Rashmika Mandanna In Kubera: ধানুশ অভিনীত কুবের থেকে রাশ্মিকা মান্দান্নার রহস্যময় প্রথম চেহারা উন্মোচন করা হয়েছে, দেখুন সেই ভিডিও

Rashmika Mandanna In Kubera: খুব শৃগ্রই আসতে চলেছে ধানুশ অভিনীত মুভি কুবের, ছবিটি মুক্তির তারিখ এখনো ঘোষণা করেননি নির্মাতারা, তবে কে কে আছেন মুভিটিতে দেখে নিন

হাইলাইটস:

  • ধানুশ অভিনীত কুবের থেকে তার প্রথম লুক শেয়ার করেছেন রাশ্মিকা মান্দানা
  • ভিডিওতে, অভিনেত্রীকে একটি জঙ্গলে মাটি খুঁড়তে এবং নগদ ভর্তি একটি স্যুটকেস বের করতে দেখা যায়
  • এই মুভিতে ধানুশ এমন একটি চরিত্রে অভিনয় করবেন যিনি হঠাৎ একজন গৃহহীন মানুষ থেকে শক্তিশালী মাফিয়া লর্ড হয়ে ওঠেন

Rashmika Mandanna In Kubera: ধানুশ অভিনীত কুবের থেকে তার প্রথম লুক শেয়ার করেছেন রাশ্মিকা মান্দানা। ভিডিওতে, অভিনেত্রীকে একটি জঙ্গলে মাটি খুঁড়তে এবং নগদ ভর্তি একটি স্যুটকেস বের করতে দেখা যায়। পরে সে টাকা নেয় এবং নগদ পেয়ে খুশি হয়। প্রোমোতে রাশ্মিকাকে একটি ঐতিহ্যবাহী পোশাক পরে দেখা গেছে। এই মুভিতে ধানুশ এমন একটি চরিত্রে অভিনয় করবেন যিনি হঠাৎ একজন গৃহহীন মানুষ থেকে শক্তিশালী মাফিয়া লর্ড হয়ে ওঠেন।

Read more – আসন্ন দক্ষিণ ভারতীয় মুভিগুলি বক্স অফিসে ঝড় তুলতে চলেছে, মুভির লিস্টটি দেওয়া হল

তিনি ইনস্টাগ্রামে প্রোমোটি শেয়ার করার সাথে সাথে ভক্তরা পরবর্তী কী হয়েছিল তা জানতে আগ্রহী ছিলেন। একজন ভক্ত বলেছেন, “কাহিনি এবং এতে আপনার ভূমিকা জানার জন্য মুভিটির আগ্রহের সাথে অপেক্ষা করছি।” অন্য একজন বলেছেন, “এমনকি বিজয়ও ভয় পেয়ে যাবে রাশ্মিকা মান্দানার এই রূপ দেখে।” একজন ব্যবহারকারী লিখেছেন, “লাভ ইউ রাশু আকর্ষণীয় লাগছে, আমরা এই সিনেমাটির জন্য উত্তেজিত।” একটি মন্তব্যে লেখা হয়েছে, “এটি জাতীয় ক্রাশের @rashmika_mandanna এর যুগ এবং আমরা এতে বাস করছি”। একজন শুভাকাঙ্ক্ষী বলেছেন, “আপনার অত্যাশ্চর্য পারফরম্যান্সের জন্য অপেক্ষা করছি, এই প্রথম চেহারাটি অসামান্য এবং আপনি সর্বদা @rashmika_mandanna হিসাবে সুন্দর দেখাচ্ছে।” “ম্যাম আপ কুছ ভি অ্যাক্ট কার লো অসাধারণ, হাই লাগতে হো আপকা বড় ফ্যান রিপ্লে মি,” বলেছেন একজন ব্যবহারকারী৷ একটি মন্তব্যে লেখা ছিল, “পুরো ফিল্ম ইন্ডাস্ট্রিতে আপনার চেয়ে ভাল কেউ নেই, আপনি সবচেয়ে সুন্দর এবং গর্জিয়াস।”

We’re now on WhatsApp – Click to join

সেখর কামুলা পরিচালিত, মুভিতে উল্লেখযোগ্য ভূমিকায় অভিনয় করেছেন নাগার্জুন আক্কিনেনি, দালিপ তাহিল, জিম সার্ভ এবং সৌরভ খুরানা। শ্রী ভেঙ্কটেশ্বরা সিনেমাস এলএলপির ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন সুনীল নারাং। ছবিটির নির্মাতারা এখনও মুক্তির তারিখ ঘোষণা করেননি তবে এটি একটি প্যান-ভারতীয় মুক্তি পাবে। জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক সেখর কামুলা বলেছেন, “গল্প বলার ক্ষেত্রে, ভাগ্য তাদেরই সাহায্য করে যারা অপ্রত্যাশিতকে আলিঙ্গন করে। সেরা মুহূর্তগুলি প্রায়শই আসে যখন এবং কার কাছ থেকে আপনি এটি আশা করেন। রাশ্মিকার চরিত্রটি এই সারমর্মকে ধারণ করে, বিস্ময় এবং গভীরতা যোগ করে যা আমাদের চলচ্চিত্র ‘কুবের’-এর জন্য গুরুত্বপূর্ণ। আমি নিশ্চিত যে তার পারফরম্যান্স দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে”।

We’re now on Telegram – Click to join

চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.