Aranmanai 4: তমান্না ভাটিয়া এবং রাশি খান্না অভিনীত Aranmanai ৪ মুভিটি ওটিটি প্রকাশের আগেই অনলাইনে ফাঁস হয়েছে

Aranmanai 4: Aranmanai ৪ মুভিটি অনলাইনে ফাঁস হওয়ার পরই দ্রুত লিঙ্কগুলি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে

হাইলাইটস:

  • কমেডি-হরর ফিল্মটির বিষয়বস্তু দ্রুত কপি করা হয় এবং অবৈধ ওয়েবসাইটে শেয়ার করা হয়
  • কমেডি-হরর ফিল্মটি পরিচালনা করেছিলেন সুন্দর সি এবং সহ-রচনা করেছেন ভেঙ্কট রাগবন এবং এস বি রামাদাস
  • ছবিটি বক্স অফিস আয়ে ১০০ কোটি রুপি অতিক্রম করেছে

Aranmanai 4: সুন্দর সি দ্বারা পরিচালিত এবং ভেঙ্কট রাগভান এবং এস বি রামাদাস দ্বারা সহ-লিখিত, তমান্না ভাটিয়া-রাশি খান্নার তামিল কমেডি হরর ফিল্মটি OTT রিলিজের আগে অনলাইনে ফাঁস হয়েছে৷ ছবিটিতে রামচন্দ্র রাজু, সন্তোষ প্রতাপ, কোভাই সরলা, যোগী বাবু, ভিটিভি গণেশ এবং দিল্লি গণেশের পাশাপাশি সুন্দরকে একটি প্রধান ভূমিকায় দেখা যায়। সমালোচকদের কাছ থেকে ইতিবাচক এবং নেতিবাচক পর্যালোচনার মিশ্রণ পেয়ে ৩রা মে Aranmanai ৪ হিট প্রেক্ষাগৃহে। বিভিন্ন সমালোচনামূলক অভ্যর্থনা সত্ত্বেও, ছবিটি বক্স অফিস আয়ে ১০০ কোটি রুপি অতিক্রম করেছে, জানা গেছে যে এটির ৩০ কোটি টাকার বাজেট অতিক্রম করেছে।

We’re now on WhatsApp- Click to join

উচ্চ প্রত্যাশা এবং সফল থিয়েটার মুক্তি সত্ত্বেও, ২১শে জুন ডিজনি প্লাস হটস্টারে দক্ষিণী ভাষায় আত্মপ্রকাশের পরপরই Aranmanai ৪ পাইরেসির শিকার হয়। কমেডি-হরর ফিল্মটির বিষয়বস্তু দ্রুত কপি করা হয় এবং অবৈধ ওয়েবসাইটে শেয়ার করা হয়, লিঙ্কগুলি দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।

We’re now on Telegram- Click to join

Aranmanai: প্লট

উত্তর-পূর্ব ভারতে, ট্র্যাজেডির সময় একটি উৎসবের সময় একজন পুরোহিত এবং তার কন্যা নৌকায় ছিলেন। কন্যা মারাত্মকভাবে আহত হয়, এবং তার রক্ত ​​নদীতে ছড়িয়ে পড়ে, আকৃতি পরিবর্তনকারী রাক্ষস বাককে ছেড়ে দেয়। পুরোহিত বাকের আত্মাকে ফাঁদে ফেলে, তাকে তার স্ত্রীর দুঃখ এড়াতে স্থায়ীভাবে তার মেয়ের রূপ ধারণ করতে বাধ্য করে। বহু বছর পরে, একটি গ্রামে, সেলভির স্বামী রহস্যজনকভাবে মারা যায়, তার পরে সেলভির স্পষ্ট আত্মহত্যা হয়, তার সন্তানদের তার ভাই সারাভানানের যত্নে রেখে যায়। অদ্ভুত ঘটনা ঘটতে থাকে, যার ফলে সারাভানান সেলভির মৃত্যুতে খেলার সন্দেহ করে।

মায়া, একজন ডাক্তারের সাহায্যে তদন্ত করে, সারাভানান একটি অশুভ সংযোগ উন্মোচন করে যার মধ্যে একজন স্বামী এবং অতিপ্রাকৃত শক্তির সাথে জড়িত ব্যক্তিদের লক্ষ্য করে। রহস্য গভীর হওয়ার সাথে সাথে তারা নির্দিষ্ট ব্যক্তিদের বলি দিয়ে ক্ষমতা পুনরুদ্ধারের জন্য বাকের পরিকল্পনা বুঝতে পারে। সেলভির আত্মা তার সন্তানদের রক্ষা করে, সারাভানান একটি মন্দির উৎসবের সময় একটি চূড়ান্ত শোডাউনে বাকের মুখোমুখি হয়, যা ঐশ্বরিক হস্তক্ষেপে বাকের পরাজয়ের পরিণতিতে পরিণত হয়। গ্রাম শান্তি পায়, এবং সারাভানান প্রাসাদটিকে একটি হাসপাতালে রূপান্তর করে মায়ার কাজকে সম্মান করার প্রতিশ্রুতি দেয়।

Read More- কমল হাসান অভিনেতাকে কল্কি ২৮৯৮ এডি মুভিতে কোন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জেনে নিন

এদিকে, Aranmanai ৪ চলচ্চিত্রটি ছিল খুশবু সুন্দর এবং এসিএস অরুণ কুমারের মধ্যে একটি যৌথ প্রচেষ্টা, যা অবনি সিনেম্যাক্স এবং বেঞ্জ মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যানারে নির্মিত হয়েছিল। হিপপ তমিজহা চলচ্চিত্রটির সঙ্গীত এবং ব্যাকগ্রাউন্ড স্কোরের জন্য দায়ী ছিলেন, যখন ই. কৃষ্ণসামি সিনেমাটোগ্রাফি পরিচালনা করেন এবং ফেনি অলিভার ছবিটি সম্পাদনা করেন। সুন্দর সি, ভেঙ্কট রাগবনের সাথে, চিত্রনাট্যে অবদান রেখেছিলেন, সুন্দর সি গল্পটি তৈরিতেও জড়িত ছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.