Television Gossip: শুরুতেই ট্রোলিংয়ের শিকার! ‘জব উই মেট’ সিনেমার গীতের নকল করল ঝিল্লি! অকপটে অভিনেত্রী ঋতব্রতা

Television Gossip
Television Gossip

Television Gossip: ট্রোলের সম্মুখীন হয়ে কী প্রতিক্রিয়া অভিনেত্রী ঋতব্রতার? জানুন বিস্তারিত

হাইলাইটস:

  • ‘তেঁতুলপাতা’ ধারাবাহিকটির ইতিমধ্যেই সম্প্রচার শুরু হয়ে গিয়েছে
  • ট্রেনের দৃশ্যের সঙ্গে দর্শকরা বলিউডের সিনেমার মিল পেয়েই চর্চা শুরু
  • এই প্রসঙ্গে অভিনেত্রীর সরাসরি জবাব শুনে নিন

Television Gossip: স্টার জলসার নতুন ধারাবাহিক ‘তেঁতুলপাতা’। ইতিমধ্যেই টেলিভিশনের পর্দায় ‘তেঁতুলপাতা’র সম্প্রচার শুরু হয়ে গিয়েছে। আর প্রথম পর্বতেই ব্রাইডকে দেখে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা উপচে পড়েছে দর্শকদের। তবে দর্শকরা যে ‘তেঁতুলপাতা’য় অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী ঋতব্রতা দে’র অভিনয় দেখে সিরিয়ালের যে প্রশংসা করেছেন তা কিন্তু নয়।

We’re now on WhatsApp- Click to join

‘তেঁতুলপাতা’ দেখে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে নানা রকমের প্রতিক্রিয়া। আসলে স্টার জলসার ‘তোমাদের রাণী’ ধারাবাহিকটি শেষ হওয়ার পর এই সিরিয়ালটি তার জায়গা দেওয়াতে মোটেও খুশি নন দর্শকেরা। তাই তাঁরা একপ্রকার মুখ ফিরিয়ে নিয়েছে ‘তেঁতুলপাতা’র ঝিল্লি এবং ঋষির থেকে।

‘তেঁতুলপাতা’ নিয়ে কি বলছেন অভিনেত্রী ঋতব্রতা দে?

সম্প্রতি, এই প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী ঋতব্রতা বলেছেন, ‘‘তেঁতুলপাতা’ নিয়ে প্রচণ্ড এক্সাইটেড। এই চরিত্রটি একদম আমারই মতো। ‘অষ্টমী’ ধারাবাহিক শেষ হওয়ার ঠিক একমাসের মধ্যেই আমি আবার সেটে ফিরেছি। এর আগে যেসব চরিত্রে অভিনয় করেছি তার থেকে ‘ঝিল্লি’ একেবারেই আলাদা। ‘ঝিল্লি’ প্রচণ্ড জলি, প্রচণ্ড কথা বলে, সব মিলিয়ে দর্শকদের প্রতিক্রিয়ার জন্য অপেক্ষায় আছি’।

We’re now on Telegram- Click to join

ট্রোলের সম্মুখীন হয়ে পাল্টা কী জবাব দিলেন অভিনেত্রী?

সম্ভবত ‘তেঁতুলপাতা’ ধারাবাহিকের প্রথম প্রোমো দেখেই দর্শকরা বলিউডের ‘জব উই মেট’ সিনেমার ট্রেনের দৃশ্যের সঙ্গে মিল পেয়েছিল। যা নিয়ে ইতিমধ্যেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। এবং অভিনেত্রী ট্রোলেরও সম্মুখীন হয়েছেন।

এপ্রসঙ্গে অভিনেত্রীর সরাসরি জবাব দিয়েছেন এবং বলেছেন, ‘এটির জন্য আমি নিজেকে আর্শীবাদধন্য বলেই মনে করছি। এবং দর্শকদের যে আমাকে দেখে গীতের কথা মনে পড়ছে এটাই আমার কাছে বড় প্রাপ্তি। তবে নিঃসন্দেহে, খানিকটা সেরকম ব্যাপার তো রয়েইছে, গীতের মতোনই ঝিল্লিও প্রচণ্ড কথা বলে এবম প্রচণ্ড জলি একটি মেয়ে। ঝিল্লির জীবনেও ভালো লাগা, খারাপ লাগা এই ব্যাপারগুলিও রয়েছে। দর্শকরা যখন এই এপিসোডগুলো দেখবে, তখন এগুলো আসতে আসতে সব বুঝতে পারবে’।

Read More- প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী সৌমিতৃষা! ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন প্রেমিকের একগুচ্ছ ছবি

‘তেঁতুলপাতা’র ঝিল্লি পালিয়ে বিয়ে করতে আগ্রহী কিন্তু বাস্তবে নিজের বিয়ে নিয়ে কী প্ল্যান অভিনেত্রীর? 

এই প্রসঙ্গে অভিনেত্রী হাসিমুখেই জানিয়েছেন যে, ‘আমার খুব সাধারণভাবে বিয়ে করার ইচ্ছা। রানিং শাদি-র পথে হাঁটবো না। তবে হ্যাঁ, আমি অ্যারেঞ্জ ম্যারেজ নয় লাভ ম্যারেজে বিশ্বাসী’।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.