South Korean Actor Yoo Ah-in: দক্ষিণ কোরিয়ার অভিনেতা ইউ আহ-ইনকে মাদক সেবনের দায়ে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে

South Korean Actor Yoo Ah-in
South Korean Actor Yoo Ah-in

South Korean Actor Yoo Ah-in: অভিনেতা ইউ আহ-ইনকে ২০২০ থেকে ২০২২ সালের মধ্যে বেআইনিভাবে অ্যানেস্থেটিক ড্রাগ প্রোপোফোল ব্যবহার করার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল

হাইলাইটস:

  • ইউ, যার আসল নাম উহম হং-সিক, তার বিরুদ্ধে ২০২০ থেকে ২০২২ সালের মধ্যে ১৮১ বার প্রোপোফোল ব্যবহার করার অভিযোগ আনা হয়েছিল
  • ২০০৯ সালে পপ তারকা মাইকেল জ্যাকসনের মৃত্যুর কারণ হিসাবে ড্রাগের অতিরিক্ত মাত্রাকে উদ্ধৃত করা হয়েছিল
  • ইউ ২০০৩ সালে তার আত্মপ্রকাশের পর দক্ষিণে তারকাখ্যাতি অর্জন করেন

South Korean Actor Yoo Ah-in: দক্ষিণ কোরিয়ার অভিনেতা ইয়ু আহ-ইন মঙ্গলবার বেআইনিভাবে চেতনানাশক ওষুধ প্রোপোফোল ব্যবহারের জন্য দোষী সাব্যস্ত হয়েছেন এবং এক বছরের কারাদণ্ড দিয়েছেন, ইয়োনহাপ বার্তা সংস্থা জানিয়েছে।

We’re now on WhatsApp – Click to join

মাদক মামলায় অভিনেতার জড়ানো

ইউ, যার আসল নাম উহম হং-সিক, তার বিরুদ্ধে ২০২০ থেকে ২০২২ সালের মধ্যে ১৮১ বার প্রোপোফোল ব্যবহার করার অভিযোগ আনা হয়েছিল৷ প্রসাধনী প্রক্রিয়া সম্পন্ন করার আড়ালে পেশাদার ক্লিনিকগুলিতে ওষুধগুলি পরিচালনা করা হয়েছিল৷ প্রসিকিউশন হেলবাউন্ড অভিনেতার জন্য চার বছরের সাজা চেয়েছিল, কিন্তু সিউল কেন্দ্রীয় জেলা আদালত ৩৭ বছর বয়সীকে এক বছরের কারাদণ্ড দিয়েছে, ইয়োনহাপ রিপোর্ট করেছে।

“তিনি অভ্যাসগত ড্রাগ ব্যবহারের জন্য তার সমস্ত ক্রয়ের জন্য দোষী বলে বিবেচিত হয়েছেন,” আদালত তার রায়ে বলেছেন, ইয়োনহাপ নিউজ টিভি অনুসারে। আদালত বলেছে যে ইউ “প্রাসঙ্গিক বিধিবিধান উপেক্ষা করে” অপরাধ করেছে এবং “মাদকদ্রব্যের বিরুদ্ধে সতর্কতার অভাব” প্রদর্শন করেছে। একজন ডাক্তার যিনি সঠিক প্রেসক্রিপশন ছাড়াই ইউ-তে প্রোপোফোল পরিচালনা করেছিলেন তাকে গত মাসে ৪০ মিলিয়ন ওয়ান ($৩০,০০০) জরিমানা করা হয়েছিল।

আরো বিস্তারিত

প্রোপোফোল, যদিও প্রাথমিকভাবে একটি অস্ত্রোপচারের অ্যানেস্থেটিক হিসাবে ব্যবহৃত হয়, মাঝে মাঝে বিনোদনমূলকভাবে অপব্যবহার করা হয়, প্রায়শই চিকিৎসা পেশাদারদের জড়িত থাকার সাথে যারা বৈধ ক্লিনিকাল প্রয়োজন ছাড়াই এটি সরবরাহ করতে ইচ্ছুক।

Read more – মিনহা কিম পাচিঙ্কো সিজন ১ এর পরে তার ‘হতাশাগ্রস্ত’ হওয়ার কথা প্রকাশ করেছেন

২০০৯ সালে পপ তারকা মাইকেল জ্যাকসনের মৃত্যুর কারণ হিসাবে ড্রাগের অতিরিক্ত মাত্রাকে উদ্ধৃত করা হয়েছিল৷ “অনেক লোকের উদ্বেগের কারণ হওয়ার জন্য আমি দুঃখিত,” ইয়োনহাপের আদালতে ইউকে উদ্ধৃত করা হয়েছিল।

ইউ ২০০৩ সালে তার আত্মপ্রকাশের পর দক্ষিণে তারকাখ্যাতি অর্জন করেন, বিভিন্ন ধরণের টেলিভিশন নাটক এবং চলচ্চিত্রে অভিনয় করে এবং দেশের সবচেয়ে স্বীকৃত অভিনেতাদের একজন হয়ে ওঠেন।

We’re now on Telegram – Click to join

এই ট্রায়াল দক্ষিণ কোরিয়াকে আঘাত করার সর্বশেষ ড্রাগ কেলেঙ্কারিকে চিহ্নিত করে। অনুরূপ একটি ঘটনায়, কে-পপ তারকা জি-ড্রাগন মাদক ব্যবহারের অভিযোগের মুখোমুখি হয়েছিল এবং পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করেছিল, কিন্তু অপর্যাপ্ত প্রমাণের কারণে নভেম্বর মাসে মামলাটি বাদ দেওয়া হয়েছিল।

অভিনেতা লি সান-কিউন, অস্কার-বিজয়ী চলচ্চিত্র প্যারাসাইট-এ তার ভূমিকার জন্য পরিচিত, অবৈধ পদার্থ ব্যবহারের অভিযোগে অভিযুক্ত হওয়ার পরে ডিসেম্বরে নিজের জীবন নিয়েছিলেন, যা অনেকের কাছে যথেষ্ট প্রমাণ ছাড়াই পুলিশের দ্বারা অতিরিক্ত তদন্ত হিসাবে অনুভূত হওয়ার বিষয়ে জনগণের ক্ষোভের জন্ম দেয়৷

স্যামসাং ইলেক্ট্রনিক্সের তৎকালীন ভাইস-চেয়ারম্যান লি জে-ইয়ং ২০২১ সালে অবৈধভাবে প্রোপোফোল ব্যবহার করার জন্য দোষী সাব্যস্ত হয়েছিল এবং ৭০ মিলিয়ন ওয়ান জরিমানা করা হয়েছিল। তিনি সিউলের একটি প্লাস্টিক সার্জারি ক্লিনিকে কয়েক বছর ধরে অসংখ্য অনুষ্ঠানে বারবার চেতনানাশক গ্রহণের জন্য দোষী সাব্যস্ত হয়েছেন।

কোরিয়ান তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.