Shah Rukh Khan: ব্ল্যাক টিশার্ট, নীল জিন্স এবং চোখ ঢাকা কালো সানগ্লাস পরে অস্ত্রোপচারের জল্পনা উড়িয়ে প্রকাশ্যে শাহরুখ

Shah Rukh Khan
Shah Rukh Khan

Shah Rukh Khan: বেশ কয়েক দিন ধরেই কিং খানের অসুস্থতার খবর সামনে এসেছে

 

হাইলাইটস:

  • শাহরুখ খানের শরীরটা বেশ কয়েকদিন ধরেই ভালো যাচ্ছে না
  • শোনা গিয়েছে, চোখের অস্ত্রোপচারের জন্য তিনি আমেরিকায় রয়েছেন
  • তবে এরই মাঝে মুম্বাইয়ে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিলেন তিনি

Shah Rukh Khan: চলতি মরসুমে আইপিএল-এর সময় থেকেই শরীর ভালো যাচ্ছে না বলি বাদশাহ শাহরুখ খানের। সেই সময় ডিহাইড্রেশনের কবলে পড়ে তাঁকে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল। সম্প্রতি আবারও শোনা গিয়েছে, চোখের সমস্যায় ভুগছেন কিং খান। গুঞ্জন ছড়ায়, চোখের অস্ত্রোপচারের জন্য তিনি উড়ে গিয়েছেন আমেরিকায়। যা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অনুরাগীমহল।

We’re now on WhatsApp – Click to join

অবশ্য তার আগে প্ৰিয় বন্ধু ফারাহ খানের মায়ের মৃত্যুতে, পরিচালকের বাড়িতে শাহরুখ সপরিবারে গিয়েছিলেন শ্রদ্ধা জানাতে। শুধু তাই নয়, ফারাহকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিতেও দেখা গিয়েছে শাহরুখকে। আর তারপরই চোখের চিকিৎসায় আমেরিকা উড়ে যাওয়ার জল্পনা ছড়ায়। কিন্তু সমস্ত রকম জল্পনা উড়িয়ে বুধবারই মুম্বইতে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিলেন কিং খান।

গতকাল রাতে মুম্বইয়ে বান্দ্রার একটি বিলাসবহুল রেস্তোরাঁয় ‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের জন্মদিনের পার্টিতে বসেছিল চাঁদের হাট। আর সেখানেই শাহরুখকে দেখে রীতিমতো হইচই পড়ে যায়। কালো টি-শার্ট, নীল জিন্স, নীল জ্যাকেট, চুল পনিটেইল করে বাঁধা এবং চোখ কালো সানগ্লাসে ঢাকা। রেস্তরাঁর পিছন দিকে কিচেন দিয়ে কড়া নিরাপত্তায় পার্টিতে প্রবেশ করলেন শাহরুখ। সঙ্গে ছিলেন তাঁর ম্যানেজার পূজা দাদলানি। মাত্র কয়েক ঘণ্টা পরই শাহরুখকে সেই রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসতে দেখা যায়। তবে বেরিয়েই তিনি সোজা গাড়িতে উঠে পড়েন।

We’re now on Telegram – Click to join

শাহরুখের এক ঘনিষ্ঠমহল সূত্রে খবর, শাহরুখ একেবার সুস্থ। তাঁর চোখে কোনও সমস্যা নেই। এমনকি অস্ত্রোপচারের বিষয়টিও সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দেওয়া হয়েছে। কিন্তু রাতের পার্টিতে শাহুরুখের চোখে কালো সানগ্লাস দেখে, অনেকের মনে এখনও কিছুটা সন্দেহ থেকেই যাচ্ছে।

Read more:- NYC-এর জুতার দোকানে মেয়ে সুহানার সঙ্গে রয়েছেন শাহরুখ খান, ভিডিওটি ভাইরাল! দেখুন

২০২৩ সালটা ছিল শাহরুখ খানের জন্য ব্লকবাস্টার বছর। পাঠান, জওয়ান এবং ডানকি, পরপর তিনটি ছবিই সুপারহিট হয় কিং খানের। তবে চলতি বছরে শাহরুখের কোনও ছবি মুক্তির ঘোষণা হয়নি। জানা গিয়েছে, বাঙালি পরিচালক সুজয় ঘোষের আগামী ছবি ‘দ্য কিং’-এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন মেয়ে সুহানা খান এবং অভিষেক বচ্চনও। কিন্তু ছবিটি কবে মুক্তি পাবে সিনেমায়, তা এখনও জানা যায়নি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.