Sandipta Sen: ফিরিয়েছেন ‘শুভ বিবাহ’-র মতো প্রস্তাব! কবে ছোটপর্দায় ফিরবেন অভিনেত্রী? অকপট অভিনেত্রী সন্দীপ্তা সেন

Sandipta Sen: ‘শুভ বিবাহ’-র মতো ধারাবাহিকে অভিনয় করার প্রস্তাব পেয়েও কেন হাতছাড়া করলেন অভিনেত্রী সন্দীপ্তা? জানুন বিস্তারিত

হাইলাইটস:

  • অভিনেত্রীকে টেলিভিশনের পর্দায় শেষ বার দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি-উত্তরপর্ব’-এ
  • তারপর কেটে গিয়েছে প্রায় ২ বছর
  • তাহলে এবার কি অভিনেত্রী শুধুই ওটিটি আর সিনেমাতেই অভিনয় করবেন? কী জানিয়েছেন অভিনেত্রী এবিষয়ে জানুন

Sandipta Sen: টিভির পর্দায় এখন ধারাবাহিকের চ্যানেলে নিত্য নতুন বাংলা সিরিয়ালের আগমন। বহুদিন পর স্টার জলসার পর্দায় নতুন সিরিয়াল ‘শুভ বিবাহ’ নিয়ে ছোটপর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী সোনামণি সাহা। এই ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে জনপ্রিয় অভিনেতা হানি বাফনা-কে।

We’re now on WhatsApp- Click to join

সন্দীপ্তা সেন ‘শুভ বিবাহ’-র প্রস্তাব ফিরিয়েছেন

এই ধারাবাহিকটি সবেমাত্র শুরু হয়েছে পর্দায়। এরইমধ্যে টিআরপি তালিকায় দুর্দান্ত স্কোর করেছে সোনামণি এবং হানির নতুন ধারাবাহিকটি। তবে এটি জানলে অবাক হবেন একসময় এই ধারাবাহিকের জন্য নির্মাতাদের সোনামণি প্রথম পছন্দ কিন্তু ছিলেন না। খবর সূত্রে, ডিভোর্সি মেয়ের এই ধারাবাহিকে জুটি হিসাবে ‘দুর্গা’ সিরিয়ালের নায়ক, নায়িকা গৌরব এবং সন্দীপ্তা জুটিকে ফেরানোর ইচ্ছা ছিল চ্যানেল কর্তৃপক্ষের। কিন্তু তা শেষ পর্যন্ত বাস্তবায়িত হয়নি। কিন্তু ‘শুভ বিবাহ’-র মতো বিগ বাজেটের সিরিয়ালে।

অভিনয় করার প্রস্তাব পেয়েও কেন হাতছাড়া করলেন অভিনেত্রী সন্দীপ্তা?

প্রসঙ্গত সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে ‘শুভ বিবাহ’-র প্রস্তাব যাওয়ার কথা স্বীকার করে নিয়েই সন্দীপ্তা বলেছেন, “হ্যাঁ, বেশ কিছু মাস আগেই আমার কাছে এর প্রস্তাব এসেছিল। কিন্তু ডেটের সমস্যার কারণে আমি তা করতে পারিনি। ওই সময় ‘নষ্টনীড় ২’-এর শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল, তাই এইটা হয়ে ওঠেনি।”

We’re now on Telegram- Click to join

তাহলে এবার কি অভিনেত্রী শুধুই ওটিটি আর সিনেমাতেই অভিনয় করবেন?

অভিনেত্রীর ছোটপর্দায় কামব্যাক করার কি কোনো পরিকল্পনা নেই? এপ্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমার এসবে কোনও বাধবিচার নেই। সব মাধ্যমেই কাজ করতে চাই এবং টেলিভিশনে ভালো চরিত্রের অফার এলে তা নিশ্চই করবো। টেলিভিশন থেকেই আমার যাত্রা শুরু, ছেড়ে যাওয়ার কোনো প্রশ্ন নেই। সঠিক বিষয়েরই অপেক্ষায় রয়েছি’।

Read More- সামাজিক বিয়ের আগেই এলো ডিভোর্সের খবর! হঠাৎ কী এমন হল? সবটা জানালেন অভিনেতা

অভিনেত্রী সন্দীপ্তাকে টেলিভিশনের পর্দায় শেষ বার দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি-উত্তরপর্ব’-এ। তারপর কেটে গিয়েছে প্রায় ২ বছর। সেই থেকেই ছোটপর্দা থেকে লম্বা বিরতি নিয়েছেন অভিনেত্রী। ওটিটি প্লাটফর্ম হইচই টিভির ওয়েব সিরিজ ‘নষ্টনীড়’-এ অভিনয় করে ব্যাপক জনিপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.