Raima Sen in Monokini: মনোকিনিতে হট অবতারে অভিনেত্রী রাইমা সেন! তাঁর আগুন ধরানো ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

Raima Sen in Monokini: সম্প্রতি মনোকিনিতে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন ৪২-এর রাইমা

হাইলাইটস:

  • আবারও হট অবতারে রাইমা সেন
  • এবার মনোকিনিতে সুপার হট লুকে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়
  • তাঁর এই হট লুক দেখে ফিদা নেটজনতা

Raima Sen in Monokini: বয়স যতই বাড়ুক না কেন অভিনেত্রী রাইমা সেন থাকবেন চিরতরুণ। গ্ল্যামারে কিন্তু তিনি এখনকার প্রথমসারির টলি অভিনেত্রীদের টেক্কা দিতে প্রস্তুত। তাঁর হটনেস এবং বোল্ড লুক দেখে ফিদা সোশ্যাল মিডিয়াও। তাঁকে দেখে বোঝার উপায় নেই ইতিমধ্যে তিনি ৪২ টপকেছেন। তিনি একের পর এক ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়ে দেন। তাঁর অনুরাগীরাদের তাঁর হটনেস এবং বোল্ড লুক দেখে কালঘুম ছুটেছে।

সম্প্রতি একটি মনোকিনি লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন রাইমা। এই মনোক্রম্যাটিক মনোকিনিতে উপচে পড়েছে তাঁর গ্ল্যামার। বেশ অনেকগুলি ছবিই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় কাঁপাতে শুরু করে দিয়েছে। এই ছবি দেখে তাঁর অনুরাগীরা তাঁর উপর থেকে চোখই সরাতে পারছেন না।

অভিনেত্রী যে ছবিগুলি শেয়ার করেছেন তা সবগুলিই ছিল সাদা-কালো। এই মনোক্রম্যাটিক মনোকিনিতে বিশেষ কোনও কারুকার্য বা এমব্রয়ডারি ডিটেলিং নজরে আসেনি। শুধুমাত্র চোখে পড়েছিল এই মনোকিনির উপরে লেসের সুন্দর ডিটেলিংটি। অভিনেত্রীও ফটোশ্যুটের সময় এক একটি ডিটেলিং ফ্লন্ট করতে ভোলেননি। এছাড়া এই মনোকিনিতে প্লাঙ্গিং নেকলাইনও দেওয়া হয়েছিল, যা তাঁর লুককে অন্যমাত্রা যোগ করেছিল।

এই মনোকিনি রাইমার সৌন্দর্য এবং গ্ল্যামারকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছিল এবং একইসাথে তাঁর টোনড কার্ভলাইনকেও হাইলাইট করেছিল। যার ফলে তাঁর লুকটি হয়ে উঠেছে সুপার হট। তবে লুকটি আরও বেশি আকর্ষণীয় করে তোলার জন্য তিনি এই মনোকিনির সঙ্গে একটি কোর্টও স্টাইল করেছিলেন। তার সাথে ড্রামাটিক মেকআপ এবং হেয়ারস্টাইল তাঁর লুকে ‘উফফ’ ফ্যাক্টর যোগ করেছিল। তবে লুকটি সম্পূর্ণ করার জন্য তিনি সুন্দর একটি নেকপিস এবং ইয়াররিংসও বেছে নিয়েছেন। সবমিলিয়ে বলা যায়, রাইমার মনোকিনি লুকটি ছিল সুপার হট লুক। আপনার কেমন লাগলো অভিনেত্রীর এই হট লুকটি?

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.