Akshay Kumar: সূর্যবংশী থেকে রাউডি রাঠোর খিলাড়ি ভাইয়া কতবার একটি পুলিশ চরিত্রে অভিনয় করেছেন তা বিস্তারিত জেনে নিন

Akshay Kumar: অক্ষয় কুমার কয়টি সিনেমায় পুলিশ চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তা জেনে নিন

হাইলাইটস:

  • রাউডি রাঠোর
  • খিলাড়ি ৭৮৬
  • ম্যায় খিলাড়ি, তু আনারি
  • এএএন- ম্যান এট ওয়ার্ক

Akshay Kumar: আমাদের খিলাড়ি ভাইয়া, ওরফে, অক্ষয় কুমার আজকাল একটি গুঞ্জন নাম। এটি তার বহুল প্রত্যাশিত আসন্ন মুক্তি, সূর্যবংশীর কারণে। সিনেমাটি সিম্বা সিনেমার শেষে টিজ করা হয়েছিল, যেটি ছিল রণবীর সিং এবং সারা আলি খান অভিনীত আরেকটি পুলিশ মুভি। সিনেমার শেষে, অক্ষয় কুমারকে প্রধান ডিসিপি বীর সূর্যবংশী হিসাবে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল।

সূর্যবংশী সিনেমাটিতে বলিউডের বহুল পরিচিত পুলিশ কপ, বাজিরাও সিংহম, ওরফে, অজয় ​​দেবগন এবং সিম্বা, ওরফে, রণবীর সিংকেও দেখানো হয়েছে। গল্পের প্লট একটি সন্ত্রাসী হামলার চেষ্টার চারপাশে আবর্তিত হয়েছে, যা মুম্বাই অ্যান্টি-টেরোরিজম স্কোয়াডের প্রধান, ডিসিপি সূর্যবংশী থামানোর চেষ্টা করছেন। এটি করতে গিয়ে, তিনি বাজিরাও সিংহম এবং সিম্বার সাথে যোগ দেন।

যাইহোক, সূর্যবংশী একমাত্র পুলিশ সিনেমা নয় যে অক্ষয় কুমার চুক্তিবদ্ধ হয়েছেন। মিস্টার খিলাড়ি, অজয় ​​দেবগনের মতোই সিনেমাগুলির সাথে পুলিশ চরিত্রে একটি সংযোগ রয়েছে যা তার ক্যারিয়ারের শুরুতে ফিরে যায়। তিনি অনেকবার একজন পুলিশ চরিত্রে অভিনয় করেছেন এবং এতে কোন সন্দেহ নেই যে তিনি এতো ভালো অভিনয় করেন।

রাউডি রাঠোর: 

 

যখনই আমরা রাউডি রাঠোরের কথা শুনি, তখনই আমাদের মাথায় চিন্তা তা চিতা চিতার ধ্বনি বেজে ওঠে। গানটি এত জনপ্রিয় ছিল এবং এখনও তাই। এই চলচ্চিত্রে অক্ষয় কুমার একজন পুলিশ এবং একজন ছোট চোরের দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। তার দুটি চরিত্র অন্যটির সম্পূর্ণ বিপরীত। যাইহোক, ঘটনার পালাক্রমে, চোরকে জিনিসগুলি ঠিক করার জন্য একজন পুলিশকে খেলতে হয়েছিল। এই মুভিতে সোনাক্ষী সিনহাও অভিনয় করেছেন অক্ষয় কুমারের প্রেমীকার চরিত্রে। এই সিনেমার অ্যাকশন দৃশ্যগুলি সবচেয়ে রোমাঞ্চকর এবং অক্ষয়ের কমেডি সময়ের সাথে মিলিত, এই মুভিটি একটি ব্লকবাস্টার ছিল।

খিলাড়ি ৭৮৬:

