Bollywood News: ঋদ্ধিমা কাপুর সাহানি তাঁর কন্যা সামারার সোশ্যাল মিডিয়া উপস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন, দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: ঋদ্ধিমা কাপুর সাহানি তাঁর উদ্বেগ প্রকাশ করে কী বলেছেন তা জানুন

হাইলাইটস:

  • সম্প্রতি ঋদ্ধিমা কাপুর তাঁর কন্যার সোশ্যাল মিডিয়ায় উপস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন
  • বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে ঋদ্ধিমা কাপুর কী বলেছেন দেখুন

Bollywood News: বলিউড অভিনেতা রণবীর কাপুরের বোন ঋদ্ধিমা কাপুর সাহানি, একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সোশ্যাল মিডিয়ায় তার মেয়ে সামারার উপস্থিতি সম্পর্কে তার উদ্বেগ প্রকাশ করেছেন। বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে ঋদ্ধিমা বলেছেন, “মাঝে মাঝে এটি আমাকে উদ্বিগ্ন করে, কারণ সে সোশ্যাল মিডিয়াতে অনেক বেশি সক্রিয় থাকে, সে প্রায় প্রতিদিনই তার ছবি এবং ভিডিও পোস্ট করে,” ঋদ্ধিমা যুক্তরাজ্য ভিত্তিক রেডিও জকি অনুস্কার সাথে একটি সাক্ষাৎকারে বলেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

“আমি তাকে বলেছিলাম যে সে যদি ইনস্টাগ্রামে থাকতে চায় তবে তাকে ব্যক্তিগত যেতে হবে। কিন্তু এটা একটা চ্যালেঞ্জ। সমস্ত ট্রোলিংয়ের কারণে আমি তাকে সোশ্যাল মিডিয়াতে রাখতে চাইনি এবং সে সাধারণ ১৩ বছর বয়সী। তিনি মন্তব্য পড়তে ঝোঁক এবং স্পষ্টতই এটি আপনার মনের পিছনে খেলে যখন লোকেরা তার সম্পর্কে সুন্দর জিনিস লেখে না। আমি তাকে বলেছিলাম যে তাকে ব্যক্তিগতভাবে যেতে হবে বা সোশ্যাল মিডিয়া বন্ধ করতে হবে। কিন্তু সে বলেছে যদি সে প্রাইভেট হয়, তাহলে সে ফলোয়ার পাবে না!”

We’re now on Telegram- Click to join

“আমি তাকে শাসন করার খুব চেষ্টা করি, কিন্তু আমার স্বামী তাকে প্রশয় করে! আমি কিছু শৃঙ্খলা পেতে আমার পদক্ষেপে সবকিছু করি। অন্তত চেষ্টা করি। যদিও এটি একটি ভিন্ন প্রজন্ম, “তিনি যোগ করেছেন।

গত বছর, ঋদ্ধিমা কাপুর সাহানি তার মেয়ে সামারা সাহানির জন্য একটি মিষ্টি নোট লিখেছিলেন, তখন ১২ বছর বয়সী হয়েছিলেন। ইনস্টাগ্রামে, ঋদ্ধিমা তার মেয়েকে শুভেচ্ছা জানাতে একটি ভিডিও ড্রপ করেছিলেন। ভিডিওটিতে শৈশবের স্মৃতি, মা-মেয়ের জুটির ছবি থেকে পারিবারিক ভ্রমণের বৈশিষ্ট্য রয়েছে। ভিডিওটি শেয়ার করে, তিনি লিখেছেন, “শুভ জন্মদিন আমার প্রিয়তম স্যাম! যখন তুমি নতুন বয়সে প্রবেশ করেছো, আমি আশা করি তোমার সমস্ত ইচ্ছা এবং স্বপ্ন সত্য হবে এবং তুমি তোমার প্রাপ্য সমস্ত ভালবাসা এবং সুখ অনুভব করবে কারণ তুমি সবচেয়ে আশ্চর্যজনক কন্যা! আমি তোমাকে নিয়ে খুব গর্বিত এবং তুমি যে ব্যক্তি হয়ে উঠছো তার জন্য তোমাকে আমি ভালোবাসি আমার শিশুকন্যা।”

Read More- ঋদ্ধিমা কাপুর উত্তর দিয়েছেন যে কীভাবে কাপুর পরিবার কঠিন সময়ের মোকাবিলা করেছিল, দেখুন

লন্ডনে অধ্যয়নরত অবস্থায় ঋদ্ধিমার দেখা হয় ভরতের সঙ্গে। চার বছর একসঙ্গে থাকার পর ২০০৬ সালে তারা বিয়ে করেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.