Riteish Deshmukh: রিতেশ দেশমুখ তার অভিনীত ‘মাস্তি ৪’, ‘ধামাল ৪’ এবং ‘হাউসফুল ৫’-এর বিষয়ে একটি সাক্ষাৎকারে আলোচনা করেছেন

Riteish Deshmukh
Riteish Deshmukh

Riteish Deshmukh: রিতেশ দেশমুখ তার আসন্ন প্রকল্পগুলির বিষয়ে কথা বলেছেন, যার মধ্যে ‘মাস্তি’, ‘ধামাল’ এবং ‘হাউসফুল’-এর মতো জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিগুলির সিক্যুয়াল রয়েছে

হাইলাইটস:

  • রিতেশ দেশমুখের ‘মাস্তি’, ‘ধামাল’ এবং ‘হাউসফুল’-এর মত সামনে অনেকগুলি প্রকল্প রয়েছে
  • রিতেশ, বর্তমানে ‘পিল এক্স’-এ দেখা গেছে
  • সংবাদ পত্রের সাথে একচেটিয়া চ্যাটে, রিতেশ তার আসন্ন চলচ্চিত্র সম্পর্কে কথা বলেছেন, চলচ্চিত্র শিল্পে দুই দশক পূর্ণ করেছেন

Riteish Deshmukh: রিতেশ দেশমুখের সামনে অনেকগুলি প্রকল্প রয়েছে৷ তাদের বেশিরভাগই ব্লকবাস্টার প্রজেক্টের সিক্যুয়াল যেমন ‘মাস্তি’, ‘ধামাল’ এবং ‘হাউসফুল’। সংবাদ পত্রের সাথে একচেটিয়া চ্যাটে, রিতেশ তার আসন্ন চলচ্চিত্র সম্পর্কে কথা বলেছেন, চলচ্চিত্র শিল্পে দুই দশক পূর্ণ করেছেন এবং বিভিন্ন ঘরানার অন্বেষণ করেছেন।

রিতেশ, বর্তমানে ‘পিল এক্স’-এ দেখা গেছে, তার আসন্ন ছবি সম্পর্কে আমাদের সাথে কথা বলেছেন। তিনি বলেন, “আমার তিনটি ব্যাক-টু-ব্যাক প্রজেক্ট আছে। আমি ‘মাস্তি ৪’, ‘ধামাল ৪’ এবং ‘হাউসফুল ৫’ করছি। আমার সহ-অভিনেতা এবং পরিচালকদের সাথে এই পুনর্মিলনের জন্য আমি অত্যন্ত উত্তেজিত।”

https://youtu.be/QcJ9jS81MLY?si=T81uXNdvSzaIAipn

অভিনেতা প্রাসঙ্গিক হওয়ার মূল কারণগুলি কী তা নিয়েও আলোকপাত করেছিলেন। তিনি বলেন, “আমি মনে করি যে যখন আমরা একটি চলচ্চিত্র বাছাই করি তখন পছন্দ আমাদের হাতে থাকে কিন্তু সেই ছবির ফলাফল নয়। এটি সফল হবে কি না তা কেউ সত্যিই নির্দেশ করতে পারে না। যে কোনও অভিনেতাকে দীর্ঘ সময় ধরে থাকতে হবে, এটা খুবই গুরুত্বপূর্ণ যে আমরা যে কাজ করি তার প্রশংসা করা হয়। আমরা আবার পর্দায় আসব কি না, সেটা নির্ভর করে ছবির সাফল্যের ওপর। আমি যথেষ্ট ভাগ্যবান যে এই সাফল্যগুলি মাঝে মাঝে বা আরও প্রায়ই এসেছে এবং এটি আমার ক্ষেত্রে কাজ করেছে। সুতরাং, আমি সেভাবে খুব ভাগ্যবান।”

