Raima Sen Photos: ‘সুচিত্রাবেশে’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাইমা! দেখে নিন অভিনেত্রীর ভাইরাল ৩টি লুক

Raima Sen Photos: মহানায়িকার এক্সপ্রেশনে ধরা দিলেন অভিনেত্রী রাইমা সেন

 

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুচিত্রা সেনের ছবি
  • তবে ছবিতে সুচিত্রা নন, রয়েছেন তাঁর নাতনি রাইমা
  • ভাইরাল লুকগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নিন

Raima Sen Photos: বয়স যতই বাড়ুক না কেন রাইমা সেনের (Raima Sen) গ্ল্যামার কিন্তু একফোঁটাও কমবে না। তাই তো আজকের দিনে দাঁড়িয়েও তরুণ অভিনেত্রীদের বলে বলে টেক্কা দেন তিনি। মহানায়িকার নাতনি বলে কথা, রূপে-গুণে যে পারদর্শী হবেন, সে কথা বলাই যায়। ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয় দক্ষতার গুণেই এখনও টিকে রয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

মহানায়িকা সুচিত্রা সেনের (Suchitra Sen) সৌন্দর্য আজও বাঙালিকে মুগ্ধ করে। তাঁর চোখের চাহনি থেকে শুরু করে গ্ল্যামার এবং অপূর্ব এক্সপ্রেশনের প্রেমে লাট্টু আধুনিক প্রজন্মও। তাঁর এই ফ্যাশন স্টেটমেন্ট এবং স্টাইলিং সেন্স যেন আজও এক্সপার্টদের ভাবায়। তাই তো প্রায়শই তাঁর নানা লুকের রিক্রিয়েট হয়।

সম্প্রতি মহানায়িকার এমনই কিছু ঝলক চোখে পড়ল সোশ্যাল মিডিয়ায়। আর সেই লুকে অবিকল এক্সপ্রেশনে ধরা দিয়েছেন অভিনেত্রী রাইমা সেন। ‘সুচিত্রাবেশে’ রাইমার এক একটি লুক ছিল চোখ ধাঁধানো। শুধু তাই নয়, তাঁর গ্ল্যামার, বসার ভঙ্গিমা এবং দুর্দান্ত এক্সপ্রেশন দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরাও।

রাইমার কমেন্ট বক্সে ভরে ভরে কমেন্ট করছেন সকলে। অনেকেই লিখেছেন, ‘অবিকল সুচিত্রা সেন!’ একথা স্বীকার করতে বাধা নেই যে, রাইমাকে সত্যিই মহানায়িকার মতোই দেখতে লাগছিল। লুকটি ক্রিয়েট করতে রাইমা বেছে নিয়েছিলেন একটি ফ্লোরাল প্রিন্টের শিফন শাড়ি এবং ভি কাট নেকলাইনের মানানসই একটি ব্লাউজ। তবে তাঁর হেয়ারস্টাইল এবং মেকআপ ছিল দেখার মতো। ডিটেইলড আইব্রোজ, ডার্ক লিপট্রিক এবং ড্রামাটিক আই মেকআপ বারবারই যেন মনে করিয়ে দিচ্ছিল মহানায়িকা সুচিত্রা সেনের কথাই।

We’re now on Telegram – Click to join 

বিয়ের সাজে রাইমা 

রাইমার এই সাজটি দেখে মনে পড়ছিল সুচিত্রা সেন অভিনীত দেবদাস ছবির ‘পার্বতীর সাজ’। বিয়ের সাজে সেই ঝলক আরও একবার প্রস্ফুটিত হল রাইমার সৌন্দর্যে। আবারও একইরকম এক্সপ্রেশন, বসার ভঙ্গিমা এবং সাবেকিয়ানা সাজে অনুরাগীদের মুগ্ধ করলেন রাইমা।

Read more:- মনোকিনিতে হট অবতারে অভিনেত্রী রাইমা সেন! তাঁর আগুন ধরানো ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

স্টাইল স্টেটমেন্ট আজও যেন প্রাসঙ্গিক

‘সুচিত্রাবেশে’ রাইমার তৃতীয় লুকও ছিল অপূর্ব। ‘পরমা’র কালেকশন থেকে নেওয়া দুর্দান্ত একটি শাড়ি এবং ব্লাউজে সেজে উঠেছিলেন অভিনেত্রী। এই লুকেও সাবেকিয়ানার ছোঁয়া।

রাইমার এই তিনটি লুকই কার্যত সাড়া ফেলে দিয়েছে নেটপাড়ায়। অভিনেত্রীর কোন সাজটি আপনার সবচেয়ে ভালো লাগল? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.