Ranbir-Alia Photos: রোম্যান্সে মজে রণবীর-আলিয়া! আম্বানির পার্টি থেকে রোম্যান্টিক ছবি শেয়ার করলেন রাহার মা

Ranbir-Alia Photos: দীর্ঘদিন পর ফের রোম্যান্টিক মুডে দেখা গেল রণবীর-আলিয়াকে

 

হাইলাইটস:

  • রালিয়ার রোম্যান্সে উত্তাপ বাড়ল নেটপাড়ায়
  • কাপল গোলসের কথা মাথায় রেখে এবার রোম্যান্টিক মুহূর্ত শেয়ার করলাম রণবীর-আলিয়া
  • দুর্দান্ত দেখাচ্ছিল বলিউডের অন্যতম পাওয়ার কাপলকে

Ranbir-Alia Photos: অভিনেতা রণবীর কাপুর সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না। ফলে রণবীর-আলিয়ার একসঙ্গে রোম্যান্টিক ছবি দেখার জন্য কেবলমাত্র আলিয়ার উপরই ভরসা করতে হয় তাঁদের। অবশ্যই ‘রালিয়া’ একটুও হতাশ করেন না আলিয়াও। যখনই সময় পান রণবীরের সঙ্গে দুষ্ট-মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

তবে বর্তমানে রণবীর-আলিয়ার একসঙ্গে ফটো মানেই সেখানে হাজির থাকে তাঁদের মেয়ে রাহা। এখন তো তাঁকে ঘিরেই সব আলোকবৃত্ত। তবে রণবীর-আলিয়া শুধুমাত্র রাহার বাবা-মা নন, তাঁরা বলিউডের অন্যতম পাওয়ার কাপলও বটে। সে কথা মাথায় রেখেই ফের একবার ‘কাপল গোলস’ সেট করলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন একেবারে নয়া অবতারে। দীর্ঘদিন পর আবার রোম্যান্টিক ফটোশ্যুটে মাতলেন বলিউডের এই জনপ্রিয় কাপল।

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহ অনুষ্ঠানের জন্য দু-একদিন আগেই মেয়ে রাহাকে নিয়ে ইতালি পাড়ি দিয়েছিলেন রণবীর-আলিয়া। আম্বানি পরিবারের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকায় তাঁদের আম্বানিদের প্রতিটি অনুষ্ঠানেই দেখা যায়। আর ইতালির ক্রুজ পার্টিরই একটি বিশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আলিয়া।

We’re now on Telegram – Click to join

ছবিতে দেখা যাচ্ছে, আলিয়ার পরনে ছিল একটি অফ শোল্ডার কর্সেট ড্রেস। তার সঙ্গে তিনি বেছে নিয়েছিলেন একটি সিল্কের ওড়নাও। তবে গায়ে কোনও গয়না ছিল না তাঁর। কেবলমাত্র পোশাকের সঙ্গে মানানসই একটি ড্রপ কানের দুল পরেছিলেন তিনি। হেয়ার স্টাইলও ছিল খুব সাধারণ। অন্যদিকে রণবীর ধরা দিয়েছিলেন সাদা শার্ট এবং কালো প্যান্টে। তবে তার সঙ্গে মেরুন রঙের মখমলের জ্যাকেটটি বিশেষ নজর কেড়েছে। এদিকে পার্টি লুককে আরও বেশি ঝলমলে করতে রণবীর বেছে নিয়েছিলেন একটি মুখোশও। আলিয়ার শেয়ার করা ছবিগুলিতে বেশ রোমান্টিক অবতারে দেখা গিয়েছে ‘রালিয়া’ জুটিকে। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবিগুলি শেয়ার করে ক্যাপশন লেখেন, ‘সানসেট ক্লাব।’

Read more:- মা আলিয়া কোলে চড়ে নিজের বিলাসবহুল বাংলো দেখতে এল ছোট্ট রাহা! ভিডিও ভাইরাল হতেই নেটপাড়া বলছে ‘আলিয়ার জেরক্স কপি’

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতির ছবি প্রকাশ্যে আসতেই তাঁদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কাছের মানুষ থেকে শুরু করে অনুরাগীরা। রাহার বাবা-মা’কে সত্যিই এতটাই হট লাগছিল যে, তাঁদের উপর থেকে নজরই সরানো যাচ্ছিল না। আপনার কেমন লাগলো ‘রালিয়া’ এই নতুন লুকটি? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.