Rashmika Mandanna: রাশ্মিকা মান্দানা ওয়ান্ডারলাস্টের ধারণায় বিশ্বাসী? উক্তিটি করার কারণটি নিচে দেওয়া হল

Rashmika Mandanna: অভিনেত্রী রাশ্মিকা মান্দানা ছুটির সময় ট্রিপ করতে খুব ভালোবাসেন, তার ইনস্টার পোস্টগুলি প্রমান করে দিয়েছে, ছবিগুলি দেখুন

 

হাইলাইটস:

  • রাশ্মিকা সম্প্রতি তার ইতালি ভ্রমণের অত্যাশ্চর্য একরঙা ছবি শেয়ার করেছেন ফটোগুলি তাকে শৈলীতে শ্বাসরুদ্ধকর দৃশ্য উপভোগ করছে
  • জন্মদিনের জন্য, রাশ্মিকা বেছে নিয়েছিলেন আবুধাবির বানি ইয়াস দ্বীপের শান্ত মরূদ্যান
  • রাশ্মিকার ফ্যাশন-ফরোয়ার্ড পলায়নপরতা তাকে প্যারিসে নিয়ে যায়, যেখানে তিনি মিলান ফ্যাশন সপ্তাহে মুগ্ধ হয়েছিলে

Rashmika Mandanna: রাশ্মিকা মান্দান্না এই মন্ত্রটিকে তার জীবনধারার একটি মৌলিক দিক হিসেবে তুলে ধরেন, ‘প্রতিদিনের মতোই এটি আপনার শেষ দিন’-এর দর্শনকে গ্রহণ করে। ভারতের জাতীয় ক্রাশ হিসাবে স্বীকৃত, রাশ্মিকা তার চাহিদার সময়সূচীর মধ্যে বিলাসবহুল যাত্রায় লিপ্ত হওয়ার প্রতিটি সুযোগ ব্যবহার করে। তার ইনস্টাগ্রাম পৃষ্ঠাটি তার ভ্রমণের একটি ক্যালিডোস্কোপ হিসাবে কাজ করে, মনোমুগ্ধকর স্ন্যাপশট দিয়ে সজ্জিত যা তার উৎসর্গীকৃত অনুসারীদের হৃদয় এবং প্রশংসাকে মোহিত করে।”

ইতালির নির্মল ল্যান্ডস্কেপ, সংযুক্ত আরব আমিরাতের বিলাসবহুল রিসর্ট, প্যারিসের ফ্যাশন স্ট্রিট, টোকিওর প্রাণবন্ত সংস্কৃতি বা দুবাইয়ের গ্ল্যামারাস ঘটনা যাই হোক না কেন, রাশ্মিকার ভ্রমণ জীবন, সৌন্দর্য এবং আনন্দের উদযাপন।

We’re now on WhatsApp – Click to join

ইতালি অবকাশ

রাশ্মিকা সম্প্রতি তার ইতালি ভ্রমণের অত্যাশ্চর্য একরঙা ছবি শেয়ার করেছেন। ফটোগুলি তাকে শৈলীতে শ্বাসরুদ্ধকর দৃশ্য উপভোগ করছে, শীতল ছায়াগুলির সাথে সম্পূর্ণ যা তার চেহারায় গ্ল্যামারের স্পর্শ যোগ করে। ইতালীয় পটভূমি তার অনায়াসে কমনীয়তার পরিপূরক, তার ভ্রমণের ডায়েরিটিকে ঘুরে বেড়াতে আগ্রহীদের জন্য অনুপ্রেরণার উৎস করে তোলে।

সংযুক্ত আরব আমিরাতে জন্মদিন উদযাপন

তার জন্মদিনের জন্য, রাশ্মিকা বেছে নিয়েছিলেন আবুধাবির বানি ইয়াস দ্বীপের শান্ত মরূদ্যান। বিলাসবহুল অনন্তরা স্যার বানি ইয়াস আইল্যান্ড রিসোর্টে অবস্থান করে, তিনি ছবি সহ একটি হৃদয়গ্রাহী নোট শেয়ার করেছেন যা তার আনন্দ এবং প্রশান্তি প্রতিফলিত করে।

Read more – অভিনেত্রী রাশ্মিকা মান্দান্না তার একটি সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করে বলেছেন, “ভারত সবচেয়ে স্মার্ট দেশ, এবং ভারতীয় যুবকরা দ্রুত উন্নতি করছে”

প্যারিস

রাশ্মিকার ফ্যাশন-ফরোয়ার্ড পলায়নপরতা তাকে প্যারিসে নিয়ে যায়, যেখানে তিনি মিলান ফ্যাশন সপ্তাহে মুগ্ধ হয়েছিলেন। তিনি ছবিগুলির একটি ক্যারোসেল পোস্ট করেছেন, তাকে একটি চমৎকার কালো পোশাক, ম্যাচিং কোট এবং চটকদার স্নিকার্সে দেখান। তার প্যারিসিয়ান অ্যাডভেঞ্চার হল উচ্চ ফ্যাশন এবং শহুরে আকর্ষণের মিশ্রণ, তার পোস্টগুলি ফ্যাশন উৎসাহীদের মধ্যে একটি প্রিয় করে তুলেছে।

টোকিও

টোকিও দীর্ঘদিন ধরে রাশ্মিকার ভ্রমণের পছন্দের তালিকায় ছিল এবং তিনি জাপানে তার সবচেয়ে বেশি ভ্রমণ করেছিলেন। তিনি একটি অত্যাশ্চর্য পোশাকে একটি পুরষ্কার অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, শৈশব থেকে তিনি স্বপ্ন দেখেছিলেন এমন একটি জায়গায় যাওয়ার বিষয়ে তার উত্তেজনা ভাগ করে নিয়েছিলেন। একটি পুরষ্কার উপস্থাপনের পাশাপাশি, রাশ্মিকা তার দলের সাথে টোকিও ঘুরে দেখেন, প্রাণবন্ত সংস্কৃতি এবং আইকনিক দর্শনীয় স্থানগুলিতে ভিজিয়েছিলেন।

We’re now on Telegram – Click to join

দুবাই

একটি দোকান লঞ্চ ইভেন্টের জন্য দুবাই সফরের সময় রাশ্মিকার মোহনীয়তা সম্পূর্ণ প্রদর্শিত হয়েছিল। একটি চকচকে সোনালি চকচকে শাড়ি পরে, তিনি তার ভক্তদের মন্ত্রমুগ্ধ করেছিলেন যারা তার এক ঝলক দেখতে জড়ো হয়েছিল। ইভেন্টের ভিডিওগুলি দেখায় যে ভক্তরা তার জন্য উল্লাস করছে এবং রুট করছে, তার ব্যাপক জনপ্রিয়তা তুলে ধরেছে।

তেলেগু তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.