Urmila Matondkar: ঘর ভাঙছে ঊর্মিলার! দশ বছরের ছোট স্বামী মহসিন আখতার মীরের থেকে ডিভোর্স নিচ্ছেন তিনি, তাঁর স্বামীকে চেনেন?

Urmila Matondkar
Urmila Matondkar

Urmila Matondkar: বিয়ের ৮ বছর পর বড় সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকরের

 

হাইলাইটস:

  • ফের বলিউডে বিচ্ছেদের খবর শোনা গেল
  • এবার সংসার ভাঙছে ঊর্মিলার
  • স্বামী মহসিন আখতার মীরের কাছ থেকে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেছেন অভিনেত্রী

Urmila Matondkar: আট বছরের দাম্পত্য জীবন ভেঙে যাচ্ছে অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকরের। চলতি বছরে বি-টাউনে একের পর এক বিচ্ছেদের খবর শোনা যায়। এবার সেই তালিকায় যুক্ত হল ঊর্মিলার নাম। ২০১৬ সালে ভিনধর্মে বিয়ে করেন অভিনেত্রী। কাশ্মীরি মুসলিম মহসিন আখতার মীরের সঙ্গেই গাঁটছড়া বাঁধেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

নব্বইয়ের দশকে বলিউডে রাজ করলেও ঊর্মিলা মাতণ্ডকর প্রথমে একজন শিশু শিল্পী হিসাবে তাঁর কর্মজীবন শুরু করেন। তারপরে তিনি বলিউডের শীর্ষ অভিনেত্রী হয়ে উঠেন। উর্মিলা ‘রঙ্গিলা’, ‘সত্য’, ‘ভূত’, ‘কৌন’ সহ বহু ছবিতে তাঁর অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করে ফেলেন। এখন খবর আসছে, বিয়ের আট বছর পর স্বামী মহসিন আখতার মীরের থেকে বিচ্ছেদের আবেদন করেছেন এই অভিনেত্রী।

এক সময় ভিনধর্মে বিয়ে করে বেশ শিরোনামে এসেছিলেন এই দম্পতি। মজার ব্যাপার হলো, ঊর্মিলা ও মহসিনের বয়সে প্রায় ১০ বছরের ফারাক। এই বছরের ফেব্রুয়ারিতে ঊর্মিলা ৫০তম জন্মদিন উদযাপন করেছেন, যেখানে মহসিনের বয়স ৪০ বছর। কিন্তু মহসিন আখতার মীর আসলে কে, তা অনেকেই জানেন না।

We’re now on Telegram – Click to join

ঊর্মিলা মাতণ্ডকরের স্বামী মহসিন আখতার মীর কে?

মহসিন আখতার মীর, একজন কাশ্মীরি মডেল, যিনি অভিনেতা হওয়ার জন্য ২১ বছর বয়সে মুম্বাইয়ে এসেছিলেন। এছাড়াও তিনি ২০০৭ সালে মিস্টার ইন্ডিয়া প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন। এরপর রূপালি পর্দায় তিনি আত্মপ্রকাশ করেন ২০০৯ সালে। তিনি ‘ম্যানসওয়ার্ল্ড’, ‘লাক বাই চান্স’ এবং ‘মুম্বাই মাস্ট ক্যালেন্ডার’ সহ একাধিক প্রজেক্টে কাজ করেছেন। কয়েক বছর ধরে লাগাতার প্রচেষ্টার পরেও তিনি বলিউডে নাম করতে পারেননি। যার ফলে মহসিন ব্যবসার জগতের দিকে ঝুঁকেছেন এবং এখন তিনি বিখ্যাত সেলিব্রিটি ফ্যাশন ডিসাইনার মনীশ মালহোত্রার লেবেলের সঙ্গে যুক্ত। এছাড়া তাঁর কাশ্মীরি এমব্রয়ডারির ​​ব্যবসাও রয়েছে।

মহসিন-ঊর্মিলা মাতণ্ডকরের মধ্যে 10 বছরের পার্থক্য রয়েছে

Read more:- ঐশ্বর্য-আলিয়ার পর প্যারিস ফ্যাশন উইকে নজর কাড়লেন সোনম কাপুর, কালো গাউন এবং হাই বুটে বোল্ড অবতারে অনিল কন্যা

ঊর্মিলা মাতণ্ডকর এবং মহসিন আখতারের মধ্যে ১০ বছরের পার্থক্য। ২০১৪ সালে মনীশ মালহোত্রার ভাগ্নী ঋদ্ধি মালহোত্রার বিয়েতে ঊর্মিলা এবং মহসিন প্রথমবারের মতো একে অপরের সাথে দেখা করেছিলেন। ২ বছর পরে অর্থাৎ ২০১৬ সালে তাঁরা তাঁদের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে অভিনেত্রীর মুম্বাইয়ের বাসভবনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই জুটির বিয়েতে বলিউডের একমাত্র সেলিব্রিটি ছিলেন মনীশ মালহোত্রা। বিয়ের আগে অমৃতসরের স্বর্ণ মন্দিরেও গিয়েছিলেন এই দম্পতি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.