7 Colours Uber-Rich Millionaires Avoid Wearing: এই ৭ রঙের উবার সমৃদ্ধ কোটিপতিরা পরা এড়িয়ে যান; কারণটি প্রতিবেদনে দেওয়া হল

7 Colours Uber-Rich Millionaires Avoid Wearing
7 Colours Uber-Rich Millionaires Avoid Wearing

7 Colours Uber-Rich Millionaires Avoid Wearing: জানুন কোটিপতিরা কেন এই ৭টি রঙের পোশাক এড়িয়ে যান

হাইলাইটস:

  • প্যাস্টেল ছায়া গো
  • বহু রঙের প্রিন্ট এবং নিদর্শন
  • উজ্জ্বল হলুদ

7 Colours Uber-Rich Millionaires Avoid Wearing: আপনি কি কখনও মার্ক জুকারবার্গ বা শাহরুখ খানকে প্রাণবন্ত লাল বা হলুদ রঙের পোশাক বেছে নিতে দেখেছেন? এই অতি-ধনী সেলিব্রিটি, জনহিতৈষী এবং শিল্পপতিদের সর্বদা তাদের স্বাক্ষর শৈলী বহন করতে দেখা যায় যা ফ্যাশন শিল্পে সিদ্ধান্তের ক্লান্তি নামেও পরিচিত। নিরপেক্ষ এবং সূক্ষ্ম রঙের সাথে সূক্ষ্ম এবং মৌলিক পোশাকে লেগে থাকা একটি প্রতারণামূলক ফর্মুলা গেমের সাথে আসে। ধনী ব্যক্তিরা ব্র্যান্ডের লোগো না দেখিয়েই কেবল বিলাসবহুলতার সাথে জীবনযাপন করেন কিন্তু পরিবর্তে, বিলাসবহুল পোশাক বেছে নিন যা তাদের মানসিক শক্তিকে ক্ষয় করে না এবং তাদের একটি চটকদার ব্র্যান্ড হিসাবে বেরিয়ে আসে। আসুন রঙ প্যালেট থেকে ৭ টি শেড দেখি যা ধনী ব্র্যাটরা সাধারণত কেনা এড়ায়।

প্যাস্টেল ছায়া গো

যদিও প্যাস্টেল শেডগুলি এই মুহূর্তে বাজারে সমস্ত রাগ এবং কৌতুকপূর্ণতা এবং তারুণ্যের অনুভূতি প্রকাশ করে, এই শেডগুলি কর্তৃত্ব এবং আন্তরিকতার স্বরকে প্রকাশ করে না। ব্যক্তিত্বরা কিছু অবসর ক্রিয়াকলাপে নিযুক্ত না হলে, প্যাস্টেল শেডগুলি শক্তি এবং পরিশীলিততার বার্তা যোগাযোগ করে না। নীল, সবুজ এবং বারগান্ডির গাঢ় শেডগুলি সাধারণত শক্তি এবং নিয়ন্ত্রণের বাতাস নিয়ে আসে, তবে প্যাস্টেল শেডগুলি উচ্চ সমাজে একটি চকচকে আভা এবং কমনীয়তা রাখতে পারে, দ্রুত গতির শক্তিশালী বিশ্বে, এটি পুতুলের জন্য একটি রঙ।

বহু রঙের প্রিন্ট এবং নিদর্শন

একরঙা প্রবণতা বেশিরভাগই বিশ্বজুড়ে অফিসগুলিতে চেষ্টা করা হয়েছে এবং পরীক্ষিত হয়েছে যেখানে লোকেরা সমস্ত পালিশ এবং একসাথে দেখায়। ধনী ব্যক্তিরা কোন প্রাণবন্ত প্যাটার্ন ছাড়াই একটি ঝরঝরে এবং একরঙা ফিট থাকার পদক্ষেপগুলি অনুসরণ করে এবং ব্যস্ত ডিজাইনাররা শোটি সরিয়ে নেয়। উচ্চস্বরে প্রিন্টগুলি সাধারণত মনোযোগ আকর্ষণ করে যা অস্বস্তিকর হয়ে ওঠে এবং ব্যক্তির ব্যক্তিত্ব এবং উদ্দেশ্যকে ছাপিয়ে যায়। অতএব, অতি-ধনী ব্যক্তিরা এক প্যালেটে একাধিক বর্ণ বেছে নেওয়ার পরিবর্তে ক্লাসিক এবং ঝরঝরে শেড বেছে নেয়।

Read more – ভারতীয় টেক্সটাইল পরতে ভালবাসেন? এটিকে আধুনিক পোশাকে স্টাইল করার জন্য এখানে ৫টি টিপস দেওয়া হল

