Sonakshi-Zaheer: বিয়ের পরেই কি হনিমুন শুরু? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সোনাক্ষী-জাহিরের সুইমিং পুল রোম্যান্স

Sonakshi-Zaheer: স্বামী জাহিরের সঙ্গে সুইমিং পুলে ডুব দিলেন সোনাক্ষী

 

হাইলাইটস:

  • বিয়ের এক সপ্তাহ কাটতে না কাটতেই হনিমুন শুরু সোনাক্ষী-জাহিরের?
  • হনিমুনের জন্য কোন জায়গাকে বেছে নিলেন তাঁরা?
  • সোনাক্ষী-জাহিরের সুইমিং পুল রোম্যান্স দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা

Sonakshi-Zaheer: দীর্ঘ ৭ বছরের সম্পর্কের পর গত ২৩শে জুন জাহির ইকবালের সাথে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তবে এই বিয়ে কোনও ধর্ম মতে নয়, স্পেশাল ম্যারেজ অ্যাক্ট দ্বারা হয়েছে। প্রথমে মত না থাকলেও বাবা শত্রুঘ্ন সিনহা মনে করেন সোনাক্ষী-জাহির একেবারেই রাজযোটক। অন্যদিকে সোনাক্ষীর দাদা লব সিনহার এই বিয়েতে তেমন সায় ছিল না। যা লব প্রকাশ্যেও স্বীকারও করেছেন।

We’re now on WhatsApp – Click to join

সোনাক্ষীর বিয়ের আগে এও শোনা যাচ্ছিল যে, পরিবারের মত নেই এই বিয়েতে। তবে শেষে দুই পরিবারের মতেই গাঁটছড়া বাঁধেন বলিউডের এই জনপ্রিয় জুটি। এর মধ্যে এবার নব-দম্পতির মধুচন্দ্রিমার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। তা কোথায় গেলেন মধুচন্দ্রিমায়?

We’re now on Telegram – Click to join

বি-টাউন সূত্রের খবর, আপাতত মুম্বইয়েই আছেন সোনাক্ষী ও জাহির। তাঁদের দুজনের হাতের কিছু কাজ আছে, সেগুলি শেষ করেই পাড়ি দেবেন হানিমুনের উদ্দেশ্যে। তবে তার আগে মুম্বইতেই স্বামী জাহিরের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন সোনাক্ষী। ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁদের এই বিশেষ মুহূর্তের একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, কোনও এক বহুতলের সুইমিং পুলে মনোরম সূর্যাস্তের সময়ই তাঁদের একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে। তবে তাঁদের হনিমুন এখনও বাকি আছে। জানা যাচ্ছে, মধুচন্দ্রিমার জন্য ইউরোপকেই বেছে নিয়েছেন নব- দম্পতি।

Read more:- নববধূকে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন জাহির, জানেন কি সোনাক্ষীর এই নতুন BMW গাড়িটির দাম কত?

সোনাক্ষী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁদের আরও কিছু বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন। বিউটিফুল সানসেট উপভোগ করার পাশাপাশি তাঁরা যে, একে ওপরের প্রেমে ডুবে রয়েছেন, তা তাঁদের স্টোরি দেখেই বোঝা যাচ্ছে। সূর্যাস্তের দৃশ্য উপভোগ করতে করতে পুলের জলে জলকেলীতে মগ্ন দুজনেই। তাঁদের এই সুইমিং পুল রোম্যান্স দেখে উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরাও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.