5 Classic Sneakers: এই ৫টি ক্লাসিক স্নিকার্স যা সব সময় আপনার স্টাইলকে বজায় রাখবে

5 Classic Sneakers
5 Classic Sneakers

5 Classic Sneakers: আজকের নিবন্ধে আপনার জন্য দারুন ৫টি স্নিকার্স-এর নাম দেওয়া হয়েছে

হাইলাইটস:

  • নাইকি এয়ার ফোর্স ১
  • Onitsuka বাঘ মেক্সিকো ৬৬
  • অ্যাডিডাস সাম্বা

5 Classic Sneakers: যদিও শীর্ষস্থানীয় স্নিকার ব্র্যান্ডগুলি প্রতি মাসে শত শত আইকনিক ড্রপগুলি মন্থন করে, এটি সিরিজ, প্রযুক্তি এবং আরামের সাথে তাল মিলিয়ে চলতে কখনও কখনও ক্লান্তিকর হতে পারে। যাইহোক, কয়েকটি ক্লাসিক ডিজাইন কখনই শৈলীর বাইরে যাবে না এবং এই বছরগুলিতে স্নিকারহেডগুলির মধ্যে একটি অনুগত ফ্যানবেস অর্জন করেছে। চলুন শুধু ৫টি সর্বকালের ক্লাসিক স্নিকার্স ড্রপ করি যা কখনই স্টাইলের বাইরে যেতে পারে না এবং প্রতিটি স্নিকার প্রেমিকের পোশাকে থাকা আবশ্যক।

Read more – আজকের নিবন্ধে সেরা বারবেরি, প্রাডা এবং অফ-হোয়াইট স্নিকার্স যা এখন ট্রেন্ডিং চলছে সেগুলির বিষয়ে আলোচনা করা হয়েছে

নাইকি এয়ার ফোর্স ১

এটি ১৯৮০ এর দশকে এর বায়ু প্রযুক্তির কারণে শক্তিশালী চেহারার জন্য একটি আইকনিক বাস্কেটবল জুতা হয়ে ওঠে। সম্পূর্ণতার জন্য রাস্তায় একটি প্রধান, নাইকি এয়ার ফোর্স ১ আরাম যোগ করে এবং নিম্ন এবং মধ্য-উচ্চ শৈলী সহ বেশ কয়েকটি শেড পাওয়া যায়। বেশ কয়েকটি সেলিব্রিটি এবং ব্র্যান্ডের সাথে এই বছরগুলিতে প্রকাশ এবং সহযোগিতা করে, এই ক্লাসিক অল-হোয়াইট স্নিকারগুলি আক্ষরিক অর্থে যে কোনও পোশাকের সাথে যায়, তাই আপনার অবশ্যই থাকা আবশ্যক তালিকায় থাকতে হবে।

Onitsuka বাঘ মেক্সিকো ৬৬

১৯৬৬ সালে ১৯৬৮ সালের মেক্সিকো অলিম্পিকে প্রতিদ্বন্দ্বিতাকারী ক্রীড়াবিদদের জন্য ডিজাইন করা, এই ক্লাসিক্যালি সাদা স্নিকারগুলি জাপানিদের দ্বারা ডিজাইন করা হয়েছিল এবং প্রাথমিকভাবে লিম্বার ইউপি কাওয়া বিকে নামে আইকনিক রানিং জুতা হিসাবে অভিহিত করা হয়েছিল। উভয় পাশে লাল এবং নীল ASICS স্ট্রাইপের সাথে ক্লাসিক সাদা চামড়া সূক্ষ্ম এবং আরামদায়ক দেখায়। ব্র্যান্ডের পুনঃব্র্যান্ডিং করার পর, তারা মেক্সিকো ৬৬ নামে পরিচিত ছিল এবং Onitsuka তাদের আরও শেড এবং আকারে প্রকাশ করে।

We’re now on WhatsApp – Click to join

অ্যাডিডাস সাম্বা

১৯৪৯ সালের দিকে এর শিকড়ের ধারণা তৈরি করা হয়েছিল, এটি ছিল প্রথম দিকের সৃষ্টিগুলির মধ্যে একটি যা ব্র্যান্ডের মালিক ক্যাঙ্গারু চামড়া ব্যবহার করে মধ্যম-শীর্ষ উচ্চতা এবং মাড়ির সোল দিয়ে তৈরি করেছিলেন। ক্রীড়াবিদদের প্রশিক্ষণ এবং মাঠে দৌড়ানোর জন্য নির্দিষ্ট ব্যবহারের জন্য তৈরি করা হয়েছে, এটি শীঘ্রই ৯০-এর দশকে স্কেটবোর্ডগুলির দ্বারা বেছে নেওয়া হয়েছিল এবং শেষ পর্যন্ত সেলিব্রিটিদের তাদের সাজানো এবং স্টাইল করার সাথে এটি একটি স্টাইল স্টেটমেন্ট হয়ে উঠেছে। বাজারে প্রায় সাত দশক ধরে বেঁচে থাকা, এগুলি একটি পলাতক বৈশিষ্ট্য এবং বিভিন্ন রঙে উপলব্ধ উৎপাদনে অ্যাডিডাসের দীর্ঘতম চলমান মডেল।

পুমা পালেরমো

মূলত ১৯৮০-এর দশকে মুক্তি পায়, এই জুটি ছিল স্নিকার্সের একটি সিরিজের অংশ যা ব্র্যান্ডটি বাদ দিয়েছিল, যা জনপ্রিয় ইউরোপীয় রাজধানীগুলির প্রতি শ্রদ্ধা ছিল। পালেরমোর নামকরণ করা হয়েছিল ইতালীয় দ্বীপ সিসিলির রাজধানী থেকে। যাইহোক, যে মুহুর্তে ফুটবল অনুরাগীরা এগুলি পরা শুরু করে, সেগুলি একটি নিরবধি এবং আধুনিক ফ্যাশন বিকল্প হয়ে ওঠে যা একটি টি-টো নির্মাণ সহ একটি স্বাক্ষর উপরের বৈশিষ্ট্যযুক্ত। এখন এটির মুক্তির প্রায় ৪৫ বছর উদযাপন করছে, ব্র্যান্ডটি পালেরমোর দৃশ্য দ্বারা অনুপ্রাণিত দুটি কালারওয়ে সহ এই জুটিকে পুনরায় প্রকাশ করেছে, এটিকে একটি আইকনিক পছন্দ করে তুলেছে।

We’re now on Telegram – Click to join

রিবক ক্লাসিক

এই আইকনিক এবং বলিষ্ঠ জুটিগুলি রিবক 1983 সালে চালু করেছিল, যা ছিল ক্লাসিক চামড়ার জুতা। কিন্তু শীঘ্রই, এটি স্বাভাবিক এবং জটিল চলমান জুতার বিপরীতে সূক্ষ্ম নকশার কারণে আড়ম্বরপূর্ণ নৈমিত্তিক পোশাকে পরিণত হয়। ব্র্যান্ডটি শীঘ্রই ক্লাসিক লেদার এবং ফ্রিস্টাইল থেকে বিকশিত হয়েছে এবং রেট্রো বাস্কেটবল এবং সমসাময়িক শৈলীর প্রভাব প্রবর্তন করেছে, স্নিকারহেডগুলি তাদের শপিং কার্টে চিরকালের জন্য যেতে পছন্দ করে।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.