Tripti Dimris Fee Soars: অ্যানিমেলে সাফল্যের পরে ব্যাড নিউজের জন্য দ্বিগুণ চার্জ করেছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি? সত্যটি প্রতিবেদনে দেওয়া হল

Tripti Dimris Fee Soars
Tripti Dimris Fee Soars

Tripti Dimris Fee Soars: তৃপ্তি দিমরি তার আসন্ন সিনেমা ব্যাড নিউজের জন্য তার চার্জ দ্বিগুণ করেছেন বলে জানা গেছে, জানুন যে অ্যানিমেলের জন্য অভিনেত্রী ব্যাড নিউজ-এ তার ভূমিকার জন্য কত টাকা চার্জ করেছেন

হাইলাইটস:

  • তৃপ্তি দিমরি তার আসন্ন বহুল প্রত্যাশিত সিনেমা ব্যাড নিউজ-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন
  • তৃপ্তি দিমরির জনপ্রিয়তা বৃদ্ধির পর, তিনি তার পারিশ্রমিক ৮০ লক্ষ থেকে ১ কোটি রুপি বাড়িয়েছেন বলে অভিযোগ রয়েছে
  • তিনি তার আসন্ন প্রকল্প ভুল ভুলাইয়া ৩-এর জন্য অনুরূপ ফি উদ্ধৃত করেছেন

Tripti Dimris Fee Soars: তৃপ্তি দিমরি তার আসন্ন বহুল প্রত্যাশিত সিনেমা ব্যাড নিউজ-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন, সহ-অভিনেতা ভিকি কৌশল এবং অ্যামি ভির্ক৷ সাম্প্রতিক একটি প্রতিবেদন অনুসারে, অভিনেত্রী তৃপ্তি ডিমরি তার সাম্প্রতিক চলচ্চিত্র, পশুর সাফল্যের পরে তার পারিশ্রমিক উল্লেখযোগ্যভাবে বাড়িয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

তৃপ্তি দিমরি ব্যাড নিউজের জন্য তার পারিশ্রমিক দ্বিগুণ করেছে

একটি সংবাদ পত্রের প্রতিবেদনে বলা হয়েছে, তৃপ্তিকে অ্যানিমেল কাজ করার জন্য ৪০ লক্ষ টাকা দেওয়া হয়েছিল। যাইহোক, তার জনপ্রিয়তা বৃদ্ধির পর, তিনি তার পারিশ্রমিক ৮০ লক্ষ থেকে ১ কোটি রুপি বাড়িয়েছেন বলে অভিযোগ রয়েছে। প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে তিনি তার আসন্ন প্রকল্প ভুল ভুলাইয়া ৩-এর জন্য অনুরূপ ফি উদ্ধৃত করেছেন।

Read more – ক্যাটরিনা কাইফ তার জার্মানি ভ্রমণের একটি সুন্দর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, তার পোস্টে ভিকি কৌশলের প্রতিক্রিয়া আবার সকল ভক্তদের নজর কেড়েছে

সম্প্রতি, নির্মাতারা ব্যাড নিউজ থেকে জানাম শিরোনামে একটি বাষ্পীয় সংখ্যা উন্মোচন করেছেন যেখানে ভিকি কৌশল এবং তৃপ্তি দিমরি তাদের ঝলমলে রসায়ন দিয়ে পর্দাকে আলোকিত করেছেন। গানটিতে বাষ্পময় রোম্যান্স, পুলের কাছে অন্তরঙ্গ মুহূর্তগুলি, স্নিগ্ধ ঝরনার দৃশ্য এবং আবেগপূর্ণ আন্ডারওয়াটার চুম্বন দেখানো হয়েছে। তাদের মধ্যে অনস্বীকার্য আকর্ষণ তাদের অন-স্ক্রিন জুটিকে একেবারে অপ্রতিরোধ্য করে তোলে এবং ভক্তদের আরও বেশি কিছুর জন্য আগ্রহী করে তোলে।

 

View this post on Instagram

 

A post shared by Triptii Dimri (@tripti_dimri)

 

ব্যাড নিউজ ফিল্মটি একটি অনন্য প্লটলাইন অফার করে। ধার্মা প্রোডাকশনের আগের ছবি গুড নিউজের মতো, যেটি আইভিএফ-এর সময় একটি মিক্স-আপ দেখানো হয়েছিল যেটি দুই জন হতে পারে মায়ের শুক্রাণু দাতাদের অদলবদল করে, ব্যাড নিউজ আরেকটি জৈবিক মিশ্রণকে একটি মোচড় দিয়ে উপস্থাপন করে: দুইজন পুরুষ পিতা হিসেবে শেষ পর্যন্ত হাস্যকর মিশ্রণে একজন গর্ভবতী মহিলা। আগে কখনো দেখা যায়নি এমন ধারণা ইতিমধ্যেই দর্শকদের আগ্রহ জাগিয়েছে।

We’re now on Telegram – Click to join

এর আগে ব্যাড নিউজের তৌবা তৌবা গানটি ইন্টারনেটে আগুন ধরিয়ে দেয়। গানটি একটি বিশুদ্ধ স্পন্দন যেখানে ভিকি অসাধারণ ড্যান্স করেছেন, অন্যদিকে ত্রিপ্তিও মন্ত্রমুগ্ধ দেখাচ্ছে। পাঞ্জাবি শিল্পী করণ আউজলা যিনি তৌবা তৌবা গান গেয়েছিলেন তাও কিছু বিভাগে উপস্থিত হয়েছেন। ভিকি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে তৌবা তৌবা শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “#TaubaTauba SONG OUT NOW!!!.#BadNewz সিনেমা হলে ১৯শে জুলাই।”

 

View this post on Instagram

 

A post shared by Triptii Dimri (@tripti_dimri)

 

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.