Shovan-Sohini Wedding: গোপনে বিয়ে সারলেন শোভন-সোহিনী! টলিউড থেকে কারা নিমন্ত্রিত ছিলেন তাঁদের বিয়েতে?

Shovan-Sohini Wedding
Shovan-Sohini Wedding

Shovan-Sohini Wedding: কথা মতোই ১৫ই জুলাই, সোমবার বিবাহ-বন্ধনে আবদ্ধ হলেন সোহিনী ও শোভন

 

হাইলাইটস:

  • শুধু বি-টাউন নয়, টলিপাড়াতেও এখন যেন শুরু বিয়েরই মরসুম
  • সোমবার রাতে সাত পাকে বাঁধা পড়লেন সোহিনী-শোভন
  • টলিউড থেকে কারা নিমন্ত্রিত ছিলেন এই বিয়েতে?

Shovan-Sohini Wedding: সোমবার উল্টো রথের মতো শুভদিনে সাত পাকে বাঁধা পড়লেন সোহিনী সরকার ও শোভন গাঙ্গুলী। সূত্রের খবর, কলকাতার এক ফার্মহাউজে বসেছিল তাঁদের বিবাহের আসর। তবে এর আগে বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে একটাও কথা খরচ করেননি নব-দম্পতি। যদিও শেষ মুহূর্তে এসে বিয়ের মেনু থেকে ভ্যেনু, সবটাই প্রকাশ্যে চলে এসেছিল।

We’re now on WhatsApp – Click to join

সোমবার রাতেই বিয়ের ছবি যৌথভাবে শেয়ার করেন শোভন ও সোহিনী। ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘দেখা হওয়ার এক বছরে। একই সাথে একই ঘরে’। নব-দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। এমনকি মন্তব্য করেছেন বেশকিছু টলি তারকাও। অভিনেত্রী ইশা সাহা লেখেন, ‘ওয়াও শুভেচ্ছা’। আবার মিমি চক্রবর্তী লিখলেন, ‘শুভেচ্ছা। ভালোবাসায় বাঁধা থাকো’। এদিকে সন্দীপ্তা সেন লেখেন, ‘শুভেচ্ছা। খুব ভালো থাক তোরা দুজনে’। এছাড়াও ঋদ্ধিমা ঘোষ, শ্রুতি দাস, শ্রীমা ভট্টাচার্য, রুকমা রায়, পিয়া চক্রবর্তী এবং সায়ন্তনী গুহঠাকুরতারাও শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নব-দম্পতিকে।

সোমবার রাতের দিকে বেশ কিছু ছবি শেয়ার করেন টলিউডের আরেক নব-দম্পতি সৌরভ দাস ও দর্শনা বণিক। যেখানে দেখা যায় তাঁরাও আমন্ত্রিত ছিলেন সোহিনী-শোভনের বিয়েতে। হলুদ রঙের শাড়ি পরে বিয়েবাড়িতে গিয়েছিলেন দর্শনা। আর সৌরভের পরনে ছিল মিন্ট গ্রিন রঙের পাঞ্জাবি। শোভন-সোহিনীর দুপাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন সৌরভ-দর্শনা।

We’re now on Telegram – Click to join

দর্শনার শেয়ার করা এই ছবিতে দেখা গেছে প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তী, ইন্দ্রাশীস রায়দেরও।

বছরখানেক আগেই সম্পর্কে এসেছিলেন সোহিনী ও শোভন। ঠিক তার আগেই ব্রেকআপ হয় দু’জনের। এক সময় সোহিনীর সঙ্গে ভেঙেছিল রণজয়ের সম্পর্ক। এদিকে শোভনের বিচ্ছেদ হয় অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। শোনা যায়, চলতি বছরের শুরুতে স্ক্যান্ডিনেভিয়ান দেশগুলিতে যখন ভ্যাকেশনে দু’জনে, তখনই নাকি হয়ে গিয়েছিল আংটি বদল।

Read more:- ১৫ই জুলাই গাঁটছড়া বাঁধছেন সোহিনী-শোভন, কীভাবে শুরু হয়েছিল তাঁদের এই সুন্দর ‘প্রেমের কাহিনি’?

এদিন মেরুন রঙের বেনারসি শাড়িতে নববধূর সাথে সোহিনীকে অপূর্ব দেখাচ্ছিল। সঙ্গে পরেছিলেন সাদা রঙের সোনালি পারের একটি ব্লাউজ। নববধূর সঙ্গে ম্যাচিং করে সাদা পাঞ্জাবি এবং মেরুন রঙের ধুতি পরেছিলেন শোভনও। প্রথমে আইনি কাগজে সই করে বিয়েটা সারলেও মালাবদল থেকে শুরু করে সিঁদুর দান সবটাই হয়েছিল নিয়ম মেনে। জানা যাচ্ছে, অতিথিদের জন্য পুরো বাঙালিয়ানা খাবারের সম্ভার ছিল বিয়ের মেনুতে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.