Bangla Serial: টিআরপি বাড়বে এবার হুড়মুড়িয়ে! কামব্যাক করলেন দর্শকদের প্ৰিয় ঋত্বিক-অন্বেষার জুটি

Bangla Serial
Bangla Serial

Bangla Serial: জি বাংলার পর্দায় আসতে চলেছে ঋত্বিক-অন্বেষার নতুন ধারাবাহিক! প্রকাশ্যে এলো ধারাবাহিকের প্রথম প্রোমো

হাইলাইটস:

  • জি বাংলার পর্দায় আসছে এক নতুন ধারাবাহিক ‘আনন্দী’
  • এই ধারাবাহিকের হাত ধরেই হাজির হলেন দর্শকদের প্ৰিয় তারকা জুটি
  • অবশেষে প্রকাশ্যে এলো ধারাবাহিকের প্রথম প্রোমো

Bangla Serial: টেলিভিশনের পর্দায় এখন শুধু নতুন সিরিয়ালের আগমন লেগেই চলেছে। এই সমস্ত নতুন সিরিয়ালের হাত ধরে পর্দায় এসে হাজির হন নতুন তারকা জুটিরা। আবার অনেক সময় নতুন সিরিয়ালের হাত ধরে কামব্যাক করছেন দর্শকদের অত্যন্ত প্ৰিয় এবং পছন্দের পুরানো জুটি। দর্শকদের সেরকমই প্ৰিয় হল ঋত্বিক-অন্বেষার জুটি।

We’re now on WhatsApp- Click to join

আসছে ঋত্বিক-অন্বেষার এক নতুন ধারাবাহিক 

সিরিয়াল প্রেমীদের অত্যন্ত প্ৰিয় একটি জুটি হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের উর্মি-সাত্যকি অর্থাৎ অভিনেতা ঋত্বিক এবং অভিনেত্রী অন্বেষা। এই সিরিয়ালে তাঁদের জুটি এতটাই পছন্দের হয়ে উঠেছিল যে অনুরাগীরা আরও একবার তাঁদের একসাথে দেখার জন্য অধীর অপেক্ষায় ছিলেন। অবশেষে জি বাংলার নতুন মেগার হাত ধরে আবারও কামব্যাক করতে চলেছেন এই জুটি।

We’re now on Telegram- Click to join

প্রকাশ্যে এলো ঋত্বিক-অন্বেষার নতুন ধারাবাহিকের প্রথম প্রোমো 

অবশেষে এবার প্রকাশ্যে এলো ঋত্বিক অন্বেষার নতুন ধারাবাহিক ‘আনন্দী’র প্রথম প্রোমো। বেশ কিছুদিন ধরেই নেটপাড়ায় জল্পনা চলছিল অবশেষে সেই জল্পনাকে কাটিয়ে প্রকাশ্যে তাঁদের নতুন ধারাবাহিকের প্রথম প্রোমোর ঝলক। কিন্তু জানা যায় প্রথমে এই ধারাবাহিকে নায়েকের চরিত্রে বেছে নেওয়া হয়েছিল অভিনেতা নীলাঙ্কুরকে কিন্তু পরে তাঁকে বাদ দিয়ে শেষ পর্যন্ত ঠিক করা হয় অভিনেতা ঋত্বিক মুখার্জীকে।

‘আনন্দী’ ধারাবাহিকের প্রথম প্রোমোর ঝলক 

ধারাবাহিকটির প্রোমো প্রকাশ্যে আসতে প্রথমেই দেখা যাচ্ছে, “নায়ক একজন পেশাদার ডাক্তার। কিন্তু ডাক্তার হয়েও নিজের ঠাম্মিকে সে কিছুতেই ইনজেকশন দিতে পারছে না। তাই সে তাঁর ঠাম্মির জন্য একজন নার্স আনার কথা ভাবে। কিন্তু ঠাম্মির নার্স নয় নাত বউ চাই। এরপরের দৃশ্যে দেখা যায় নার্সিং স্কুলের কেউই ওই ডাক্তারের বাড়ি যেতে চাইছে না। ঠিক তখনই নায়িকা এসে বলে ওঠে তার এই টাকাটা খুব দরকার তাই সে যেতে চায়।

এরপরই দেখা যায় নায়িকা আনন্দী বাড়ির সবার সাথে লুডো খেলার আসরে মজে সেই সময় খেলার ছলেই ঠাম্মির গায়ে ইনজেকশন পুশ করে দেন যা দেখে প্রশংসা করেন নায়ক। ঠিক তখনই আনন্দী জানায়, সে ভালোবেসে সব কাজ করে ফেলে। তখন নায়কও জানায় যে ভালোবেসে সবটা হয় না।”

Read More- রাজ্যজুড়ে প্রতিবাদে রাত দখলের দিন এলো এক সুখবর! কন্যাসন্তানের জন্ম দিলেন প্রীতি

প্রোমো দেখেই দর্শকরা অধীর আগ্রহে রয়েছেন যে সিরিয়ালটি কেমন হবে। এছাড়াও এখন এটাও একটা দেখার বিষয় যে জি বাংলার পর্দায় এই মেগাটি কোন স্লটে সম্প্রচারিত হবে কারণ ইদানিং জি বাংলার একাধিক সিরিয়াল সন্ধ্যার পরিবর্তে দুপুরে বা বিকালে সম্প্রচারিত হচ্ছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.