Richa Chadha And Her Newborn Baby: রিচা চাড্ডা এবং নবজাতক শিশুকে নিয়ে তার বোনদের সাথে শাবানা আজমি সুন্দর পোজ দিয়ে ছবি পোস্ট করেছেন

Richa Chadha And Her Newborn Baby
Richa Chadha And Her Newborn Baby

Richa Chadha And Her Newborn Baby: শাবানা আজমি তার বোন দিয়া মির্জা, উর্মিলা মাতোন্ডকার কে নিয়ে রিচা চাড্ডা এবং নবজাতক শিশুর সুন্দর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে

হাইলাইটস:

  • আলী ফজল এবং রিচা চাড্ডা গত সপ্তাহে তাদের নবজাতক কন্যার ছোট পায়ের ছবি শেয়ার করেছেন
  • ১৬ই জুলাই এই দম্পতি একটি কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন
  • সোমবার, শাবানা আজমি তার ইনস্টাগ্রাম ফিডে একটি ছবি শেয়ার করেছেন

Richa Chadha And Her Newborn Baby: —– সোমবার, শাবানা আজমি তার ইনস্টাগ্রাম ফিডে একটি ছবি শেয়ার করেছেন যাতে ফিল্ম প্রবীণ, দিয়া মির্জা, তানভি আজমি এবং উর্মিলা মাতোন্ডকারকে রিচা চাড্ডা এবং তার শিশুকন্যার সাথে দেখা যায়। একটি ইমোজি দ্বারা শিশুর মুখ লুকানো হয়। সব অভিনেতাদের ক্যামেরার জন্য হাসতে দেখা যায়। ছবিটি শেয়ার করে শাবানা আজমি লিখেছেন, “নতুন মা এবং শিশুর খালা/মাসিসের সাথে।”

We’re now on WhatsApp – Click to join

আলী ফজল এবং রিচা চাড্ডা গত সপ্তাহে তাদের নবজাতক কন্যার ছোট পায়ের ছবি শেয়ার করেছেন। ছবির পাশাপাশি, দম্পতি একটি হৃদয়গ্রাহী নোট লিখেছেন। এতে লেখা ছিল, “আমাদের জীবনের সবচেয়ে বড় সহযোগিতা ঘোষণা করার জন্য একটি সহযোগিতা পোস্ট করছি!! আমরা সত্যিই আশীর্বাদ পেয়েছি। আমাদের শিশুকন্যা আমাদের খুব ব্যস্ত রাখে। তাই আপনার ভালবাসা এবং আশীর্বাদের জন্য সবাইকে ধন্যবাদ ..”

Read more – আলি-রিচার সুখের সংসারে আগমন ঘটল মা লক্ষ্মীর, কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী রিচা চড্ডা

বার্তা সংস্থা আইএএনএস জানিয়েছে, ১৬ই জুলাই এই দম্পতি একটি কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন। একটি যৌথ বিবৃতিতে, দম্পতি বলেছেন, “১৬.০৭.২৪ তারিখে একটি সুস্থ শিশু কন্যার আগমন ঘোষণা করার জন্য আমরা আনন্দে গোলাপী সুড়সুড়ি দিচ্ছি! আমাদের পরিবারগুলি আনন্দিত, এবং আমরা আমাদের শুভাকাঙ্ক্ষীদের তাদের ভালবাসা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ! ভালবাসা, রিচা চাড্ডা এবং আলী ফজল।”

এর আগে, রিচা চাড্ডা একটি মাতৃত্বকালীন শ্যুট থেকে ছবি শেয়ার করেছিলেন এবং তিনি লিখেছেন, “এত বিশুদ্ধ ভালবাসা পৃথিবীতে আলোর রশ্মি ছাড়া আর কী আনতে পারে? আলি ফজল এই অবিশ্বাস্য যাত্রায় আমার সঙ্গী হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, এই জীবনকাল এবং আরও অনেক, তারা আলোর যোদ্ধা, সহানুভূতি, নিরাময় এবং সর্বোপরি ভালবাসার সন্তানকে সামনে আনতে পারে।”

We’re now on Telegram – Click to join

রিচা চাড্ডা এবং আলি ফজল ২০১৫ সাল থেকে ডেটিং শুরু করেছেন বলে জানা গেছে৷ তারা ২০১৭ সালে তাদের সম্পর্কের অবস্থা নিশ্চিত করেছিল, যখন ৩ ইডিয়টস অভিনেত্রী ইনস্টাগ্রামে রিচা চাড্ডার সাথে একটি সেলফি তুলেছিলেন, বলেছিলেন: “হায় তো হ্যায়।” রিচা চাড্ডা এবং আলী ফজল ২০২০ সালে বিয়ে করেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.