Shraddha Kapoor Relationship Rumored: শ্রদ্ধা কাপুর প্রেমিক রাহুল মোদির সাথে অফিসিয়াল ইনস্টাগ্রাম ছবি শেয়ার করেছেন, তাহলে তাদের ডেট করার খবরটি কি গুজব না সত্যি? ছবিটি দেখুন

Shraddha Kapoor Relationship Rumored: সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা কাপুরের একটি ছবি দ্রুত ভাইরাল হয়েছে, রাহুল মোদির সাথে তার গোপন প্রেমের সম্পর্ক নিয়ে গুজব শুরু হয়েছে

হাইলাইটস:

  • বুধবার, অভিনেত্রী গুজব প্রেমিক রাহুল মোদির সাথে তার সম্পর্ককে অফিসিয়াল করতে হাজির হন
  • রাহুলের সাথে একটি ছবি শেয়ার করে শ্রদ্ধা তার ইনস্টাগ্রামে
  • ২০২৩ সালে, রাহুল এবং শ্রদ্ধাকে ডিনার ডেটেও দেখা গিয়েছিল

Shraddha Kapoor Relationship Rumored: অভিনেত্রী শ্রদ্ধা কাপুর আগস্টে স্ত্রী ২-এর মাধ্যমে বড় পর্দায় ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছেন৷ অভিনেত্রী একটি বিশাল সামাজিক মিডিয়া অনুসরণ করেন, কিন্তু ঐতিহাসিকভাবে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে আঁটসাঁট রয়ে গেছেন। কিন্তু বুধবার, অভিনেত্রী গুজব প্রেমিক রাহুল মোদির সাথে তার সম্পর্ককে অফিসিয়াল করতে হাজির হন। দু’জনকে কয়েকবার একসঙ্গে দেখা গেছে, জল্পনার জন্ম দিয়েছে।

We’re now on WhatsApp – Click to join

রাহুলের সাথে একটি ছবি শেয়ার করে, শ্রদ্ধা তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে লিখেছেন, “দিল রাখ লে, নীন্দ তো ভ্যাপাস দে ইয়ার দরকার।” ছবিটি শেয়ার করার সময় তিনি ইশক চলচ্চিত্রের “নীন্দ চুরাইয়াই মেরি” গানটিও যোগ করেছেন।

খবরে বলা হয়েছে, শ্রদ্ধা ও রাহুল বেশ কিছুদিন ধরে ডেটিং করছেন। তু ঝুটি মে মাক্কার ছবিতে একসঙ্গে কাজ করার সময় এই দম্পতি কাছাকাছি এসেছিলেন বলে মনে হচ্ছে। যদিও শ্রদ্ধা এবং রাহুল তাদের সম্পর্ক গোপন রাখতে চেয়েছিলেন, এই বছরের শুরুতে অনন্ত আম্বানি-রাধিকা বণিকের প্রাক-বিবাহের উদযাপনে জামনগরে যখন তাদের একসঙ্গে দেখা গিয়েছিল তখন দুজনে অনেক মনোযোগ আকর্ষণ করেছিল।

Read more – শ্রদ্ধা কাপুরের সিম্পল লুকটি দেখুন

২০২৩ সালে, রাহুল এবং শ্রদ্ধাকে ডিনার ডেটেও দেখা গিয়েছিল। রাহুল, যিনি তু ঝুটি মে মাক্কার সহ-লিখেছিলেন, তারা টিজেএমএমে একসাথে কাজ করার আগেও শ্রদ্ধার ভালো বন্ধু ছিলেন। শ্রদ্ধা তার প্রকাশ্য উপস্থিতির সময় একটি ‘R’ বর্ণমালার লকেট পরেছিলেন যা আরও জল্পনাকে উস্কে দিয়েছিল। তিনি আগে ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সাথে ডেটিং করছেন বলে জানা গেছে।

We’re now on Telegram – Click to join

কাজের ফ্রন্টে, শ্রদ্ধা আসছে স্ত্রী ২। ছবিটি আগস্টে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে, এবং সারপ্রাইজ হিট মুঞ্জাকে অনুসরণ করে ম্যাডক এর হরর কমেডি মুভির শেয়ার্ড ইউনিভার্স চালিয়ে যাবে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.