We’re now on WhatsApp – Click to join

রিতেশ আমাদের সাথে তার জীবনের মন্ত্র কী তা নিয়ে আমাদের সাথে কথা বলেছেন, যতদূর প্রতিযোগিতায় টিকে থাকা। তিনি শেয়ার করেছেন, “আমি সত্যিই বিশ্বাস করি যে প্রত্যেকের প্রতিভা ভিন্ন হয়। একজন কিছুতে দুর্দান্ত হতে পারে যখন অন্যটি অন্য কিছুতে। আপনার সাথে কাজ করার জন্য খুব সহজ ব্যক্তি হতে হবে; আপনার সহ-অভিনেতাদের প্রতি খুব শ্রদ্ধাশীল, আপনার এবং অন্যদের সময়কে মূল্য দিন, আপনার কাজটি ভালভাবে করুন এবং বাড়ি ফিরে যান।”

Read more – একটি কফি কাপের সাথে অনন্যা পান্ডেকে তার ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করেছেন, তিনি একটি মন্তব্য করেছেন, আসুন সেটি জেনে নেওয়া যাক

অভিনেতা অব্যাহত রেখেছিলেন, “আপনি যদি এটি পরিচালনা করতে পারেন তবে আপনি এই শিল্পে অন্য কারও চেয়ে অনেক বেশি টিকে থাকবেন যারা আপনার চেয়ে বেশি প্রতিভাবান হতে পারে তবে তার কাজ বা সে যে লোকেদের সাথে কাজ করছে তাদের সম্মান করে না। যতক্ষণ না আপনি সফল হচ্ছেন, ততক্ষণ কেউ হয়তো তাদের প্রতি অসম্মান করা সহ্য করতে পারে। কিন্তু একবার আপনার সময় চলে গেলে এবং আপনি ততটা সফল বা সফল নন, আপনাকে সম্মান করা হবে না। কিন্তু যখন জোয়ার আপনার বিরুদ্ধে থাকে তখন আপনার ভাল আচরণ একটি ভাল ধাক্কা এবং একটি দুর্দান্ত বাফার।”

We’re now on Telegram – Click to join

রিতেশ কর্ম-জীবনের ভারসাম্য বজায় রাখার বিষয়েও বলেছিলেন, “আমার বাড়িতে একটি দুর্দান্ত সমর্থন ব্যবস্থা রয়েছে। আমি আমার কাজ থেকে বিচ্ছিন্ন হতে এবং আমার ব্যক্তিগত জীবনও যাপন করতে পারি কারণ আমার কাছে দারুণ পারিবারিক সমর্থন রয়েছে। আমি যখন বাড়ি ফিরে যাই, সেটে যা ঘটেছিল তা ভাল বা খারাপ হোক না কেন, আমি সমস্ত কিছু ভুলে যাই। আমি শুধুমাত্র আমার পরিবারের সাথে একটি ভাল খাবার উপভোগ করার বিষয়ে চিন্তা করি। আমি আমার সেটের লাগেজ বহন করি না, আমি এটি কেবল দোরগোড়ায় রেখে যাই। আমার জন্য একজন অভিনেতা হওয়ার সবচেয়ে তৃপ্তিদায়ক অংশটি হল যে আমার ভূমিকার মাধ্যমে, আমি তাদের হাসাতে বা হাসাতে একটি মূল্যবান ভূমিকা পালন করতে পেরেছি যখন তারা তাদের নিস্তেজ মুহূর্তগুলো পার করছে।”

তিনি আরও বলেন, “সময়ের সাথে সাথে, আমার নির্বাচন প্রক্রিয়াও বিকশিত হয়েছে এবং পরিবর্তিত হয়েছে, যতদূর পর্যন্ত আমার চলচ্চিত্র বাছাই করা হয়। আজ আমি সেই জায়গায় আছি যেখানে আমি এমন লোকদের সাথে কাজ করতে চাই যাদের আমি সম্মান করি এবং তাদের সাথে কাজ করা উপভোগও করি এবং আমি এমন কাজ করি যা আগে করিনি আমার একটি ছোট প্রোডাকশন হাউস আছে যেখানে আমি কয়েকটি মারাঠি ছবিতে কাজ করছি যা আমার বেশিরভাগ সময় নেয়।”

‘পিল এক্স’ ছাড়াও ‘কাকুদা’ ছবিতেও দেখা গিয়েছিল রিতেশকে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.