/

Sydney Sweeneys Visited Greek: গ্রীক দ্বীপপুঞ্জে সিডনি সুইনির ভূমধ্যসাগরীয় যাত্রা আপনাকে “মামা মিয়া!” বলতে বাধ্য করবে!

Sydney Sweeneys Visited Greek
Sydney Sweeneys Visited Greek

Sydney Sweeneys Visited Greek: সিডনি সুইনি গ্রীক দ্বীপপুঞ্জে তার মনোরম গ্রীষ্মকালীন ছুটির ঝলক শেয়ার করেছেন

 

হাইলাইটস:

  • সিডনিকে রাতের বেলা পাথরের প্রাচীরের বিপরীতে লাউং করতে দেখা যায়
  • তার অবকাশের সবচেয়ে রোমাঞ্চকর মুহূর্তগুলির মধ্যে একটি হল সিডনির একটি স্লো-মোশন ক্লিপ যা সমুদ্রে একটি পাহাড় থেকে ডুব দিয়েছিল
  • সমুদ্রের প্রতি সিডনির ভালবাসা তার সমুদ্র, ডক, নৌকা এবং ইয়টের অত্যাশ্চর্য ফটোতে স্পষ্ট হয়

Sydney Sweeneys Visited Greek: সিডনি সুইনি আরেকটি স্বপ্নময় ছুটিতে আছেন এবং আমরা এই মুহুর্তে একটু ঈর্ষান্বিত। দ্য এনিওন বাট ইউ অভিনেত্রী ইন্সটাগ্রামে গ্রীক দ্বীপপুঞ্জে তার সুন্দর ভ্রমণের ঝলক শেয়ার করেছেন। প্রথম ছবিতে, সিডনিকে রাতের বেলা পাথরের প্রাচীরের বিপরীতে লাউং করতে দেখা যায়, সমুদ্র এবং একটি চমকপ্রদ বন্দর একটি অত্যাশ্চর্য পটভূমি হিসাবে। পরের স্লাইডটি আমাদেরকে তার সাথে একটি ক্রুজে নিয়ে যায়, যখন সে একটি বড় শার্টের নিচে একটি সাদা বিকিনি পরে স্ফটিক-স্বচ্ছ জলের মধ্য দিয়ে যাত্রা করে। তারপরে তিনি কালো বিকিনি পরা অবস্থায় একটি স্বয়ংক্রিয় সার্ফবোর্ডে চড়ে তার দুঃসাহসিক দিকটি দেখিয়েছিলেন। আমরা পরবর্তী স্লাইডে তার স্টাইলিশ দিকটির একটি আভাসও পেয়েছি, কারণ তিনি একটি চটকদার লিনেন কো-অর্ড সেটে একটি ক্রুজ জাহাজের ডেকে পোজ দিয়েছেন৷ তার অবকাশের সবচেয়ে রোমাঞ্চকর মুহূর্তগুলির মধ্যে একটি হল সিডনির একটি স্লো-মোশন ক্লিপ যা সমুদ্রে একটি পাহাড় থেকে ডুব দিয়েছিল, যা আমাদেরকে আনন্দে যোগ দিতে চায়। তিনি আমাদের গ্রীক বাজারের রাস্তায় এক ঝলক দেখালেন, যেখানে তার সাথে গায়িকা এলি গোল্ডিংও আছেন। সমুদ্রের প্রতি সিডনির ভালবাসা তার সমুদ্র, ডক, নৌকা এবং ইয়টের অত্যাশ্চর্য ফটোতে স্পষ্ট হয়, যখন তার জলের নিচে জেট স্কি চালানোর চূড়ান্ত ক্লিপটি কেকের উপর আইসিংয়ের মতো কাজ করেছিল।

Read more – আপনি কি জানেন থাইল্যান্ডে, রামায়ণ, যা রামাকিয়েন নামে পরিচিত? উত্তর না হলে প্রতিবেদনটি পড়ুন

সিডনি সুইনির গ্রীক দ্বীপ যাত্রার মতো, আপনি গ্রীক দ্বীপপুঞ্জে থাকার সময় এখানে কিছু করতে হবে:

১. দ্বীপ হপিং যান

২,০০০ টিরও বেশি দ্বীপ থেকে বেছে নেওয়ার জন্য, দ্বীপ-হপিং করা আবশ্যক। সান্তোরিনি, মাইকোনোস এবং ক্রেটের মতো জনপ্রিয় দ্বীপগুলিতে যান বা মিলোস, নাক্সোস এবং পারোসের মতো লুকানো রত্নগুলি অন্বেষণ করুন।

২. সৈকত দ্বারা বিশ্রাম

গ্রীক দ্বীপপুঞ্জ তাদের অত্যাশ্চর্য সৈকতের জন্য বিখ্যাত। আপনি জাকিনথোসে নাভাজিও বিচে, যাকে শিপ রেক বিচও বলা হয়, সূর্যে ভিজতে পারেন বা সান্তোরিনির পেরিসার কালো বালির সৈকতে আরাম করতে পারেন।

Read more –

৩. জল খেলা উপভোগ করুন

স্ফটিক-স্বচ্ছ জল স্নোরকেলিং, স্কুবা ডাইভিং এবং কায়াকিংয়ের জন্য উপযুক্ত পরিস্থিতি সরবরাহ করে। করফু, কেফালোনিয়া এবং রোডসের মতো গন্তব্যে জাহাজের ধ্বংসাবশেষ, ডুবো গুহা এবং সামুদ্রিক জীবন অন্বেষণ করুন।

৪. সংস্কৃতিতে ভিজিয়ে রাখুন

গ্রীক দ্বীপপুঞ্জ ইতিহাস ও সংস্কৃতিতে সমৃদ্ধ। রোডসের অ্যাক্রোপলিস, ক্রেটের নসোসের প্রাসাদ এবং ডেলোসের প্রাচীন শহরগুলির মতো প্রাচীন ধ্বংসাবশেষ দেখুন। অত্যাশ্চর্য বাইজেন্টাইন গীর্জা এবং মঠগুলি মিস করবেন না।

We’re now on Telegram – Click to join

৫. গ্রীক রন্ধনপ্রণালীতে লিপ্ত হন 

তাজা সামুদ্রিক খাবার, ফেটা পনির এবং জলপাই সহ সুস্বাদু গ্রীক খাবারে লিপ্ত হন। অ্যাসিরিটিকো এবং মাভরৌদির মতো স্থানীয় ওয়াইনগুলি চেষ্টা করতে ভুলবেন না এবং অত্যাশ্চর্য দৃশ্য সহ ঐতিহ্যবাহী ট্যাভার্না এবং বারগুলি উপভোগ করুন।

হলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.