Twinkle Khanna Controversy: আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে অক্ষয়-পত্নীর যোগ, অবশেষে মুখ খুললেন টুইঙ্কল

Twinkle Khanna Controversy: দাউদ ইব্রাহিমের সঙ্গে নাম জড়ানোর ঘটনায় অবশেষে মুখ খুললেন টুইঙ্কল খান্না

 

হাইলাইটস:

  • এক সময় বি-টাউনে টুইঙ্কল খান্নাকে নিয়ে নানা বিতর্ক তৈরি হত
  • ২০১০ সালে দাউদ ইব্রাহিমের সঙ্গে তাঁর নাম জড়ানোর ঘটনায় বিতর্কের সৃষ্টি হয়েছিল
  • এতবছর পর অবশেষে মুখ খুললেন টুইঙ্কল

Twinkle Khanna Controversy: বলিউড অভিনেত্রী তথা অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল খান্না বিগত বেশ কয়েক বছর আগেই চলচ্চিত্র জগৎ থেকে নিজেকে অনেকটাই দূরে সরিয়ে নিয়েছেন। তবে বিভিন্ন কারণে প্রায়শই তিনি লাইনলাইটে আসেন। ২০১০ সালে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের পার্টিতে তিনি নাচ করেছিলেন বলে একসময় তাঁকে নিয়ে নানা বিতর্ক শুরু হয়েছিল।

আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমই ছিলেন ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণের মূলচক্রী। এখানেই শেষ নয়, মুম্বইয়ের অন্ধকার জগতের বিভিন্ন কার্যকলাপও সংঘটিত হত দাউদের নেতৃত্বেই। তবে এখনও পর্যন্ত তিনি অধরা, এই মুহূর্তে তিনি কোথায় আছেন, কি করছেন তা কাকপক্ষীতেও টের পায় না। তাবড় তাবড় পুলিশ-গোয়েন্দাদের চোখে ধুলো দিয়ে তিনি দিব্বি আছেন। তবে বলিউডের সাথে দাউদ যোগ বহুদিনের। কুখ্যাত এই ‘ডন’-এর সান্নিধ্যে এসেছেন একাধিক বলিউড তারকা, এমনকি তাঁর ব্যক্তিগত অনুষ্ঠানে নাচতেও গিয়েছেন বলিউড শিল্পীরা। এমনই টা ঘটনা রটেছিল অভিনেত্রী টুইঙ্কল খান্নার নামেও। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই সেই পুরনো বিতর্কের কথা বলেছেন এবং সত্য ঘটনাটি প্রকাশ্যে এনেছেন।

We’re now on WhatsApp – Click to join

অভিনেতা অক্ষয় কুমার এত সাবধানী হওয়ার পড়েও তাঁর স্ত্রীর নাম কি ভাবে জড়িয়ে গেল আন্ডারওয়ার্ল্ড ডন-এর সাথে? টুইঙ্কল নিজেই জানালেন সত্যিটা। প্রায় ২৪ বছর হতে যায়, তিনি অভিনয় ছেড়ে এখন বর্তমানে লেখালেখিতে মন দিয়েছেন। ২০১০ সালে এই বিষয়ে কথা বলতে গিয়ে টুইঙ্কল বলেন, ‘‘আমি নাকি দাউদের ডাকে নাচতে গিয়েছিলাম..! যদিও আমার ছেলেমেয়েরা কিন্তু ভাবে, আমার নাচ দেখা আর কুস্তি করা একই। তবুও দাউদ যদি চান, অনেক ভালো শিল্পীকে নিজের অনুষ্ঠানে ডাকতে পারবেন। আমি কিন্তু সেই ব্যক্তি নই। গোটা ঘটনাটাই মিথ্যে।’’

এই ঘটনার পরিপ্রেক্ষিতে অক্ষয় কুমার বলেন, “এই জিনিসগুলো যদি সত্য হত, তবে আমার বাড়িতে অভিযান চালানো হত। কিন্তু পুলিশ আসা তো দূরের কথা একজন কনস্টেবল পর্যন্তও আমার বাড়িতে আসেনি কখনও। এই বিষয়গুলো কিন্তু আমাকে যথেষ্ট বরং বিরক্ত করে। কিন্তু, আমি এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২০ বছর কাটিয়েছি এবং এখন এই ধরনের জিনিসগুলিতে আমি অভ্যস্ত হয়ে গিয়েছি।

এইরকম বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.