Soha Ali Khan: সোহা আলি খান ফিট এবং সুস্থ থাকার জন্য সকালের ব্রেকফাস্টে কী খান? জেনে নিন তার খাওয়া সেরা এই ৫টি সুপারফুড

Soha Ali Khan
Soha Ali Khan

Soha Ali Khan: সোহা আলি খান একজন ফিটনেস উৎসাহী, তিনি তার ব্রেকফাস্টে প্রতিদিন এই ৫টি সুপারফুড অবশ্যই খান, সেগুলি কি?

হাইলাইটস:

  • সোহা আলি খান তার দিন শুরু করেন একটি পুষ্টিকর গ্রীক দই দিয়ে
  • কখনও কখনও, তিনি একটি প্রাণবন্ত ব্রেকফাস্টের বাটি বেছে নেন
  • তিনি একটি পুষ্টিকর ওটস এবং বাদামের বাটি দিয়ে তার সকাল শুরু করেন

Soha Ali Khan: বলিউড অভিনেত্রী, সোহা আলী খানের টোনড শরীর ফিটনেস এবং স্বাস্থ্যের প্রতি তার অটল উৎসর্গের প্রমাণ। অভিনেত্রী স্বাস্থ্যকর এবং পুষ্টিকর খাদ্যাভ্যাসের সাথে নিয়মিত ব্যায়ামের সমন্বয় করে একটি ভারসাম্যপূর্ণ জীবনযাত্রাকে অগ্রাধিকার দেন। তার কঠোর ফিটনেস রুটিন এবং আশ্চর্যজনক খাদ্য পরিকল্পনার সাথে, তিনি একটি স্বাস্থ্যকর ওজন এবং উজ্জ্বল ত্বক বজায় রাখেন। তদুপরি, সুস্থতার প্রতি সোহার প্রতিশ্রুতি শারীরিক স্বাস্থ্যের বাইরেও প্রসারিত, ধ্যান এবং স্ব-যত্নের মাধ্যমে মানসিক সুস্থতা গ্রহণ করে।

We’re now on WhatsApp – Click to join

একটি সুশৃঙ্খল দৃষ্টিভঙ্গি এবং ইতিবাচক মানসিকতার সাথে, তিনি ভক্তদের স্বাস্থ্যের জন্য একটি সামগ্রিক দৃষ্টিভঙ্গি গ্রহণ করতে অনুপ্রাণিত করেন, প্রমাণ করে যে একটি ফিট শরীর এবং মন সামগ্রিক সুস্থতার জন্য অপরিহার্য। এখানে, আমরা তার সেরা পাঁচটি ব্রেকফাস্টের পছন্দ সংকলন করেছি যা আপনাকে আপনার সকালের খাবারে যোগ করতে রাজি করবে।

Read more – ফিটনেস কুইন সোহা আলি খান ওজন হ্রাস এবং সুস্বাস্থ্যের জন্য একটি স্বাস্থ্যকর গ্রীষ্মকালীন পানীয়ের রেসিপি শেয়ার করেছেন

সকালের নাস্তার জন্য সোহা আলি খানের সেরা ৫টি সুপারফুড

গ্রীক দই

সোহা আলি খান তার দিন শুরু করেন একটি পুষ্টিকর ব্রেকফাস্ট দিয়ে। গ্রীক দই বাদামের সাথে যুক্ত। এই প্রোটিন-সমৃদ্ধ কম্বো তার উদ্যমী জীবনযাত্রাকে জ্বালানী দেয়, অন্ত্রের স্বাস্থ্য বজায় রাখে এবং বিপাককে বাড়িয়ে তোলে।

বাদাম সঙ্গে ফল

কখনও কখনও, তিনি একটি প্রাণবন্ত ব্রেকফাস্টের বাটি বেছে নেন, তাজা ফল যেমন বেরি, কলা এবং সাইট্রাস কুঁচকানো বাদামের সাথে একত্রিত করে। এই স্বাস্থ্যকর, পুষ্টিকর-ঘন সূচনা তার শক্তি বাড়ায়, স্বাস্থ্যকর হজমকে সমর্থন করে এবং তাকে একটি ব্যস্ত দিনের জন্য সেট করে।

ওটস এবং বাদাম

তিনি একটি পুষ্টিকর ওটস এবং বাদামের বাটি দিয়ে তার সকাল শুরু করেন, কাটা বাদাম এবং বীজের সাথে রোলড ওট মিশ্রিত করেন। এই ফাইবার-সমৃদ্ধ ব্রেকফাস্টটি প্রস্তুত করা সহজ এবং খাবারে পুষ্টি যোগ করার সময় হাইড্রেশন বজায় রাখার একটি দুর্দান্ত উপায়।

পোচড ডিম

ডিভা-এর ব্রেকফাস্টের প্রধান হল ডিম পোচ করা, এটির স্বাস্থ্যকর এবং হৃদয়গ্রাহী ভালতার জন্য প্রশংসা করা হয়। এই চর্বিহীন এবং কম-ক্যালোরি বিকল্পটি তার তৃপ্তি পূর্ণ রাখে এবং তার শরীরকে শক্তি জোগায় একটি সুষম খাদ্য সমর্থন করে।

We’re now on Telegram – Click to join

কুইনোয়া বোল

একটি পুষ্টিকর কুইনো বাটি তার পছন্দের আরেকটি দুর্দান্ত পছন্দ। তিনি এটির উপরে স্লাইস করা কলা, কুঁচি বাদাম এবং ক্রিমযুক্ত বাদাম মাখন দিয়ে থাকেন। এই সুপারফুডের সংমিশ্রণটি টেকসই শক্তি, ফাইবার এবং প্রোটিন প্রদান করে, জীবনীশক্তি বৃদ্ধির সাথে তার দিনটি শুরু করে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.