Alia Bhatt Photos: বাবা-মেয়ের মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন মাম্মা আলিয়া, রাহাকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা

Alia Bhatt Photos: বাবার হাত ধরে হাঁটি হাঁটি পায়ে বিদেশ ঘুরছে ছোট্ট রাহা

 

হাইলাইটস:

  • বাবা-মায়ের নয়নের মণি রাহা
  • রণবীরের সাথে হাঁটি হাঁটি পায়ে ঘুরছে ছোট্ট রাহা
  • সেই ছবি শেয়ার করলেন মাম্মা আলিয়া

Alia Bhatt Photos: বলিউডের অন্যতম পাওয়ার কাপল হিসাবে পরিচিতি লাভ করলেও এখন তাঁদের বেশি পরিচিতি রাহার বাবা-মা হিসাবেই। ছোট্ট রাহার প্রতি ভালোবাসা প্রকাশ করার কোনও সুযোগই ছাড়েন না তাঁরা। সোমবার আলিয়া তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রণবীর এবং রাহার একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন। যাতে দেখা যাচ্ছে বাবা রণবীরের হাত ধরে ছোট্ট রাহা গুটি গুটি পায়ে হেঁটে চলেছে। বাবা-মেয়ের এই আনন্দের মুহূর্ত ক্যামেরাবন্দী করতে ছাড়েননি মা আলিয়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

We’re now on WhatsApp – Click to join

রাহা কাপুরকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে ভক্তরা

ছবিটি অবশ্যই পিছন থেকে তোলা একটি ছবি। তবে রাহা-রণবীরের এই সুন্দর মুহূর্তটি দেখে নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে রাহাকে। কাপুর বংশের রাজকন্যার পরনে ছিল সুন্দর হলুদ রঙের একটি পোশাক। রণবীর পরেছিলেন সবুজ টি-শার্ট এবং মাথায় ছিল সাদা টুপি। তবে এখানেই শেষ নয়, কার্যত ম্যাচিং করে সাদা রঙের জুতো পরে আছে বাবা ও মেয়ে। আলিয়া ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আলাদা করে ক্যাপশনের দরকার নেই, তার সঙ্গে দিয়েছেন হৃদয় এবং ফুলের ইমোজি।

আলিয়ার এই পোস্টে কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। একজন লিখেছেন, ‘আহা..! এই ছবিটি আজ ইন্টারনেটে সেরা! সবচেয়ে সুন্দর।’ আরেক লিখেছেন, ‘এতখানি মিষ্টি। বাবা-মেয়ের খাঁটি ভালোবাসা’। আবার অন্যজন লিখলেন, ‘রাহা বেবি ও রণবীর। বলিউডের সুন্দর দেখতে মেয়ে-বাবা জুটি।’

We’re now on Telegram – Click to join

রণবীর-আলিয়া ভাটের সম্পর্ক

২০১৭ সালের শুরু থেকে সম্পর্ক শুরু হলেও ২০২২ সালের ১৪ই এপ্রিল গাঁটছড়া বাঁধেন রণবীর-আলিয়া। তারপর সেই বছরের ৬ই নভেম্বর আলিয়ার কোল জুড়ে আসে তাঁদের প্রথম কন্যা রাহা। এরপরই কাপুর পরিবারের চোখের মণি হয়ে উঠেছে ছোট্ট রাহা। বাবা রণবীর তো মেয়েকে চোখে হারায়।

Read more:- মাত্র দেড় বছরেই ২৫০ কোটি টাকার মালকিন ছোট্ট রাহা, কিন্তু কীভাবে এটা সম্ভব?

রণবীর-আলিয়া আসন্ন প্রকল্প

আলিয়াকে আগামীতে তাঁর হোম প্রোডাকশনের ছবি ‘জিগরা’-তে দেখা যাবে। এমনকি তিনি যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স মুভিতেও অংশ নিয়েছেন। অন্যদিকে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন রণবীর। তবে তা মুক্তি পাবে ২০২৭ সালের অক্টোবর মাসে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer