Red Carpet 2024: গৌরব গুপ্তা এমিতে ২০২৪ রেড কার্পেটে গ্ল্যামার নিয়ে এসেছেন, এখানে সেলিব্রিটিরা রয়েছে যারা তার চমৎকার ডিজাইন পরেছিলেন

Red Carpet 2024: গৌরব গুপ্তা ২০২৪ এমিতে একটি দর্শনীয় প্রভাব ফেলেছেন, মিন্ডি কালিং এবং অ্যালিসন জ্যানির মতো তারকারা তার দারুন ডিজাইনে মাথা ঘুরিয়েছেন

হাইলাইটস:

  • অ্যালিসন জ্যানির মখমলের পোশাক
  • Fiametta jewels এবং Roger Vivier Viv’ Choc strass প্ল্যাটফর্মের স্যান্ডেলগুলি পুরোপুরি তার ensemble সম্পন্ন করেছে
  • চমৎকার কালো গাউনে মিন্ডি কালিং

Red Carpet 2024: ৭৬তম এমি অ্যাওয়ার্ডস ছিল একটি তারকা-খচিত ইভেন্ট যা ফ্যাশন অনুপ্রেরণা দিয়ে পরিপূর্ণ ছিল যখন সেলিব্রিটিরা তাদের সেরা পোশাকে বেরিয়েছিলেন। বিখ্যাত গৌরব গুপ্ত সহ ভারতীয় ডিজাইনাররা আন্তর্জাতিক রেড কার্পেটে একটি উল্লেখযোগ্য চিহ্ন তৈরি করেছেন। তার ঘূর্ণায়মান, ভাস্কর্যের বিবরণের জন্য পরিচিত যা প্রায়শই তার লাল গালিচা সৃষ্টিকে সংজ্ঞায়িত করে, গুপ্তা ২০২৪ এমিগুলির জন্য কিছুটা ভিন্ন পদ্ধতি গ্রহণ করেছিলেন। হলিউডের দুইজন সুপরিচিত সেলিব্রিটিদের পোশাক পরে, তিনি দেখিয়েছিলেন যে তার নকশাগুলি এখনও তার স্বাক্ষর অলঙ্করণ ছাড়াই একটি আকর্ষণীয় প্রভাব ফেলতে পারে। তার অত্যাশ্চর্য ডিজাইনে কোন সেলিব্রিটিদের দেখা গেছে তা আবিষ্কার করতে নিচে স্ক্রোল করুন।

We’re now on WhatsApp – Click to join

অ্যালিসন জ্যানির মখমলের পোশাক

অ্যালিসন জ্যানি একটি গৌরব গুপ্ত স্প্রিং ২০২৪ কউচার ভেলভেট কোর গাউনে মাথা ঘুরিয়েছেন যা সাহসিকতার ছোঁয়ায় নিখুঁতভাবে কম কমনীয়তার সাথে মিলিত হয়েছে। সমৃদ্ধ ভেলভেট ফ্যাব্রিক ক্লাসিক পুরানো হলিউড গ্ল্যামারকে প্রকাশ করেছে, যেখানে আকর্ষণীয় অগ্নি কমলা শেল বিশদ গৌরব গুপ্তের অ্যাভান্ট-গার্ড শৈলীতে একটি সম্মতি যোগ করেছে। তার স্বাক্ষর ভাস্কর্যের বিশদ বিবরণকে টোন করা সত্ত্বেও, গাউনটি টেক্সচার এবং রঙের একটি নিপুণ সংমিশ্রণ প্রদর্শন করেছে, এটিকে লাল গালিচায় একটি স্ট্যান্ডআউট টুকরা করে তুলেছে।

Read more –

Fiametta jewels এবং Roger Vivier Viv’ Choc strass প্ল্যাটফর্মের স্যান্ডেলগুলি পুরোপুরি তার ensemble সম্পন্ন করেছে। উইংড আইলাইনার, মাস্কারা-কোটেড ল্যাশস, ব্লাশড গাল এবং গাঢ় লাল লিপস্টিক দিয়ে তার গ্ল্যাম লুককে আরও উন্নত করা হয়েছিল, তার চমৎকার চেহারাকে বৃত্তাকার করে।

We’re now on Telegram – Click to join

চমৎকার কালো গাউনে মিন্ডি কালিং

মিন্ডি কালিং, প্রধান ইভেন্টগুলিতে কালো প্রেমের জন্য পরিচিত, ২০২৪ এমিসে প্রবণতা অব্যাহত রেখেছেন। এই সময়, তিনি একটি গৌরব গুপ্ত স্প্রিং ২০২৪ Couture হিমবাহ-এমব্রয়ডারি করা ভাস্কর্য গাউন বেছে নিয়েছিলেন যা জটিল বিবরণ এবং একটি আধুনিক স্পর্শ সহ তার প্রিয় পুরস্কার সিজনের রঙকে উন্নত করেছে৷ তার মেট গালা লুকের তুলনায়, এই গাউনটি আরও পরিমার্জিত নান্দনিক উপস্থাপন করেছে, গুপ্তার স্থাপত্যের প্রান্তকে একটি সূক্ষ্ম, আকর্ষণীয় সিলুয়েটের সাথে মিশ্রিত করেছে। হিমবাহ-অনুপ্রাণিত সূচিকর্মটি বরফের গ্ল্যামারের একটি উপাদান যুক্ত করেছে, তার কালো গাউনটিকে একটি স্ট্যান্ডআউট টুকরোতে রূপান্তরিত করেছে যা সাধারণ থেকে অনেক দূরে ছিল।

হলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.