Tripti Dimri Has Bought A New House: অ্যানিমেল মুভিতে সাফল্য পাওয়ার পর, মুম্বাইতে একটি ১৪ কোটি টাকার বাড়ি কিনেছেন ত্রিপ্তি দিমরি

Tripti Dimri Has Bought A New House: শাহরুখ খান, সালমান খানের পাশাপাশি রণবীর কাপুরের প্রতিবেশী হয়ে উঠলেন ত্রিপ্তি দিমরি?

হাইলাইটস:

  • ত্রিপ্তি ২০১৭ সালে শ্রীদেবীর মা, সানি দেওলের পোস্টার বয়েজ-এর মতো ছবিতে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন
  • রেজিস্ট্রেশন নথি অনুসারে ত্রিপ্তি ১৪ কোটি টাকার একটি বাড়ি কিনেছেন
  • ত্রিপ্তির বাংলো কার্টার রোডের কাছে অবস্থিত, একটি উচ্চতর এলাকা যেখানে শাহরুখ খান, সালমান খান, রেখার মতো বলিউড তারকারা থাকেন

Tripti Dimri Has Bought A New House: রণবীর কাপুরের অ্যানিমেল-এ অভিনয়ের জন্য প্রশংসিত অভিনেতা ত্রিপ্তি দিমরি নিজেকে মুম্বাইয়ের বান্দ্রার একটি শহরতলীতে খুঁজে পেয়েছেন, যেটি অনেক বলিউড সেলিব্রিটিদের আবাসস্থল। IndexTap.com দ্বারা অ্যাক্সেস করা সম্পত্তি রেজিস্ট্রেশন নথি অনুসারে ত্রিপ্তি নিজেকে ১৪ কোটি টাকার একটি বাড়ি কিনেছেন।

Read more – ত্রিপ্তি দিমরি একটি খ্রিস্টান ডিওরের তোয়ালে প্রদর্শনের মাধ্যমে ভক্তদের চমকে দেয়, অন-স্ক্রিন এবং সোশ্যাল মিডিয়া উভয় ক্ষেত্রেই তার কাজ এবং আত্মবিশ্বাস প্রকাশ করে

ত্রিপ্তির বাংলো কার্টার রোডের কাছে অবস্থিত, একটি উচ্চতর এলাকা যেখানে শাহরুখ খান, সালমান খান, রেখার মতো বলিউড তারকারা থাকেন। রণবীর কাপুর এবং আলিয়া ভাটও একই এলাকায় থাকেন। ত্রিপ্তির নতুন বাড়িতে অনুমিতভাবে ২,২২৬ বর্গফুট এলাকা সহ একটি গ্রাউন্ড-প্লাস-দুই-তলা কাঠামো অন্তর্ভুক্ত রয়েছে। প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ত্রিপ্তি ৭০ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটি ​​এবং ৩০,০০০০ টাকা রেজিস্ট্রেশন ফি দিয়েছে। লেনদেনটি ৩ জুন নিবন্ধিত হয়েছিল।

We’re now on Telegram – Click to join

ত্রিপ্তির বাড়ি উত্তরাখণ্ডের গাড়ওয়াল থেকে। তিনি ২০১৭ সালে শ্রীদেবীর মা, সানি দেওলের পোস্টার বয়েজ-এর মতো ছবিতে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন। যাইহোক, সাজিদ আলীর লায়লা মজনুতে অভিনয় করার পরে লোকেরা তাকে নজরে নিয়েছিল। ২০২০ সালে তার যুগান্তকারী চলচ্চিত্র ছিল বুলবুল। তারপর তিনি অনভিতা দত্তের কালা চলচ্চিত্রে অভিনয়ের জন্য খ্যাতি অর্জন করেন।

We’re now on WhatsApp – Click to join

তাকে শীঘ্রই ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিওতে রাজকুমার রাওয়ের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে। তিনি এখন কার্তিক আরিয়ান এবং বিদ্যা বালানের সাথে ভুল ভুলাইয়া ৩-এর শুটিং করছেন। এছাড়াও তার ভিকি কৌশল এবং অ্যামি ভির্কের সাথে করণ জোহরের ব্যাড নিউজ এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সাথে ধড়ক ২ রয়েছে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.