুকই প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এক বিশেষ ইভেন্টে অপূর্ব একটি ট্রাডিশনাল সাজে সেজে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেই লুকে তাঁকে এতটাই সুন্দর দেখতে লাগছিল যে, চোখ ফেরানো দায় হয়ে পড়েছিল।

শাড়িতে অপূর্ব দেখাচ্ছিল আলিয়াকে

লন্ডনে অনুষ্ঠিত একটি চ্যারিটি ইভেন্ট হোস্ট করেছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। আর সেই ইভেন্টে এমন সুন্দর করে সেজে গিয়েছিলেন তিনি। বিদেশের মাটিতেও দাঁড়িয়েও দেশি স্টাইলকে যে কোনওভাবেই ভোলেননি আলিয়া, সে বলাই বাহুল্য। তাই তো বিখ্যাত সেলিব্রিটি ডিসাইনার আবু জানি সন্দীপ খোসলার কালেকশন থেকে এই অপূর্ব শাড়িটি বেছে নিয়েছিলেন আলিয়া। আর সেই শাড়ি পরে তিনি হয়ে উঠেছিলেন মোহময়ী।

৩০ বছরের পুরনো এই শাড়ি

অভিনেত্রীর এই শাড়ির এক বিশেষত্ব ছিল, যা অন্যান্য শাড়িতে খুঁজে পাওয়া কিন্তু মুশকিল! তাঁর শাড়িতে ছিল নয়ের দশকের ছোঁয়া এবং চমৎকার সিল্কের কারুকার্য। ডিজাইনারের দেওয়া তথ্য অনুযায়ী বলা যায়, ১৯৯৪ সাল অর্থাৎ আজ থেকে প্রায় ৩০ বছর আগে অতি পরিশ্রম করে এই শাড়িটি বুনেছিলেন কারিগরেরা। সেই সময়ে কারিগরদের এই শাড়িটি তৈরি করতে সময় লেগেছিল প্রায় ৩৫০০ ঘণ্টা!

শাড়িটির কারুকার্য দেখে তাক লাগবে

আইভরি হোয়াইট রঙের এই ফ্লোরাল রেশম শাড়িতে দুর্দান্ত সিল্কের সুতো দিয়ে যে কারুকার্য করা হয়েছিল, তা শিল্পীর মুনশিয়ানাকেও হাইলাইট করেছিল। এই শাড়ির ছোঁয়ায় অভিনেত্রীও যে স্বপ্নসুন্দরী হয়ে উঠেছিলেন, সে কথা বলাই যায়। তব্দা এই অপূর্ব শাড়িটির সঙ্গে মনোক্রম্যাটিক স্লিভলেস ব্লাউজও স্টাইল করতে ভোলেননি তিনি।

বিখ্যাত ডিসাইনার আবু জানি সন্দীপ খোসলার কালেকশন থেকেই এই ব্লাউজটিও সংগ্রহ করেছেন তিনি। ব্লাউজটির হল্টার নেক ডিটেলিং এবং ব্যাকলেস টাচ অভিনেত্রীর লুকে যোগ করেছিল এক ‘উফফ ফ্যাক্টর’। সত্যিই স্বপ্নসুন্দরীর মতো দেখাচ্ছিল আলিয়াকে।

মুক্তোখচিত শোভায় আলিয়া হয়ে উঠেছিলেন স্বপ্নসুন্দরী

শাড়িতে রেশমের কাজ, ক্রিস্টালের ছোঁয়া, অ্যান্টিক জরির কারুকার্য এবং ব্লাউজে মুক্তোখচিত শোভায় আলিয়া হয়ে উঠেছিলেন স্বপ্নসুন্দরী। এই আইভরি শাড়ির সঙ্গে পান্নার স্টেটমেন্ট ইয়াররিংসও পরেছিলেন আলিয়া। এমনকি এই শাড়ির সঙ্গে পারফেক্ট মেকআপও করতে ভোলেননি তিনি। তাঁর নিউট্রাল গ্ল্যাম মেকআপ এবং দুর্দান্ত হেয়ারস্টাইল সকলের নজর কেড়েছে।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.