Yudhra Box Office Collection Day 1: সিদ্ধান্ত চতুর্বেদী-রাঘব জুয়ালের অ্যাকশন মুভি যুদ্ধর বক্স অফিস সংগ্রহের প্রথম দিনে জন্য আশাব্যঞ্জক শুরু

Yudhra Box Office Collection Day 1
Yudhra Box Office Collection Day 1

Yudhra Box Office Collection Day 1: মালবিকা মোহানান, রাঘব জুয়াল, গজরাজ রাও, রাম কাপুরের সাথে সিদ্ধান্ত অভিনীত, সিনেমাটি এক্সেল এন্টারটেইনমেন্ট ব্যানারের অধীনে ফারহান আখতার এবং রিতেশ সিধওয়ানি প্রযোজনা করেছেন

হাইলাইটস:

  • ইন্ডাস্ট্রি ট্র্যাকার স্যাকনিল্কের মতে, ২০শে সেপ্টেম্বর, শুক্রবার তার প্রথম দিনে, ছবিটি আনুমানিক ₹৪ কোটির বেশি আয় করেছে
  • যুদ্ধর তার উদ্বোধনী দিনে আনুমানিক ₹৪.৫২ কোটি নেট উপার্জন করেছে
  • যুদ্ধর সামগ্রিক বাজেট ₹৫০ কোটি, যার মধ্যে প্রিন্ট এবং বিজ্ঞাপনের খরচ রয়েছে

Yudhra Box Office Collection Day 1: সিদ্ধান্ত চতুর্বেদী এবং রাঘব জুয়ালের বহুল প্রত্যাশিত অ্যাকশন থ্রিলার একটি শক্তিশালী আত্মপ্রকাশ করেছিল। ইন্ডাস্ট্রি ট্র্যাকার স্যাকনিল্কের মতে, ২০শে সেপ্টেম্বর, শুক্রবার তার প্রথম দিনে, ছবিটি আনুমানিক ₹৪ কোটির বেশি আয় করেছে। বক্স অফিসের প্রাথমিক পরিসংখ্যান প্রেক্ষাগৃহে ছবিটির জন্য একটি ইতিবাচক শুরুর ইঙ্গিত দেয়। রবি উদ্যাওয়ার দ্বারা পরিচালিত, এই অ্যাকশন ফিল্মটিতে শ্রীধর রাঘবনের একটি স্ক্রিপ্ট এবং ফারহান আখতার এবং অক্ষত ঘিলদিয়ালের সংলাপ রয়েছে।

মালবিকা মোহানান, রাঘব জুয়াল, গজরাজ রাও, রাম কাপুর, রাজ অর্জুন এবং শিল্পা শুক্লার সাথে সিদ্ধান্ত অভিনীত, সিনেমাটি এক্সেল এন্টারটেইনমেন্ট ব্যানারের অধীনে ফারহান আখতার এবং রিতেশ সিধওয়ানি প্রযোজনা করেছেন।

We’re now on WhatsApp – Click to join

যুদ্ধর বক্স অফিস রিপোর্ট

যুদ্ধর তার উদ্বোধনী দিনে আনুমানিক ₹৪.৫২ কোটি নেট উপার্জন করেছে, প্রাথমিক অনুমান ২০শে সেপ্টেম্বর, ২০২৪ শুক্রবার হিন্দি স্ক্রীনিংয়ের জন্য ৪৬.৫৪% দখলকে নির্দেশ করে। সকালের শোগুলি ২১.৫৪% দখল রেকর্ড করেছে, বিকেলের শো দেখা গেছে ৪০.২৯%, সন্ধ্যায় ৪০.২৯%, ৪৭% প্রদর্শন করেছে। এবং রাতের শো ৭৫.৬৭% শীর্ষে।

যুদ্ধর বাজেট

যুদ্ধর সামগ্রিক বাজেট ₹৫০ কোটি, যার মধ্যে প্রিন্ট এবং বিজ্ঞাপনের খরচ রয়েছে। ছবিটি ভারত জুড়ে প্রায় ১,০০০ স্ক্রিনে মুক্তি পেতে চলেছে।

Read more – সিদ্ধান্ত চতুর্বেদীর হাই-অক্টেন অ্যাকশন থ্রিলার মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে, কে কে আছেন মুভিটিতে?

যুদ্ধর কথা

যুদ্ধর একজন ব্যক্তির গল্প বলে যে রাগ ব্যবস্থাপনার সমস্যাগুলির সাথে লড়াই করছে যখন সে ফিরোজ এবং তার ছেলে শফিকের নেতৃত্বে একটি শক্তিশালী ড্রাগ সিন্ডিকেটের মুখোমুখি হয়। যাইহোক, তার ব্যক্তিগত চ্যালেঞ্জ তার মিশনকে বিপন্ন করতে পারে। ছবিটি দর্শক ও সমালোচক উভয়ের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কিছু দর্শক এর বিক্ষিপ্ত প্লট এবং দীর্ঘ দিক নির্দেশ করেছেন, আবার অনেকে নীতি চতুর্বেদীর অভিনয়ের প্রশংসা করেছেন, চরিত্রের অভ্যন্তরীণ অশান্তি চিত্রিত করার ক্ষেত্রে তার দক্ষতার কথা উল্লেখ করেছেন। রাঘব জুয়াল এবং সহকারী কাস্টরাও ছবিতে তাদের অবদানের জন্য প্রশংসিত হয়েছেন।

We’re now on Telegram – Click to join

সিদ্ধান্ত চতুর্বেদী, প্রথমবারের মতো একটি অ্যাকশন ভূমিকায় পদার্পণ করে, কার্যকরভাবে যুদ্ধর চরিত্রের রাগকে ধারণ করে এবং অ্যাকশন সিকোয়েন্সে ভালো অভিনয় করে। এটি দক্ষিণ ভারতীয় অভিনেত্রী মালবিকা মোহনানের জন্য প্রথম সম্পূর্ণরূপে বাণিজ্যিক হিন্দি ছবি চিহ্নিত করে, যিনি এর আগে মাজিদ মাজিদির বিয়ন্ড দ্য ক্লাউডস-এ তার ভূমিকার জন্য প্রশংসা পেয়েছিলেন।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.