Rohit Roys Daughter Kiara: রোহিত রায় তার কন্যা কিয়ারার সম্পর্কে কথা বলেছেন, যিনি ব্রাউন ইউনিভার্সিটিতে প্রায় ভালো গ্রেড স্কোর করছেন

Rohit Roy's Daughter Kiara
Rohit Roy's Daughter Kiara

Rohit Roys Daughter Kiara: অভিনেতা রোহিত রায় তার মেয়ে কিয়ারা সম্পর্কে কি বললেন? চলুন জেনে নেওয়া যাক

হাইলাইটস:

  • অভিনেতা রোহিত রায় কন্যা কিয়ারার জন্য তার দায়িত্ব এবং আকাঙ্ক্ষা সম্পর্কে কথা বলেছেন
  • তিনি তার মেয়ের জন্য অত্যন্ত গর্বিত
  • তিনি আরও বলেন, তাদের মেয়ের প্রতি বাবার দায়িত্ব কখনো শেষ হয় না, তবে এটি একটি সুন্দর দায়িত্ব

Rohit Roys Daughter Kiara: অভিনেতা রোহিত রায় কন্যা কিয়ারার জন্য তার দায়িত্ব এবং আকাঙ্ক্ষা সম্পর্কে কথা বলেছেন, যিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নামীদামী ব্রাউন ইউনিভার্সিটির ছাত্রী। সহ-অভিনেতা জায়েদ খানের সাথে একটি চ্যাটে, রোহিত বলেছিলেন যে তিনি তার মেয়ের জন্য অত্যন্ত গর্বিত, যে একজন ছাত্রী হিসাবে খুব ভাল করছে এবং তার জন্য একমাত্র জিনিসটি সুখী এবং নিরাপদ থাকা। তিনি আরও বলেন, তাদের মেয়ের প্রতি বাবার দায়িত্ব কখনো শেষ হয় না, তবে এটি একটি সুন্দর দায়িত্ব।

We’re mow on WhatsApp – Click to join

তাদের মেলামেশা RiteBite Max Protein TV YouTube চ্যানেলে শেয়ার করা হয়েছে। তার মেয়ে এবং তার প্রতি তিনি যে দায়িত্ব অনুভব করেন সে সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, রোহিত বলেন, “আমার জীবনে কিয়ারাকে পেয়ে আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান মানুষ বলে মনে করি। তিনি সত্যিই একটি সাজানো ব্যক্তি. সে তার জীবনযাপন করে, সে কঠোর পড়াশোনা করে। সে ব্রাউনে যায়, এবং তার জিপিএ ৪-এ ৩.৯।”

Read more – সালমান খানের মন্তব্য রোহিত রায়ের কর্মজীবনের রূপান্তর এবং সাফল্যের জন্ম দেয়

তিনি যোগ করেছেন, “তার জন্য আমার একমাত্র প্রার্থনা তার সুখী হওয়ার জন্য। তারা চাকরি নিয়ে চাপে পড়ে… কিন্তু আমার প্রার্থনা, দয়া করে তাকে খুশি রাখুন, তাকে সুস্থ রাখুন, নিরাপদে রাখুন, তাকে উড়তে দিন। আমি মনে করি না একজন বাবার দায়িত্ব সত্যিই শেষ হয়, বিশেষ করে একটি মেয়ের সাথে। এটি সম্ভবত যে কোনও মানুষের জন্য সেরা দায়িত্ব। যদি তার একটি মেয়ে থাকে তবে তিনি ধন্য।”

We’re now on Telegram – Click to join

আগের একটি সাক্ষাৎকারে, অভিনেতা প্রকাশ করেছিলেন যে The Archies-এর প্রযোজকরা তাকে চলচ্চিত্রে একটি ভূমিকার জন্য বিবেচনা করার আগ্রহ দেখিয়েছিলেন, কিন্তু তার অগ্রাধিকার তার পড়াশোনাই রয়ে গেছে। তিনি আরও বলেছিলেন যে তিনি নিজে কোনও প্রকল্পে তাকে লঞ্চ করতে চান না। “আমি মনে করি চলচ্চিত্র নির্মাতাদের তাদের নিজের বাচ্চাদের পরিচালনা করা সবচেয়ে বড় ভুলগুলির মধ্যে একটি। এটি সবচেয়ে খারাপ জিনিস। আমি তার জন্য প্রযোজনা করতে পারি কিন্তু তাকে পরিচালনা করতে পারি না। বিষয়টাও রয়ে গেছে যে তিনি আমার চেয়ে করণ জোহর দ্বারা পরিচালিত হতে চান (হাসি)। কিন্তু আমি কখনই তার প্রথম চলচ্চিত্র পরিচালনা করব না কারণ আমি খামটি ঠেলে দিতে পারব না। এটি সবচেয়ে ভাল হবে যদি তিনি এমন একজনের দ্বারা পরিচালিত হন যিনি শুধুমাত্র একজন সৃজনশীল সহযোগী হিসাবে তার সাথে কাজ করেন। আমি মনে করি চলচ্চিত্র নির্মাতাদের কখনই তাদের বাচ্চাদের লঞ্চ করা উচিত নয়,” তিনি সংবাদ পত্রকে বলেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.