Nora Fatehi: আর্থিক তছরুপের মামলায় দিল্লি পুলিশের কাছে হাজির দুই বলিউড অভিনেত্রী

Nora Fatehi: জ্যাকলিনের পর এবার ম্যারাথন জেরার মুখে নোরা

হাইলাইটস

  • সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা
  • অভিনেত্রী জ্যাকলিনের বিরুদ্ধে মামলা
  • নোরা ফতেহিকে জিজ্ঞাসাবাদ ইডির

Nora Fatehi: সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলায় নাম জড়িয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ও নোরা ফতেহী। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি তলব করেছে অভিনেত্রীকে। চার্জশিটে নাম প্রকাশ করার পরই দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিনেত্রী নোরা ফতেহি ও জ্যাকলিন ফার্নান্ডেজকে। র‌্যানব্যাক্সি সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশ চন্দ্রশেখর এবং লিনা পালের বিরুদ্ধে। এঁরা দু’জনেই রয়েছেন দিল্লির রোহিনী জেলে।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা দাবি করেন সুকেশ শ্রীলঙ্কায় থাকাকালীন জ্যাকলিনের সঙ্গে যোগাযোগ তৈরি হয়। জানা গিয়েছিল যে অভিনেত্রী জ্যাকলিন সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে অনেক দামি গয়না, বিলাসবহুল গাড়ি এবং উপহার পেয়েছিলেন। জেলে থাকাকালীন সুকেশের সঙ্গে কথা বলারও অভিযোগ রয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অভিনেত্রী নোরা ফতেহিকে জিজ্ঞাসাবাদ করায় তিনি জানিয়েছেন একটি স্বেচ্ছাসেবী মূলক অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন সেখানে একটি গুচির ব্যাগ, আইফোন উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখরের স্ত্রী লীনা পল। অভিনেত্রীকে একটি গাড়ি উপহার দেওয়ার কথাও তিনি জানিয়েছিলেন। দিল্লি পুলিসের ইকনমিক উইংসের দায়ের করা FIR-এর ভিত্তিতেই আর্থিক তছরুপের মামলার তদন্ত চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। তদন্তকারী সংস্থা জানিয়েছেন তদন্তে সাহায্য করছে অভিনেত্রী নোরা। সেই মামলাতে ডেকে পাঠানো হয়েছিল অভিনেত্রী জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করায় উঠে এসেছে একাধিক তথ্য।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published.