Khatron Ke Khiladi 2024: সম্প্রতি শিল্পা শিন্ড খতরো কে খিলাড়ি ১৪ থেকে অসীম রিয়াজের উচ্ছেদের বিষয়ে মুখ খুলেছেন

Khatron Ke Khiladi 2024
Khatron Ke Khiladi 2024

Khatron Ke Khiladi 2024: অসীম রিয়াজের সমর্থনে শিল্পা শিন্ড, তিনি কী বলেছেন দেখুন

হাইলাইটস:

  • তর্ক করার অপবাদে আসিমকে ‘খতরো কে খিলাড়ি’ শো থেকে বের করে দেওয়া হয়
  • তাই শো-এর অনেক ভক্তই অসীমের আচরণের জন্য তার সমালোচনা করেছেন
  • ঠিক এমন সময়েই তার সমর্থনে বেরিয়ে এসেছেন শিল্পা শিন্ড, দেখুন তিনি এ বিষয়ে কী বলেছেন

Khatron Ke Khiladi 2024: খতরো কে খিলাড়ি ১৪ এই মাসের শুরুতে শুরু হওয়ার পর থেকেই শিরোনামে শীর্ষে রয়েছে। নতুন সিজনের প্রথম পর্বে অনেক নাটকীয়তা এবং সংঘাত দেখানো হয়েছে। ২৮শে জুলাইয়ের পর্বে, রোহিত শেট্টি, অভিষেক এবং শালিন ভানোটের সাথে তর্ক করার পর আসিমকে শো থেকে বের করে দেওয়া হয়। শো-এর অনেক ভক্ত অসীমের আচরণের জন্য তার সমালোচনা করেছেন যখন একটি ছোট অংশও তার সমর্থনে বেরিয়ে এসেছে। এমনই একজন সমর্থক হলেন শিল্পা শিন্ডে, যিনি নতুন সিজনে অংশগ্রহণকারীদের একজন।

We’re now on WhatsApp- Click to join

শিল্পা শিন্ড

সংবাদ মাধ্যমের সাথে একটি কথোপকথনে, অভিনেত্রী তার বিরুদ্ধে গ্যাং আপ করার জন্য অন্যদের দায়ী করেছেন। ”কুছ ভি না হুয়া থা। আপ কে সার পানি চালা জাতা হ্যায়। ডাউন-টু-আর্থ হোনা চাহিয়া। এক বান্দা এক তরফ অউর বাকি এক ঝুন্ড হ্যায়, উসকো ভারকায়া গায়া অ্যাস দে নিউ হিস নেচার। সাব লোগ সাকসেস হ্যান্ডেল নাহি কর পাতে। সাব লোগ গালত থে, সাব লোগ সাহি থে। ম্যায়নে উসে বার বার বোলা কি ওহ চুপ রহে, বহাস না করে (মানুষের নম্র হওয়া উচিত। একদিকে অসীম একা ছিল এবং অন্যরা তার বিরুদ্ধে দল বেঁধে তাকে উস্কে দেয়। সবাই সফলতা সামলাতে পারে না। আমি তাকে কথা বলতে বা তর্ক না করার জন্য অনুরোধ করতে থাকি। রোহিত শেট্টি তার স্বভাব জানত এবং তবুও তাকে উস্কানি দিয়েছিল)” সে বললেন।

We’re now on Telegram- Click to join

এর আগে অসীমের ভাই উমর রিয়াজও তার ভাইবোনের সমর্থনে নেমেছিলেন। তিনি তার এক্স (আগের টুইটার) তে গিয়েছিলেন এবং একটি গোপন নোট ফেলেছিলেন যা অন্যদের ‘অপমানিত’ করার কথা বলেছিল। ”কাউকে এমন স্তরে অবনত করবেন না যে তার সবচেয়ে খারাপ শয়তান বেরিয়ে আসে! এর পরে যা কিছু ঘটে তা সমর্থনযোগ্য নয় এবং কখনই হবে না! ভালবাসা একজন ব্যক্তির কাছে বিস্ময়কর কাজ করতে পারে এবং ঘৃণা একজন ব্যক্তিকে তার নিজের সবচেয়ে খারাপ শত্রুতে পরিণত করতে পারে!” তিনি লিখেছেন।

Read More- ‘খতরো কে খিলাড়ি’ সিজন ১৪-এর প্রতিযোগী কারা? জেনে নিন সম্ভাব্য নামের তালিকা

রোহিতের সাথে তার তর্কের পরে, অসীমকে শো ছেড়ে যেতে বলা হয়েছিল। “আমি তাকে সমস্ত সৌভাগ্য কামনা করি কিন্তু এখন তিনি এই শো চালিয়ে যেতে পারবেন না। তার দৃষ্টিভঙ্গি আছে, এতে কোনো সন্দেহ নেই এবং আমি সেটাকে সম্মান করি। আমি তাকে সব ভাগ্য কামনা করি। তিনি একটি অল্পবয়সী বাচ্চা এবং ঈশ্বর তাকে সাফল্যের সাথে আশীর্বাদ করুন, “শেট্টি বলেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.