Ranbir Kapoor On His Parents Relationship: রণবীর কাপুর একটি সাক্ষাৎকারে তার বাবা-মায়ের সম্পর্কের বিষয়ে কথা বলেছেন, আজকের নিবন্ধে সেই বিষয়েই আলোচনা করা হয়েছে

Ranbir Kapoor On His Parents' Relationship
Ranbir Kapoor On His Parents' Relationship

Ranbir Kapoor On His Parents Relationship: রণবীর কাপুরের নাকি বেশিরভাগ শৈশব কেটেছে তাদের লড়াই শুনে, কেন বললেন তিনি এমন কথা চলুন জেনে নেওয়া যাক

হাইলাইটস:

  • সম্প্রতি নিজের ছোটবেলার কথা বললেন রণবীর কাপুর
  • তিনি আরও প্রকাশ করেছেন কেন লোকেদের জোরে কথা বলার সাথে তার সমস্যা রয়েছে
  • অভিনেতা তার বাবা ঋষি কাপুরের সাথে যে সমীকরণটি ভাগ করেছেন সে সম্পর্কেও আলোচনা করেছেন

Ranbir Kapoor On His Parents Relationship: রণবীর কাপুর সম্প্রতি তার প্রয়াত বাবা ঋষি কাপুরের সাথে তার জটিল সম্পর্কের কথা খুলেছেন। তার ইউটিউব চ্যানেলে নিখিল কামাথের সাথে একটি সাক্ষাৎকারে, রণবীর ভাগ করেছেন যে তাদের সুবিধাজনক পটভূমি থাকা সত্ত্বেও, তার এবং তার বাবার মধ্যে সর্বদা দূরত্ব ছিল।

তিনি তার শৈশবের কথা স্মরণ করেন, উল্লেখ করেন কিভাবে তিনি তাদের বাংলোর সিঁড়িতে বসে বাবা-মায়ের লড়াই শুনতেন। তিনি বলেন, “আমার বাবা-মা অনেক লড়াইয়ের মধ্য দিয়ে গেছে। আমরা একটি বাংলোতে থাকতাম, তাই আমি আমার শৈশবের বেশিরভাগ সময় সিঁড়িতে কাটিয়েছি, তাদের লড়াই শুনেছি। আমি সবসময় ভয় পেয়েছিলাম এবং প্রান্তে থাকতাম।”

রণবীর স্বীকার করেছেন যে তিনি তার বাবাকে ভয় পেয়েছিলেন এবং তার চোখের রঙ কখনও দেখেননি। তিনি আরও প্রকাশ করেছেন যে ঋষি কাপুর যখন ভারতে ফিরে এসে তাকে গ্রাউন্ডে রাখার জন্য তার গাড়ি নিয়ে গিয়েছিলেন।

তিনি বলেন, “আমি বিশ্বাস করি আমার বাবা একজন স্বল্প মেজাজের মানুষ ছিলেন, কিন্তু তিনি একজন ভালো মানুষ ছিলেন। তিনি এমন একজন ছিলেন যিনি তার পরিবার, কাজ, খাবার এবং অ্যালকোহলকে ভালোবাসতেন। তিনি খুব খোলামেলা মানুষ ছিলেন। তিনি তার মনের কথা বলতে পারতেন।”

We’re now on WhatsApp – Click to join

রণবীর বলেন, তার বাবার অস্থির মেজাজ তাকে সবসময় ভয় দেখায়। “তিনি কখনও আমাদের দিকে চিৎকার করেননি, কখনও আমাদের দিকে হাত তোলেননি, তবে আমাদের চারপাশে তার মেজাজ এতটাই অস্থির ছিল যে এটি আমাকে সর্বদা ভয় দেখায়,” ‘পশু’ অভিনেতা।

তিনি উল্লেখ করেছেন যে কীভাবে তার বাবা-মা তাদের মতভেদের মধ্য দিয়ে কাজ করেছিলেন যখন ঋষি ক্যান্সারে আক্রান্ত হয়েছিল, এবং তিনি দেখেছিলেন যে তার মা তার বাবার জন্য নিঃস্বার্থ সেবা করেছিলেন।

Read more – একাধিক অপারেশনের কয়েকদিন পরই ফারাহ খানের মা মেনকা ইরানি তার শেষ নিঃস্বাস ত্যাগ করেছেন

রণবীর বিশ্বাস করেন যে তার বাবার প্রজন্মের পুরুষরা দুর্বলতা থেকে ভীত ছিল এবং কখনও তাদের ভালবাসা প্রকাশ্যে প্রকাশ করেনি।

“আমি মনে করি সেই প্রজন্মের পুরুষরা দুর্বলতাকে ভয় পায়। এমনকি সে কখনো আমার কাছে তার ভালোবাসা প্রকাশ করেনি। সে কখনোই আমার হাত ধরে রাখতে পারেনি। সে আমাকে জড়িয়ে ধরেছিল, কিন্তু এতে সত্যিকারের আলিঙ্গনের চেয়ে বেশি প্যাট ছিল। হয়তো আমি তার প্রজন্মকে দোষারোপ করছি। কিন্তু আমি জানি না সে খুব দূরে ছিল আমি জানতাম সে আমাকে অনেক ভালোবাসতো এবং আমার অনেক যত্ন করতো কিন্তু একটা দূরত্ব ছিল।

একই সাক্ষাৎকারে রণবীরও কথা বলেছেন কীভাবে আলিয়া তার জন্য বদলে গেছে। তিনি বলেন, “তিনি আমার জন্য আরও পরিবর্তন করেছেন যে আমি তার জন্য পরিবর্তন করেছি। আমি এটি স্বীকার করছি তবে আমার এটি সম্পর্কে কিছু করা উচিত, আমার কিছুটা পরিবর্তন করা উচিত।”

আলিয়া কীভাবে তার সেরা বন্ধু তা নিয়ে কথা বলতে গিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেতা বলেছিলেন, “একসাথে সিনেমা দেখা, হাসি, আড্ডা দেওয়া … এটাই রোম্যান্স,” রণবীর ব্যাখ্যা করেছিলেন।

“আমি ভাগ্যবান যে আমি এমন একজনকে বিয়ে করেছি যাকে আমি একজন বন্ধু হিসেবে খুব কাছের। আমরা সত্যিই চ্যাট করতে পারি, হাসতে পারি, যেন সে আমার সেরা বন্ধু। আমি যে সঙ্গে সত্যিই ভাগ্যবান পেয়েছিলাম। আলিয়া সত্যিই একজন অসাধারণ মানুষ। সে খুব রঙিন। সে আমার থেকে ১১ বছরের ছোট। এটা খুবই মজার,” তিনি যোগ করেছেন।

We’re now on Telegram – Click to join

রণবীরকে শেষবার সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিম্যাল’-এ দেখা গিয়েছিল, যেটি ছিল ২০২৩ সালের সবচেয়ে বড় ছবিগুলির মধ্যে একটি৷ তাকে পরবর্তীতে ভিকি কৌশল এবং আলিয়া ভাটের সাথে সঞ্জয় লীলা বনসালির ‘লাভ অ্যান্ড ওয়ার’-এ দেখা যাবে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.