Sonakshi Sinha: বিয়ের দিন কান্নায় ভেঙে পড়েছিলেন সোনাক্ষীর মা, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন অভিনেত্রী

Sonakshi Sinha: বিয়ের পর স্বামী জাহিরের সঙ্গে চুটিয়ে আনন্দ করছেন সোনাক্ষী

 

হাইলাইটস:

  • হিন্দু-মুসলিম রীতি মেনে নয়, স্পেশাল ম্যারেজ অ্যাক্ট দ্বারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল
  • অভিনেত্রীর বিয়ের দিন কান্নায় ভেঙে পড়েন তাঁর মা
  • সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে নিজেই জানালেন অভিনেত্রী

Sonakshi Sinha: গত ২৩শে জুন সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। অবশেষে তাঁদের ৭ বছরের ভালোবাসা পরিণতি পেয়েছে। তবে সোনাক্ষী ও জাহিরের বিয়েতে তেমন কোনও আড়ম্বর ছিল না। এমনকি ছিল না কোনও ধর্মীয় আচারের পাটও। দু’জনেই ভিনধর্মে হওয়ায় স্পেশাল ম্যারেজ অ্যাক্ট দ্বারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা।

We’re now on WhatsApp – Click to join

মুম্বাইয়ের বান্দ্রায় শত্রুঘ্ন সিনহার বাড়ি ‘রামায়ণ’-এ পরিবারের উপস্থিতিতে আইনি মতে বিয়ে করেন সোনাক্ষী-জাহির। বিয়েতে আবেগে ভাসেন নবদম্পতি। তবে কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রীর মা পুনম সিনহা। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে একথা জানালেন সোনাক্ষী সিনহা।

বিয়ের পর সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষী জানিয়েছেন, বিয়ের পরে তেমন কিছু বদল আসেনি তাঁর জীবনে। বরং ভালোই আছেন। কিন্তু বারবার বাবা-মায়ের কথা মনে পড়ছে তাঁর। বিয়ের দিনের বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে কোথাও অশ্রুবিহ্বল চোখে সোনাক্ষীকে জড়িয়ে ধরে আছেন তাঁর মা। কোনও ছবিতে আবার দেখা যাচ্ছে, বাবার হাত শক্ত করে ধরে আছেন সোনাক্ষী।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পোস্টে অভিনেত্রী লিখেছেন, “বিয়ের দিন মা যখন উপলব্ধি করতে পারলেন যে, আজ থেকে আমি আর এ বাড়িতে থাকব না, তখনই তিনি কান্নায় ভেঙে পড়লেন। তখন আমি বললাম, ‘মা, চিন্তা করো না। জুহু থেকে বান্দ্রার দূরত্ব মাত্র ২৫ মিনিট।’ আজ যেন একটু বেশিই মা-বাবার কথা মনে পড়ছে।”

We’re now on Telegram – Click to join

প্রতি রবিবার নাকি সিনহা পরিবারে একটি বিশেষ পদ রান্না হওয়ার চল আছে। সেই প্রসঙ্গেও সোনাক্ষী লিখেছেন, “আশা করছি, রবিবারের বিশেষ পদ সিন্ধি কারি আজ বাড়িতে নিশ্চয়ই রান্না হয়েছে। খুব শীঘ্রই তোমাদের সঙ্গে দেখা হচ্ছে।”

Read more:- বিয়ের পরেই কি হনিমুন শুরু? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সোনাক্ষী-জাহিরের সুইমিং পুল রোম্যান্স

উল্লেখ্য, ছিমছামভাবে আইনি মতে বিয়ে সারার পরে মুম্বাইয়ের এক বিলাসবহুল রেস্তরাঁয় আয়োজন করা হয়েছিল তাঁদের গ্র্যান্ড রিসেপশন পার্টি। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা থেকে শুরু করে পুরো ‘হীরামান্ডির’ টিম।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer