Deadpool & Wolverine: ডেডপুল অ্যান্ড উলভারিন’-এ টেলর সুইফটের ক্যামিও? রায়ান রেনল্ডস কি বলেছেন দেখুন

Deadpool & Wolverine
Deadpool & Wolverine

Deadpool & Wolverine: টেলর সুইফট কি ডেডপুল এবং উলভারিন উপস্থিত হচ্ছেন? এখানে সর্বশেষ আপডেট

হাইলাইটস:

  • গুজব অনুযায়ী টেলর সুইফট ডেডপুল এবং উলভারিন এক্স-মেন মিউটেন্ট ড্যাজলার খেলতে পারে
  • রায়ান রেনল্ডস ‘ডেডপুল এবং উলভারিন’-এ টেলর সুইফটের সম্ভাব্য ক্যামিওকে ঘিরে জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন

Deadpool & Wolverine: রায়ান রেনল্ডস এই গুজবের অবসান ঘটিয়েছেন যে টেলর সুইফট ডেডপুল এবং উলভারিন- এ একটি ছোট চরিত্রে অভিনয় করবেন। ভক্তরা অনুমান করেছেন যে অভিনেতার সাথে বন্ধুত্বের কারণে গায়ক মার্ভেল স্টুডিওর ছবিতে উপস্থিত হতে পারেন। খবর সূত্রে, রায়ান রেনল্ডস স্পষ্ট করে বলেছেন, “আমি একবারই বলব যে টেলরের সাথে ক্যামিও জিনিসটি, কারণ সে আমাদের বন্ধু-যে এই ছবিতে নেই।”

We’re now on WhatsApp- Click to join

গুজব খারিজ করার পরে, রায়ান রেনল্ডস উল্লেখ করেছেন যে সুইফট যদি কখনও পদত্যাগ করার সিদ্ধান্ত নেন তবে তার ভূমিকা নেওয়ার জন্য একটি দুর্দান্ত পছন্দ হবে। “আমি সবসময় বলি যে কেউ যদি কখনো ডেডপুলের ভূমিকা নিতে পারে, আসলে টেলর খুব ভাল হবে,” তিনি বলেছিলেন। “কারণ এটি একটি পরাশক্তি যে আমি জানি না যে তিনি সবাইকে প্রায়শই দেখান: তিনি আমার দেখা সবচেয়ে মজার মানুষদের মধ্যে একজন।”

We’re now on Telegram- Click to join

রায়ান রেনল্ডস এর আগে টেলর সুইফটের এভারমোর অ্যালবামের কভারের উল্লেখ করে ডেডপুল এবং উলভারিন- এর জন্য একটি টিজার শেয়ার করে গুজবকে উস্কে দিয়েছিলেন। রায়ান রেনল্ডস এবং টেলর সুইফটের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক অনুরাগীদের জল্পনা-কল্পনার দিকে পরিচালিত করেছে, বিশেষ করে যেহেতু গায়কের অল টু ওয়েল মিউজিক ভিডিওটি রায়ান এবং ব্লেকের বাড়িতে চিত্রায়িত হয়েছিল এবং প্রাক্তনটি তার ইউ নিড টু ক্যালম ডাউন মিউজিক ভিডিওতে উপস্থিত হয়েছিল।

Read More- একটি দেশীয় সঙ্গীত সংবেদন হিসাবে তার নম্র সূচনা থেকে শুরু করে একটি বিশ্বব্যাপী পপ আইকনে তার বিবর্তন সম্পর্কে জানুন

এর আগে, এন্টারটেইনমেন্ট উইকলি জানিয়েছে যে ডেডপুল এবং উলভারিন -এ টেলর সুইফটের একটি ক্যামিও নেই। পরিচালক শন লেভি নিশ্চিত করেছেন যে চলচ্চিত্রটিতে অনেক ক্যামিও রয়েছে, কিন্তু কোনোটিই মূল গল্পকে ছাপিয়ে যায় না। “আমরা চাইনি যে কোনো ক্যামিও বা চরিত্রই সিনেমার গল্প হোক। কিন্তু সেগুলি জুড়ে রয়েছে। অনেক চরিত্র আছে। ইন্টারনেটে এই চরিত্রের ক্যামিওর সংখ্যা নিয়ে গুজব ছড়িয়ে পড়ে। কিছু গুজব সত্য, কিছু ভিত্তিহীন,” তিনি বলেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.