Raha Kapoor: মা আলিয়া কোলে চড়ে নিজের বিলাসবহুল বাংলো দেখতে এল ছোট্ট রাহা! ভিডিও ভাইরাল হতেই নেটপাড়া বলছে ‘আলিয়ার জেরক্স কপি’

Raha Kapoor: ২৫০ কোটির স্বপ্নের বাড়ির মালকিন হতে চলেছে রাহা

 

হাইলাইটস:

  • রণবীর-আলিয়ার সাধের বাংলোর নির্মাণকাজ প্রায় শেষ পর্যায়ে
  • এবার মায়ের কোলে চড়ে নিজের বিলাসবহুল বাংলো দেখতে এল রাহা
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার একাধিক ভিডিও

Raha Kapoor: ইতিমধ্যে প্রায় শেষ পর্যায়ের কাজ চলছে রণবীর-আলিয়ার সাধের বাংলোতে। শোনা যাচ্ছে, চলতি বছরের দিওয়ালি নতুন বাড়িতেই উদযাপন করবেন বলিউডের অন্যতম পাওয়ার কাপল। তাই যত ব্যস্তটার মাঝেও নিয়মিত বাড়ির নির্মাণ কাজ পরিদর্শনে যান তাঁরা। আবার মা আলিয়ার কোলে চলে নিজের বাড়ি পরিদর্শনে হাজির ছোট্ট রাহাও।

We’re now on WhatsApp – Click to join

বলিউডের সবচেয়ে ধনী স্টারকিডের মধ্যে রাহা প্রথম সারিতেই রয়েছে। সূত্রের খবর, ২৫০ কোটির স্বপ্নের বাড়ির বাড়ির আসল মালকিনও হতে চলেছে খুদে রাহাই। কারণ মেয়ের নামেই এই বাড়ি লিখে দেবেন রণবীর-আলিয়া। হ্যাঁ, একথা সত্যি যে, তারকা দম্পতি নিজেদের একমাত্র সন্তানের নামেই এই বিলাসবহুল বাংলোটি লিখে দিতে চলেছেন।

মঙ্গলবার অর্থাৎ গতকাল বাড়ি পরিদর্শনে গিয়েছিলেন রণবীর, আলিয়া এবং মা নীতু কাপুর। তবে বিশেষ নজর কেড়েছে রাহা। আলিয়ার কোলে চড়ে বাড়ি পরিদর্শনে যাওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে রাহার মিষ্টি মুখখানী।

এদিন বউমা ও নাতনির সঙ্গে দেখা গেল নীতু কাপুরকেও। কাপুর পরিবারের বেশ কিছু ছবি এবং ভিডিও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামের ওই ভাইরাল ভিডিওতে দেখা যায়, গাড়ি থেকে নেমে রণবীর-আলিয়া বান্দ্রার নির্মীয়মাণ বাড়ির দিকে হেঁটে যাচ্ছে। আর আলিয়ার কোলে হাসিমুখে রাহা।

রণবীরের পরনে ছিল কালো টি-শার্ট, সাদা জ্যাকেট, কালো শর্টস, পায়ে স্নিকার্স এবং চোখে ছিল গাঢ় রঙের সানগ্লাস। বেইজ টপ, ম্যাচিং ট্রাউজার্স এবং স্লিপ-অন পরে দেখা যায় আলিয়াকে। চুলে ছিল খোঁপা। রাহার পরনে ছিল একটি প্রিন্টেড বেইজ পোশাক। তবে বিশেষ নজর কেড়েছে যে, তারও আলিয়ার মতো চুলে ঝুঁটি বাঁধা।

রণবীর হোক বা আলিয়া, মেয়েকে কাছছাড়া করেন না কেউই। এবারেও তার অন্যথা হল না। কাপুর বংশের রাজকন্যার যাতে কোনও সমস্যা না হয় তাই নির্মীয়মাণ বাড়িতে ঢোকবার আগে আলিয়ার কোল থেকে মেয়েকে নিজের কোলে নিয়ে নেন রণবীর। তিনি তো সারাক্ষণই মেয়ের চিন্তায় অস্থির থাকেন।

We’re now on Telegram – Click to join

রাহার অভিব্যক্তি ভাইরাল

বাড়ি দেখে নামার পথে পাপারাজ্জিদের ক্যামেরা দেখে খানিকটা বিরক্তি প্রকাশ করে ছোট্ট রাহা। সারাক্ষণ মুখ কুঁচকে থাকতে দেখা গেল তাকে। সেই ভিডিও দেখে অনেকেই রাহাকে বললেন, ‘এ তো আলিয়ার জেরক্স কপি’। তবে অনেকে আবার ঠাকুরদা ঋষি কাপুরের সঙ্গেও রাহার মিল খুঁজে পেল।

Read more:- বাবা-মেয়ের মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন মাম্মা আলিয়া, রাহাকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা

রণবীরের রাহা ট্যাটু 

২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন রণবীর-আলিয়া। তারপর ওই বছরের নভেম্বরেই ভূমিষ্ঠ হয় তাঁদের একমাত্র কন্যা রাহা। আর তারপর থেকেই মেয়েকে চোখে হারান রণবীর। এমনকি মেয়ের নামের ট্যাটুও শরীর খোদাই করেছেন তিনি। সম্প্রতি সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের শেয়ার করা ছবিতে সেই ট্যাটু ধরা পড়ে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.