/

Shalini Passis Sexy Outfits: আজকের নিবন্ধে শালিনী পাসির বোল্ড এবং সেক্সি কতগুলি লুকের সম্বন্ধে আলোচনা করা হয়েছে

Shalini Passis Sexy Outfits
Shalini Passis Sexy Outfits

Shalini Passis Sexy Outfits: শালিনী পাসি, নতুন ফ্যাবুলাস লাইভস বনাম বলিউড স্ত্রী তারকা, ১৮ই অক্টোবর নেটফ্লিক্স সিরিজের সিজন ৩-এ বাদ পড়ার পর থেকে তিনি শিরোনামে রয়েছেন

 

হাইলাইটস:

  • শালিনীর ছোট গোলাপী রাফেল পোষাকটি ছিল অসাধারণ
  • তার মারমেইড ব্লু গাউনে এমন একটি স্পন্দন ছিল যা খুব স্বর্গীয়-মিট-বলিউড গ্ল্যামার ছিল
  • তার ঝকঝকে সোনালি গাউন খুব বেশি নয়, এটি খুব কম নয়, এটি অপ্রতিরোধ্য নয়, এটি তার জন্য নিখুঁত ধরনের

Shalini Passis Sexy Outfits: Netflix এর Fabulous Lives vs Bollywood Wives-এর নতুন সিজনে, কাস্টের পোশাকগুলি আরও সাহসী এবং আরও স্মরণীয় হয়ে উঠেছে। কিন্তু যখন ওভার-দ্য-টপ ফ্যাশনের কথা আসে, তখন দিল্লির একজন বিখ্যাত স্ত্রী আছেন যিনি শোটি চুরি করেন – শালিনী পাসি। নতুন ফ্যাবুলাস লাইভস বনাম বলিউড ওয়াইভস তারকাদের পোশাকগুলি বিখ্যাতভাবে সাজানো হয়েছে — মিশরীয় ইতিহাসে তার সম্মতি মনে রাখবেন কারণ তিনি প্রথম পর্বে দিল্লিতে তার বলটিতে ক্লিওপেট্রার একটি জাঁকজমকপূর্ণ সংস্করণের পোশাক পরে এসেছিলেন?

শালিনীর পোশাক সবসময়ই কাস্টদের মধ্যে কথোপকথনের বিষয় – সেলিব্রিটি স্ত্রী মহীপ কাপুর, ভাবনা পান্ডে, নীলম কোঠারি এবং মুম্বাইয়ের সীমা সাজদেহ এবং সহকর্মী দিল্লির কল্যাণী সাহা চাওলা এবং রিদ্ধিমা কাপুর (রণবীর কাপুরের বোন)। প্রকৃতপক্ষে, করণ জোহর-সমর্থিত Netflix শো-এর জন্য তার স্মরণীয় লুক স্টাইল করার ক্ষেত্রে শালিনী সবচেয়ে ভালোভাবে কাজ করেছেন।

We’re now on WhatsApp – Click to join

তিনি তার সংক্ষিপ্ত লাল পোশাকের একটি ভিডিওর পাশাপাশি লিখেছেন: “আপনার এই পোশাকটি থাকলে কার একটি লাল গালিচা দরকার?” এটা বলা নিরাপদ যে কাস্টের বাকি মহিলারা সবাই একই ভাবেন। শালিনীর ছোট্ট লাল পোশাকটি দেখুন:

বিশিষ্ট দিল্লি-ভিত্তিক সমাজকর্মী, শিল্প সংগ্রাহক, সমাজসেবী, শিল্পী এবং এখন একজন রিয়েলিটি টিভি তারকা হলেন PASCO গ্রুপের চেয়ারম্যান সঞ্জয় পাসির স্ত্রী। ফ্যাবুলাস লাইভস বনাম বলিউড ওয়াইভস-এ শালিনীর সবচেয়ে আকর্ষণীয় পোশাকের ৫টি দেখতে স্ক্রোল করতে থাকুন – প্রায় সবই তার ব্যক্তিগত পোশাকের অন্তর্গত।

Read more – লাল বডিকন ড্রেসে উষ্ণতা ছাড়ালেন অভিনেত্রী কেট শর্মা, ‘সেক্সি লেডি’র ভিডিও দেখে ঘায়েল নেটিজেনরা

শালিনীর ছোট গোলাপী রাফেল পোষাকটি ছিল নাটকীয়তা। এটিতে একটি বর্ধিত মেঝে-দৈর্ঘ্যের ট্রেন এবং একটি নিমজ্জিত নেকলাইন বৈশিষ্ট্যযুক্ত।

তার মারমেইড ব্লু গাউনে এমন একটি স্পন্দন ছিল যা খুব স্বর্গীয়-মিট-বলিউড গ্ল্যামার ছিল।

এটা বলা নিরাপদ যে, শালিনীর ফ্যাবুলাস লাইভস বনাম বলিউড ওয়াইভস ওয়ারড্রোব শুধু গ্ল্যামার সম্পর্কে। তার ঝকঝকে সোনালি গাউন খুব বেশি নয়, এটি খুব কম নয়, এটি অপ্রতিরোধ্য নয়, এটি তার জন্য নিখুঁত ধরনের।

We’re now on Telegram – Click to join

তারপরে এই বৃহত্তর-দ্যান-লাইফ (‘অত্যন্ত দিল্লি’) হলুদ গাউনটি টিউলে তৈরি একটি ঝাড়ু দেওয়া মারমেইড ট্রেনের সাথে রয়েছে।

শেষের জন্য সেরাটি সংরক্ষণ করা: শালিনীর ক্লিওপেট্রা চেহারা যা সমস্ত মনোযোগের দাবি রাখে। সত্যিই একজন শোস্টপার।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.