উজ্জ্বল হলুদ

হলুদের ছায়া বেশিরভাগই ইতিবাচকতা এবং জোরে শক্তির সাথে কৌতুক, আনন্দ এবং উষ্ণতার সাথে যুক্ত। তাই এই ছায়াটি কিশোর এবং অত্যধিক প্রফুল্ল দেখাতে পারে যার ফলে অতি ধনী ব্যক্তিরা এই ছায়া এড়াতে পারেন। উজ্জ্বল হলুদ কখনই গম্ভীরতা এবং পরিশীলিততার সারমর্ম প্রকাশ করতে পারে না এবং ব্যবসায়িক মিটিং এবং আউটিংয়ের জন্য খুব জোরে এবং অস্পষ্ট দেখায়। তাই গাঢ় রঙের টোনগুলি একটি শক্তিশালী প্রভাব তৈরি করে যা গাম্ভীর্য এবং কমনীয়তার আভা তৈরি করে।

উজ্জ্বল লাল

উজ্জ্বল লাল রঙের টোন মানুষকে আরও প্রভাবশালী বোধ করতে পারে এবং আগ্রাসন উস্কে দিতে পারে পাশাপাশি অপ্রয়োজনীয় মনোযোগ আকর্ষণ করতে পারে। ধনী ব্যক্তিরা সঠিক গুণাবলী এবং কর্মের সাথে পরিশীলিততা এবং শক্তির আভা প্রকাশ করতে পছন্দ করে। যাইহোক, উজ্জ্বল লাল রঙের ছায়া সাজানো তাদের কাজ এবং কথার প্রতি তাদের আন্তরিকতা নিয়ে প্রশ্ন উত্থাপনকারী দর্শকদের মনোযোগ সরিয়ে দেবে।

We’re now on WhatsApp – Click to join

নিয়ন ছায়া গো

সম্পূর্ণ নিয়ন প্যালেটটি একটি সুপার উজ্জ্বল এবং প্রাণবন্ত রঙের টোনের সাথে আসে যা দেখতে বিরক্তিকর হতে পারে। নিয়ন শেডগুলি তাদের পরা ব্যক্তিকে বিভ্রান্ত করে তাদের আত্মবিশ্বাসকে হ্রাস করে। তারা চটকদার এবং অ-পেশাদার দেখায় এবং এইভাবে ধনী ব্যক্তিদের দ্বারা উপেক্ষা করা হয়। নিয়নের এই শেডগুলি কারও কারও জন্য শৈলী এবং ফ্যাশনের নতুনত্বকে উদ্ভাসিত করতে পারে, তবে অভিজাত চেনাশোনাগুলির একটি লক্ষ্য থাকে নিছক পরিশীলিততা এবং ভদ্রতা প্রকাশ করা, তবে জনসমক্ষে তাদের পোশাক নিয়ে কখনও উচ্চস্বরে বিবৃতি দেওয়া নয়।

সোনা ও রূপা

এই শেডগুলি কারও কারও জন্য বিলাসবহুল নোটের আওতায় আসতে পারে তবে খুব বেশি পরিধান করার সময় এগুলি একটি সুন্দর চেহারা বহন করে। সোনা এবং রূপার ছায়াগুলি খুব চটকদার দেখায় এবং একসাথে শরীরে শক্তির একটি নেতিবাচক ভারসাম্যহীনতা তৈরি করে। এটি ভদ্রতা এবং করুণার অভাবের সাথে দুর্ভাগ্যের দিকেও যেতে পারে এবং তাই অতি ধনী লোকদের পোশাক থেকে দূরে রাখা হয়। চটকদার সোনার পরিবর্তে নিঃশব্দ টোন বেছে নেওয়া পরিস্থিতিকে অতিরিক্ত না করে নিছক পরিশীলিততা এবং ভদ্রতা প্রকাশ করে।

We’re now on Telegram – Click to join

উজ্জ্বল কমলা

উজ্জ্বল কমলা ছায়া একটি সতর্কতা ট্র্যাফিক শঙ্কু মত দেখায় খুব মনোযোগ আকর্ষণ. ধনী লোকেরা সাধারণত এই ছায়াগুলি থেকে দূরে সরে যায় এবং বরং মাটির এবং নিঃশব্দ টোন বেছে নেয়। উজ্জ্বল কমলা রঙটি প্রফুল্ল, কার্টুনিশ এবং অ-পেশাদার দেখায় এবং তাই এই ধনী ব্যক্তিত্বদের দ্বারা উপেক্ষা করা হয়। অনেক বিলাসবহুল ব্র্যান্ডও নিজেদেরকে এই শেড থেকে দূরে রাখে কারণ এটি গাম্ভীর্য এবং অপরিপক্কতার অভাবের সাথে জড়িত, অস্থির এবং অহংকারী হওয়ার অনুভূতি জাগিয়ে তোলে।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.