/

Rakul Preet Singhs Foodilicious Sunday: রাকুল প্রীত সিং-এর ফুডিলিসিয়াস সানডে বৈশিষ্ট্যযুক্ত হোমমেড পিৎজার ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়

Rakul Preet Singh's Foodilicious Sunday
Rakul Preet Singh's Foodilicious Sunday

Rakul Preet Singhs Foodilicious Sunday: রাকুল প্রীত পেপারোনি এবং তুলসী পাতা দিয়ে সাজানো একটি তাজা-আউট-অফ-দ্য-ওভেন পিৎজার ছবি শেয়ার করেছেন, এছাড়াও আপনার জন্য আরও অনেক পিৎজার রেসিপি দেওয়া হল 

হাইলাইটস:

  • রাকুলের পোস্ট করা ছবিটিতে একটি তাজা-আউট-অফ-দ্য-ওভেন পিৎজা দেখানো হয়েছে যার শীর্ষে পেপারনি এবং তুলসী পাতা দিয়ে সাজানো হয়েছে
  • রাকুল শেফ ব্রুস ক্যাম্পবেলকে ট্যাগ করে লিখেছেন, “Yummmmmmmy pizza!! সেরা ঘরে তৈরি পিৎজা
  • তাজা-আউট-অফ-দ্য-ওভেন পিৎজাতে পেপারনি এবং তুলসী পাতা দিয়ে সাজানো হয়েছে

Rakul Preet Singhs Foodilicious Sunday: রাকুল প্রীত সিং একজন সত্যিকারের খাদ্য উৎসাহী। সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করা হোক যে তিনি “খাবার জন্য মেজাজে আছেন” বা একটি বাজরা-ভিত্তিক রেস্তোঁরা চালু করছেন, অভিনেত্রী কখনই খাদ্যপ্রেমীদের প্রভাবিত করতে ব্যর্থ হন না। রবিবার রাকুল প্রতারণার ভোজনে লিপ্ত হয়, আর সে কী স্বাদ পায়? একটি সুস্বাদু বাড়িতে তৈরি পিৎজা। তার অনুগামীদের তার রন্ধনসম্পর্কিত দুঃসাহসিক কাজ সম্পর্কে আপডেট রাখতে, তিনি তার Instagram গল্পগুলিতে পিৎজার একটি ছবি পোস্ট করেছেন। চিত্রটিতে একটি তাজা-আউট-অফ-দ্য-ওভেন পিৎজা দেখানো হয়েছে যার শীর্ষে পেপারনি এবং তুলসী পাতা দিয়ে সাজানো হয়েছে। তার ক্যাপশনে, রাকুল শেফ ব্রুস ক্যাম্পবেলকে ট্যাগ করে লিখেছেন, “Yummmmmmmy pizza!! সেরা ঘরে তৈরি পিৎজা।” অভিনেত্রী তার ক্যাপশনে একটি রেড হার্ট সংযুক্ত করেছেন।

We’re now on WhatsApp – Click to join

১. পেপারনি পিৎজা: 

এই পিৎজার উপরে মেরিনারা সস, মোজারেলা চীজ এবং পেপারনি সসেজের স্লাইস দিয়ে উপরে রয়েছে। ক্রাস্ট ক্রিস্পি এবং চীজ বুদবুদ না হওয়া পর্যন্ত এটি বেক করা হয়।

২. কাবাব এবং পনির পিৎজা: 

টমেটো সস এবং পনিরের মতো ঐতিহ্যবাহী পিৎজা উপাদানগুলির সাথে ম্যারিনেট করা কাবাব এবং পনিরের টুকরো দিয়ে একটি পিৎজা। এটি ভারতীয় এবং ইতালীয় স্বাদের একটি স্বাদযুক্ত সংমিশ্রণ।

Read more – ফিটনেস কুইন সোহা আলি খান ওজন হ্রাস এবং সুস্বাস্থ্যের জন্য একটি স্বাস্থ্যকর গ্রীষ্মকালীন পানীয়ের রেসিপি শেয়ার করেছেন

৩. হোল গ্রেইন পিৎজা:

 

পুরো শস্যের ময়দা দিয়ে তৈরি পিৎজার একটি স্বাস্থ্যকর সংস্করণ। এটি টমেটো সস, মোজারেলা চীজ এবং বিভিন্ন শাকসবজি বা মাংসের মতো ঐতিহ্যবাহী উপাদানগুলির সাথে শীর্ষে রয়েছে।

৪. গ্রীক স্টাইল পিৎজা:

একটি ভূমধ্যসাগরীয়-অনুপ্রাণিত পিৎজা জলপাই, ফেটা পনির, টমেটো, লাল পেঁয়াজ এবং কখনও কখনও আর্টিচোকের মতো উপাদানগুলির সাথে শীর্ষে থাকে। এটি প্রায়শই একটি তাজা এবং টেঞ্জি স্বাদের জন্য জলপাই তেলের গুঁড়ি গুঁড়ি এবং অরেগানো ছিটিয়ে দেয়।

We’re now on Telegram – Click to join

৫. চীজ বার্স্ট পিৎজা: 

এই পিৎজা সব চীজ প্রেমীদের জন্য একটি স্বপ্ন বাস্তব হয়। ভূত্বকটি গলিত চীজ দিয়ে ভরা হয় এবং পিৎজার উপরে অতিরিক্ত চীজ দেওয়া হয়।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.