R Madhavan Transformed His Body: আপনি কি মাধবনের মতো ঠিকঠাক খেয়ে ওজন কমাতে চান? কিভাবে করবেন সেই বিষয়ে আজকের প্রতিবেদনে আলোচনা করা হয়েছে

R Madhavan Transformed His Body
R Madhavan Transformed His Body

R Madhavan Transformed His Body: আর মাধবনের জন্য, ‘রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট’ (২০২২) এর পরে তার শরীরকে পরিবর্তন করার মূল চাবিকাঠি ছিল সঠিক খাওয়া, কীভাবে? চলুন দেখেনি

 

হাইলাইটস:

  • মাধবন ব্যাখ্যা করেছেন যে কীভাবে তিনি কেবলমাত্র সঠিক খাওয়ার মাধ্যমে মাত্র ২১ দিনের মধ্যে নিজেকে পরিবর্তন করেছেন
  • বিরতিহীন উপবাস, ৪৫-৬০ বার খাবার চিবানো (আপনার খাবার পান করুন এবং আপনার জল চিবিয়ে নিন)
  • সন্ধ্যা ৬:৪৫ টায় শেষ খাবার খাওয়া (শুধু রান্না করা খাবার – বিকেল ৩ টার পরে কিছুই কাঁচা নয়)

R Madhavan Transformed His Body: আমরা সকলেই জিমে না গিয়ে আমাদের স্বপ্নের ওজন অর্জন করতে চাই। অনেকের জন্য, সবচেয়ে কঠিন অংশ হল নিয়মিত জিমে যাওয়ার অনুপ্রেরণা খুঁজে পাওয়া। যাইহোক, যদি আমরা আপনাকে বলি যে সামান্য ব্যায়াম এবং সঠিক ডায়েটের মাধ্যমে আপনি নিজেকে পরিবর্তন করতে পারবেন? অভিনেতা আর মাধবন এটি করেছেন, এবং আপনিও করতে পারেন।

Read more – ভিকি কৌশল মুম্বাইতে থিয়েটারে ভক্তদের চমকে দিয়েছেন, তাদের সাথে ‘তৌবা তৌবা’ গেয়েছেন

সম্প্রতি, X-এর একজন ব্যবহারকারী (আগের টুইটার) মাধবনের একটি সাক্ষাৎকারের ক্লিপ শেয়ার করেছেন, ব্যাখ্যা করেছেন যে কীভাবে তিনি কেবলমাত্র সঠিক খাওয়ার মাধ্যমে মাত্র ২১ দিনের মধ্যে নিজেকে পরিবর্তন করেছেন।

ব্যবহারকারী বিস্ময় প্রকাশ করেছেন, মাধবনকে তার পদ্ধতিটি ভেঙে দিতে প্ররোচিত করেছেন।

We’re now on WhatsApp – Click to join

বিরতিহীন উপবাস, ৪৫-৬০ বার খাবার চিবানো (আপনার খাবার পান করুন এবং আপনার জল চিবিয়ে নিন), সন্ধ্যা ৬:৪৫ টায় শেষ খাবার খাওয়া (শুধু রান্না করা খাবার – বিকেল ৩ টার পরে কিছুই কাঁচা নয়), ভোরে দীর্ঘ হাঁটা, গভীর রাতে গভীর ঘুম (শুতে যাওয়ার ৯০ মিনিট আগে কোনও স্ক্রিন টাইম নেই), প্রচুর পরিমাণে তরল, প্রচুর পরিমাণে সবুজ শাকসবজি এবং খাবার যা সহজে বিপাকযোগ্য এবং স্বাস্থ্যকর কিছুই নয়, “অভিনেতা শেয়ার করেছেন।

We’re now on Telegram – Click to join

এটি প্রশ্ন উত্থাপন করে যে শুধুমাত্র আপনার খাদ্য নিয়ন্ত্রণ করে ওজন হ্রাস করা সম্ভব এবং এই পদ্ধতিটি সত্যিই অর্জনযোগ্য কিনা। চলুন জেনে নেওয়া যাক বিশেষজ্ঞদের কাছ থেকে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.