Salman Khan: আপনি কী জানেন সলমান খান কেন হাতে ফিরোজা পাথরের ব্রেসলেট পরেন?

Salman Khan
Salman Khan

Salman Khan: ভাইজান যতটা পপুলার তাঁর ফিরোজা পাথরের ব্রেসলেটও ঠিক ততটাই পপুলার

 

হাইলাইটস:

  • বাবা সিদ্দিকী খুনের পর সলমান খানের নিরাপত্তা বাড়ানো হয়েছে
  • সলমান খানের হাতে সবসময় একটি ব্রেসলেট দেখা যায়, সেটি কেন জানেন?
  • ফিরোজা পাথরের এই ব্রেসলেটটি অভিনেতা পরেন নেতিবাচকতা থেকে দূরে থাকতে

Salman Khan: সলমান খান হিন্দি চলচ্চিত্র জগতের একটি বড় নাম। কেরিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত তিনি বলিউডের একাধিক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন। বিশেষ করে তাঁর অভিনয় দক্ষতা, শক্তিশালী ব্যক্তিত্ব, ফিটনেস সহ অনেক কিছু দিয়ে তিনি ভক্তদের মুগ্ধ করেছেন। বর্তমানে তাঁর ঘনিষ্ঠ বন্ধু বাবা সিদ্দিকীর নৃশংস হত্যাকাণ্ডের পর থেকে গ্যালাক্সির নিরাপত্তা ব্যবস্থা আরও বাড়ানো হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

সূত্রের খবর, সলমান খানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কারণে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হাতে খুন হন এনসিপি (অজিত পাওয়ার গোষ্ঠী) নেতা তথা মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকী। এই সবের মধ্যে, অভিনেতার একটি পুরানো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যাতে অভিনেতাকে বলতে শোনা গেছে যে, তাঁর আইকনিক ব্রেসলেট তাকে নেগেটিভিটি থেকে রক্ষা করে।

সলমান খান লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কাছ থেকে বেশ কয়েকবার প্রাণনাশের হুমকি পেয়েছেন। কিছুদিন আগে অভিনেতার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চালিয়েছিল বিষ্ণোই গ্যাং। এবার সলমান খানের বিশেষ বন্ধু বাবা সিদ্দিকীর হত্যার দায় নিয়েছে বিষ্ণাই গ্যাং। এই সমস্ত ঘটনার কারণে, ভক্তরা অভিনেতার নিরাপত্তা নিয়ে চিন্তিত। এমন পরিস্থিতিতে, সলমান খানের একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে তাঁকে বলতে দেখা যায় যে, তাঁর ফিরোজা পাথরের ব্রেসলেট সবসময় তাকে রক্ষা করে।

We’re now on Telegram – Click to join

সলমান খান চার দশকেরও বেশি সময় ধরে এই ব্রেসলেট পরে রয়েছেন। এই ব্রেসলেটে ব্যবহৃত রত্ন পাথরটিকে ফিরোজা বলা হয়, যা সাধারণত ভাগ্যের সমস্ত সমস্যা থেকে সুরক্ষা নিয়ে আসে। ভাইরাল হওয়া ভিডিওতে তিনি বলেছেন, “আমার বাবা সবসময় এই ধরনের ব্রেসলেট পরতেন এবং আমি যখন বড় হচ্ছিলাম, তখন এটি তাঁর হাতে ভালো লাগত। বাচ্চারা যেমন জিনিস নিয়ে খেলত, আমি তাঁর ব্রেসলেট নিয়ে খেলতাম। তারপর যখন আমি কাজ শুরু করি, তিনি আমাকে তাঁর মতো একটি ব্রেসলেট দেন।”

একই ভিডিওতে সালমান খান তার আইকনিক ব্রেসলেটের বিবরণও দিয়েছেন। অভিনেতা বলেছিলেন, “এই পাথরটিকে ফিরোজা বলা হয়। এখানে দুটি জীবন্ত পাথর রয়েছে, একটি গ্রীক এবং একটি ফিরোজা। এটি ফিরোজা। এটি দিয়ে যা হয় তা হল যদি আপনার মধ্যে কোনও নেতিবাচকতা আসে, তা প্রথমে এটির গায়ে লাগে এবং তারপর এটি ভেঙে যায়, এটি আমার সপ্তম পাথর।”

Read more:- বিয়ের পর কেন সইফ আলি খানের সঙ্গে কোনও ছবিতে কাজ করেননি কারিনা কাপুর? ফাঁস করলেন আসল সত্য

সলমান খান বছরের পর বছর ধরে একটি ফিরোজা ব্রেসলেট পরেছেন এবং তিনি এটি একটি মোটা রুপোর চেন দিয়ে স্টাইল করেন। এই পাথর শুধু ভাগ্যই আনে না, নেতিবাচকতা থেকেও সুরক্ষা দেয়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.