/

Sharvari Wagh: মুঞ্জ্যা-তে সাফল্যের পর ফের শর্বরী ওয়াঘের ড্রেসের স্টাইল ফের ইন্টারনেটে ঝড় তুলেছে, তাকে একটি ব্রাউন কো-অর্ড সেটে অসম্ভব সুন্দর লাগছিলো

Sharvari Wagh: বলিউড অভিনেত্রী শর্বরী ওয়াঘ শুধু বোর্ডরুম ফ্যাশনের জন্য উচ্চ স্থান নির্ধারণ করেছেন, ভাইরাল ছবিগুলি দেখুন

হাইলাইটস:

  • শর্বরী ওয়াঘ একটি বাদামী টেইলর্ড ব্লেজার এবং কনিকা গয়াল লেবেলের সাথে মানানসই মিনি স্কার্টে মুগ্ধ হয়েছিলেন
  • শর্বরী ওয়াঘ একটি ফ্লুরোসেন্ট সবুজ স্লিভলেস পোশাক পরেছিলেন, বডিকন ফ্লোর-লেংথ নম্বরটি তাকে দস্তানার মতো লাগিয়েছিল
  • শর্বরী ওয়াঘের আরেকটি অসাধারণ আউটিং ছিল কালো এক-হাতা মিডি পোশাকে

Sharvari Wagh: সমসাময়িক, উৎকৃষ্ট ফ্যাশনের জগতে, একটি ব্লেজার সর্বদা তালিকার শীর্ষে থাকে। এগুলি বহুমুখী পোশাকের প্রয়োজনীয় জিনিস যা নৈমিত্তিক এবং আনুষ্ঠানিক উভয় অনুষ্ঠানের জন্যই আদর্শ। হরর কমেডি মুঞ্জ্যা-তে তার সাফল্যের সতেজ, অভিনেত্রী শর্বরী ওয়াঘ এমন একজন ফ্যাশনিস্তা যিনি শুধু বোর্ডরুম ফ্যাশনের জন্য উচ্চ স্থান নির্ধারণ করেছেন। তার সাম্প্রতিক উপস্থিতিতে, তিনি আমাদের মনোযোগ আকর্ষণ করতে পেরেছেন কারণ তিনি একটি রঙ-সমন্বিত ব্লেজার এবং স্কার্টে অত্যাশ্চর্য দেখাচ্ছিলেন৷ শর্বরী ওয়াঘ একটি বাদামী টেইলর্ড ব্লেজার এবং কনিকা গয়াল লেবেলের সাথে মানানসই মিনি স্কার্টে মুগ্ধ হয়েছিলেন। তিনি এটির সাথে যেতে একটি ব্র্যালেট পরতেন এবং সাদা শার্ট পোশাকটির একঘেয়েমি ভেঙে দিয়েছে। তিনি তার মেকআপ ন্যূনতম এবং শিশিরযুক্ত রেখেছেন। অভিনেত্রী মাস্কারা-ভরা চোখের দোররা, ব্রোঞ্জ আই-শ্যাডো এবং পীচ লিপস্টিক দিয়ে এটিকে ন্যূনতম রেখেছিলেন।

Read more – একটি অতি সুন্দর সাদা কালো মিনি ড্রেসে শর্বরীকে খুব সেক্সি দেখাচ্ছিল, দেখেনিন তার এই লুকটি

যদিও তার এই চেহারাটি আমাদের তাৎক্ষণিকভাবে আমাদের মাথা ঘুরিয়ে দিয়েছে, এই অভিনেত্রী একমাত্র সময় নয় যে তার পাশ্চাত্য নিখুঁতভাবে করেছেন। মনে আছে যখন শর্বরী ওয়াঘ একটি ফ্লুরোসেন্ট সবুজ স্লিভলেস পোশাক পরেছিলেন? বডিকন ফ্লোর-লেংথ নম্বরটি তাকে দস্তানার মতো লাগিয়েছিল। তিনি তার বিশাল চুল খোলা রেখেছিলেন এবং বিবৃতিতে মাস্কারা-লাড চোখের দোররা সৌন্দর্যের চুক্তিকে পুরোপুরি সিল করেছিলেন।

We’re now on WhatsApp – Click to join

শর্বরী ওয়াঘের আরেকটি অসাধারণ আউটিং ছিল কালো এক-হাতা মিডি পোশাকে। এই বডিকন পোশাকে কাঁধে একটি বড়, সুন্দর গোলাপী ফুলও দেখা গেছে। তিনি তার মেকআপ ন্যূনতম রেখেছিলেন এবং তার চুল একটি নিচু বানে সুন্দরভাবে বেঁধেছিলেন। আনুষাঙ্গিক জন্য, তিনি একজোড়া চঙ্কি কানের দুল এবং একটি আংটি বেছে নিয়েছিলেন। তার কালো পয়েন্টেড পাম্প তার চেহারা সম্পূর্ণ।

We’re now on Telegram – Click to join

তার ছবি মুঞ্জ্যা-এর প্রচার উপলক্ষে, শর্বরী ওয়াঘ একটি গোলাপী এবং সাদা চেকারযুক্ত মিনি ড্রেস বেছে নিয়েছিলেন। এটিতে কালো ফুলের মোটিফও ছিল। শুধু এক জোড়া কালো কানের দুল দিয়ে সে সম্পূর্ণভাবে কিছু বড় বার্বিকোর গোল করেছে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.