Salman Khan: ২০২৫-এর ঈদে বক্স অফিসে সকলের প্রিয় ভাইজান, তার আগামী চলচ্চিত্র ‘সিকান্দর’ এর সাথে ঝড় তুলতে চলেছেন

Salman Khan: সালমান খানের ‘দাবং ৪’ এর সাথে আরও অনেক চলচ্চিত্রের সুটিং চালু হয়ে গেছে, দেখেনিন সেগুলি কি কি

 

হাইলাইটস:

  • সালমান খান এই বছর ঈদে ফ্যানদের জন্য খাস ঈদী হিসেবে তার আগামী ছবি ‘সিকান্দর’ এর ঘোষণা দিয়েছেন
  • সালমান খানের ছবি ‘দ্যা বুল’ ২০২৫ এ রিলিজ হতে পারে
  • যশ রাজ ফ্লিমস টাইগার বনাম পাঠান চলচ্চিত্র তৈরির ঘোষণা করেছিল, যাতে শাহরুখ খান এবং সালমান খান একে অপরকে প্রতিবাদ করে দেখা হত

Salman Khan: বলিউডের সুপারস্টার সালমান খানকে পর্দায় দেখা যেতে অনেকই পছন্দ করে, যাদের মধ্যে অনেকেই তাকে প্রিয় মনে করে। সাধারণত ঈদে একটি নতুন ছবি রিলিজ হয়, তবে এই বার, ২০২৪-এর ঈদে তার কোনও ফিল্ম নেই, তবে তিনি ২০২৫ সালের ঈদে তার চর্চিত ফিল্ম ‘সিকান্দর’ এর সাথে বক্স অফিসে ধামাকা করতে চলেছেন। ‘সিকান্দর’ এই ছবির নির্দেশক হচ্ছেন সাউথের জনপ্রিয় নির্দেশক এ.আর.মুরুগাদস।

গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ফায়ারিং –

এই দিনগুলিতে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ফায়ারিং নিয়ে অনেকখানি চর্চায় আছে। এই সময়ে খবর প্রকাশ হয়েছে যে অভিনেতা তার প্রকল্পগুলির কাজ থামাবেন না, তবে তার কাজ চলবে। সাধারণত, সালমান খানের কাছে অনেকগুলি ছবির প্রজেক্ট রয়েছে। কিছু চলছে, আর কিছু শীঘ্রই শুরু হবে, এই অবস্থাতে অভিনেতা কাজের মধ্যে ব্রেক নিতে পারবেন না। সালমান খানের প্রায় সব ছবি মূলত বড় বাজেটের, যা প্রযোজকদের অনেক টাকা খরচ করায়। আসুন দেখে নেই সালমান খানের আসন্ন ছবির তালিকা কী-কী রয়েছে।

২০২৫ ঈদে ছবি ‘সিকান্দর’ রিলিজ হবে –

সালমান খান এই বছর ঈদে ফ্যানদের জন্য খাস ঈদী হিসেবে তার আগামী ছবি ‘সিকান্দর’ এর ঘোষণা দিয়েছেন। এই ছবি ‘সিকান্দর’ কে গাজনির ধারাবাহিক নির্দেশক মুরুগুদাস তৈরি করছেন এবং এটি প্রযোজক সাজিদ নাড়িয়াড়ওয়ালা পরিচালিত হবে, এই ছবি ঈদের দিনে রিলিজ হবে।

সালমান খানের ছবি ‘দ্যা বুল’ –

‘দ্যা বুল’ সম্পর্কিত খবর অব্যাহত থাকে। এই চলচ্চিত্রের সাথে সালমান খান লম্বা সময় পর করণ জৌহরের সঙ্গে হাত মিলিয়েছেন। এখনও চলচ্চিত্রের সম্পর্কে কোনো আপডেট দেওয়া হয়নি, তবে এটি ২০২৫ তে রিলিজ হতে পারে।

We’re now on WhatsApp – Click to join

চলচ্চিত্র “কিক ২” –

২০১৪ সালে “কিক” নামের চলচ্চিত্রটি সালমান খানের অনুরাগীরা খুবই পছন্দ করেছিল, এবং তারা এটিকে ভালোবাসেছিল। এর পর “কিক ২” তৈরির ঘোষণা দেওয়া হয়। ২০২৩ সালে প্রযোজক সাজিদ নাড়িয়াড়ওয়ালা বলেছিলেন যে “কিক ২” এর স্ক্রিপ্ট প্রস্তুত আছে এবং সালমান খান এটি শুনেছেন, রিলিজের জন্য বড় পরিমাণের প্রস্তুতি চলছে, তাই এখন থেকে “কিক ২” চলচ্চিত্রটি থিয়েটারে পৌঁছানোর জন্য কিছু সময় লাগতে পারে।

টাইগার বনাম পাঠান –

যশ রাজ ফ্লিমস টাইগার বনাম পাঠান চলচ্চিত্র তৈরির ঘোষণা করেছিল, যাতে শাহরুখ খান এবং সালমান খান একে অপরকে প্রতিবাদ করে দেখানো হত। সাধারণত, জানুয়ারি ২০২৪ সালে চলচ্চিত্রের শুটিং শুরু হওয়ার কথা ছিল, তবে টাইগার ৩ এর প্রতিস্পর্ধী মূল্যায়নের পরে তারা এখনও টাইগার বনাম পাঠান চলচ্চিত্রটির শুরু স্থগিত করে দিয়েছে।

দাবং ৪ এবং প্রেমের বিয়ে –

সাল ২০১০ সালে সালমান খানের দাবং ছবি প্রদর্শিত হয়, যা খুবই জনপ্রিয় ছিল। ছবির সাফল্যের পরে তৈরি করা হয়েছিল দাবং ২ এবং দাবং ৩। সত্যিই, দ্রুতগতির সময়ে দাবং ৪ এর উল্লেখ ছিল, তবে এখন মেকারদের অফিসিয়ালি কোনো ঘোষণা করা হয়নি, তবে সূর্য বার্জাট্যা একটি ইন্টারভিউতে সালমান খানের সাথে ছবি তৈরির কথা বলেছিলেন। তবে, রিলিজ তারিখ নিয়ে তিনি প্রত্যাখ্যান করেছিলেন।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.