5 Body Positivity Bloggers on Instagram: ইনস্টাগ্রামে 5 শারীরিক ইতিবাচক ব্লগার যারা সঠিক আকৃতির চারপাশের স্টেরিওটাইপগুলি ভেঙে দিচ্ছে

5 Body Positivity Bloggers on Instagram: যে ব্লগাররা শরীরের ইতিবাচক বিষয়বস্তু তৈরি করছেন তাদের দেখুন

5 Body Positivity Bloggers on Instagram: আমরা সকলেই সেই লোকদের কথা শুনেছি, যারা আপনার আকৃতি এবং আকারের ভিত্তিতে আপনাকে উপহাস করে, আপনাকে কল করে এবং আপনাকে ধমক দেয়। আমরা জানি, তাদের উত্তরে, আপনি তাদের রায়ের প্রতি প্রতিক্রিয়া জানাতে পছন্দ করেননি কিন্তু গভীরভাবে, তাদের মন্তব্য আপনার মানসিক সুস্থতাকে প্রভাবিত করতে পারে। সঠিক এবং নিখুঁত আকৃতির চারপাশে সামাজিক স্টেরিওটাইপগুলি দৃঢ়ভাবে অন্তর্নিহিত যে লোকেরা প্রায়শই শরীরের চিত্রের চারপাশে রায় দেয়। যেখানে বাস্তবতা হল এমন কেউ নেই যাকে অন্যের চেয়ে সুন্দর বলা যায়। এমন অনেক লোক আছে যারা প্রায়শই তাদের স্বাস্থ্যের উদ্বেগগুলির সাথে একটি পাতলা এবং টোনড শরীরে অন্য ব্যক্তিকে খুঁজে পাওয়ার আকাঙ্ক্ষাকে চিনির প্রলেপ দেয়, সত্যি কথা বলতে, স্বাস্থ্যের উদ্বেগ থাকতে পারে তবে একটি ফিট শরীরের ধারণার সাথে মিশ্রিত করা উচিত নয়। একটি তথাকথিত ‘সুন্দর শরীরের’ ছবি। কিন্তু এখানে কয়েকজন ব্লগার আছেন যারা তাদের ইনস্টাগ্রাম ফিডের মাধ্যমে শরীরের ইতিবাচকতা ছড়িয়ে দেওয়ার উপায় খুঁজে বের করছেন। ওদের বের কর।

Bhavya Arora (thechubbygirlnextdoor)

একজন মহিলা যিনি বিশ্বাস করেন যে আকারটি তার মূল্যকে সংজ্ঞায়িত করে না এবং সে যা আছে তার মধ্যে তার সুখ খুঁজে পায়। আপনি তাদের এখানে ইনস্টাগ্রামে @thechubbygirlnextdoor হিসাবে খুঁজে পেতে পারেন এবং তার প্রোফাইল আসলে আপনার শরীরের চিত্রের দৃষ্টিকোণে অনেক কিছু যোগ করবে। তিনি অবশ্যই একজন প্লাস-সাইজ ব্লগার, এবং মাভেন মিস প্লাস সাইজ 2019 ফাইনালিস্ট। জাতিগত থেকে পশ্চিমা পর্যন্ত, তিনি কিছু সত্যিই আশ্চর্যজনক প্লাস আকারের ফ্যাশন গাইড রাখেন। দেখে নিন।

Neha Parulkar

একটি মেয়ে যে নিজেকে, প্লাস এবং গর্বিত বলে, একটি প্লাস-সাইজ ফ্যাশন প্রভাবক, যে শরীরের ইতিবাচকতা সম্পর্কে খুব সোচ্চার। তিনি একজন TEDx স্পিকার হয়েছেন। সত্যি কথা বলতে কি, আপনি তার স্টাইলকে এক ধরনের দেখতে পাবেন এবং তার ড্রেসিং সেন্সের প্রেমে পড়ে যাবেন। ট্রেন্ডি প্লাস সাইজের ফ্যাশনের জন্য, আপনার নেহাকে পরীক্ষা করা উচিত এবং তারপরে আমাদের ধন্যবাদ জানাতে হবে।

ডিম্পল মেহতা

তিনি বলেন, “নিজেকে ভালবাসুন এবং আপনার শরীরের মালিক হোন। একের পর এক তাদের পরিবর্তন দেখুন।” ঠিক আছে, অবশ্যই, পরিবর্তন একটি ধীরে ধীরে প্রক্রিয়া এবং ডিম্পলের দ্বারা ভালভাবে বলা হয়েছে। তার সাম্প্রতিক পোস্টে, তিনি বলেছিলেন, “ইন্টারনেট আমার কাছে বাস্তব জীবনের মানুষের চেয়ে অনেক বেশি দয়ালু হয়েছে। আমাকে বিভিন্ন প্রাণীর নামে ডাকা হয়েছে কিন্তু এই একটি ঘটনা আমার সাথে রয়ে গেছে এবং বুড়ো ডিম্পলের জন্য আমার হৃদয় বেদনাদায়ক কারণ সে তার সমস্ত বন্ধুদের সামনে না পাওয়া পর্যন্ত একটি লোকের দ্বারা “বাচ্চা” বলে অভিহিত করায় তিনি সবচেয়ে বেশি সময় ধরে লজ্জা পেয়েছিলেন। যে এটি “বেবি এলিফ্যান্ট” এর জন্য সংক্ষিপ্ত ছিল। আজ কোন কিছুই আমাকে এতটা প্রভাবিত করে না। কিন্তু কাউকে এমন নাম দিয়ে ডাকা যা তারা ঠিক নয়। এটাকে আমার সিস্টেম থেকে বের করে দিয়েছি” এবং এই ক্যাপশনটিকে একটি ভিডিওর সাথে যুক্ত করে বেলুন ফেটে যা তাকে “বেবি এলিফ্যান্ট” বলে। আকার এবং আকৃতির ভিত্তিতে বিচার করা লোকেদের একটি অবাধ উত্তর।

দিক্ষা সিংহী, @alwaysalittleextra 

আমাদের খুব পছন্দের মধ্যে একটি হল দীক্ষা তার ছবিগুলির সাথে, তার ক্যাপশনগুলি খুব পড়ার যোগ্য।

তার সাম্প্রতিক ভিডিও শারীরিক চিত্রের সমস্যাগুলি সম্পর্কে কথা বলে যা সে তার স্কুলে পড়ার সময় মুখোমুখি হয়েছিল এবং যা তার সাথে দীর্ঘকাল ধরে থাকতে হয়েছিল। তিনি কথা বলেছিলেন যে কীভাবে একজন ব্যক্তির পক্ষে ট্রমাটাইজ হয়ে যায় যখন তারা বড় হওয়ার কারণে ডাকা হয়।

Neelakshi (plumptopretty) নীলাক্ষী (মোটামুটি) 

এবং এই ব্লগারটি খুব সুন্দর যে আপনি তাকে চেক আউট না করার সামর্থ্য রাখতে পারবেন না। সোশ্যাল মিডিয়ার লোকেদের মধ্যে যারা নিখুঁত ত্বক এবং নিখুঁত চুলের স্টাইল সম্পর্কে, নীলাক্ষী এমন একজন রত্ন যিনি তার বক্ররেখাকে আলিঙ্গন করতে বিশ্বাসী। সে শুধু নিজেকে আলিঙ্গন করে, ঠিক যেমনটা সে এবং সেটাই আমরা তার সম্পর্কে ভালোবাসি।

Leave a Reply

Your email address will not be published.