আমাদের খিলাড়ি ভাইয়ার একটি সুপার হাস্যকর সিনেমা। এই অ্যাকশন-কমেডিতে আরও অভিনয় করেছেন অসিন, মিঠুন চক্রবর্তী, রাজ বব্বর এবং মুকেশ ঋষি। এই মুভিটি খিলাড়ি মুভি সিরিজে অক্ষয়ের প্রত্যাবর্তন যা তার কর্মজীবন আবার শুরু হয়েছিল। এই খিলাড়ি সিনেমাগুলির কারণেই অক্ষয় কুমারকে খিলাড়ি ভাইয়া বা খিলাড়ি কুমার বলে অভিহিত করা হয়েছিল।

গল্পটি আবর্তিত হয়েছে দুই নায়িকার বিয়েকে ঘিরে। সিনেমায় অক্ষয় একজন নকল পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন। সত্যিকারের পুলিশ না হলেও, খিলাড়ি কুমার সিনেমায় বেশিরভাগ সময় তার ওয়ার্ডেই থাকেন। অক্ষয় কুমার, তার পরিবারের সমস্ত পুরুষ সদস্যদের সাথে, বিয়েতে অসিনের হাত পেতে একজন পুলিশ হওয়ার ভান করেন। মিঠুন চক্রবর্তীর চরিত্রে অসিনের ভাইও একজন নকল পুলিশ চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটির কমেডি এবং অ্যাকশন স্পট অন এবং দেখতে মজাদার।

এএএন- ম্যান এট ওয়ার্ক:

এএএন- ম্যান এট ওয়ার্ক হল অক্ষয় কুমারের বানানো পুলিশ চরিত্র সিনেমার মধ্যে আরেকটি। এটি একটি অ্যাকশন ড্রামা ফিল্ম যেখানে অক্ষয় তার স্বাভাবিক কমেডি ভূমিকা থেকে বিরতি পেয়েছিলেন। মুভিটিতে সুনীল শেঠি, পরেশ রাওয়াল এবং শত্রুঘ্ন সিনহাকে নিয়ে একটি সমন্বিত কাস্ট রয়েছে।

২০০৪ সালের এই সিনেমাটি পুলিশ একটি দলকে নিয়ে শহরটিকে অপরাধের ক্রমবর্ধমান তালিকা থেকে মুক্ত করার চেষ্টা করছে। যাইহোক, যখন তারা তাদের দলের কিছু সদস্যকে হারায় তখন পরিস্থিতি বিপর্যস্ত হয়।

ম্যায় খিলাড়ি, তু আনারি:

ম্যায় খিলাড়ি তু আনারি অক্ষয়ের আরেকটি অ্যাকশন কমেডি। মুভিটি ১৯৯৪ সালে মুক্তি পায়। এটি এমন একটি সময় ছিল যখন অক্ষয় তার কমেডি ভূমিকা থেকে দূরে একাধিক অ্যাকশন মুভি করছিলেন এবং গুরুতর ভূমিকায় অভিনয় করছিলেন। চলচ্চিত্র টি বছরের সবচেয়ে হিট ছিল যা এটিকে বছরের সেরা ৫টি সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রের মধ্যে একটি করে তোলে।

ছবিতে সাইফ আলি খান ও শিল্পা শেঠিও অভিনয় করেছেন। চলচ্চিত্র প্লটটি একজন পুলিশ (অক্ষয়) এর চারপাশে আবর্তিত হয় যে তার ভাইয়ের হত্যার প্রতিশোধ নেওয়ার চেষ্টা করে একজন অভিনেতার (সাইফ আলি খান) সাথে আচরণ করার সময়, যিনি একটি ভূমিকার জন্য তাকে পর্যবেক্ষণ করার চেষ্টা করছেন। মুভিটি ক্লাসিক এবং এর ভক্তদের কাছে অনেক পছন্দের।

আমাদের খিলাড়ি ভাইয়ার চলচ্চিত্র তালিকা থেকে এগুলি মাত্র কয়েকটি ছিল। আপনার প্রিয় কোনটি? নিচে মন্তব্য করুন। 

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.