Priyanka Chopra Celebrated 20 Years Of Mujhse Shaadi Karogi: ‘মুজসে শাদি করোগি’ মুভিটি ২০ বছর পূর্ণ করেছে, প্রিয়াঙ্কা চোপড়া একটি থ্রোব্যাক ছবি দিয়ে ২০ বছর উদযাপন করেছেন

Priyanka Chopra Celebrated 20 Years Of Mujhse Shaadi Karog
Priyanka Chopra Celebrated 20 Years Of Mujhse Shaadi Karogi

Priyanka Chopra Celebrated 20 Years Of Mujhse Shaadi Karogi: প্রিয়াঙ্কা চোপড়া ‘মুজসে শাদি করোগি’-এর ২০ বছর পূর্ণ হওয়ায় তিনি সোশ্যাল মিডিয়ায় উদযাপন করেছেন, রোমান্টিক কমেডিতে অক্ষয় কুমার এবং সালমান খানও ছিলেন

হাইলাইটস:

  • ‘মুজসে শাদি করোগি’ ৩০শে জুলাই ২০ বছর পূর্ণ করেছে
  • মঙ্গলবার, প্রিয়াঙ্কা অক্ষয় এবং সালমানের সাথে নিজের একটি ছবি শেয়ার করেছেন
  • এই রোমান্টিক কমেডি ছবিটি পরিচালনা করেছেন ডেভিড ধাওয়ান

Priyanka Chopra Celebrated 20 Years Of Mujhse Shaadi Karogi: প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার এবং সালমান খানের ‘মুজসে শাদি করোগি’ ৩০শে জুলাই ২০ বছর পূর্ণ করেছে। প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে একটি থ্রোব্যাক ছবি পোস্ট করেছেন এবং ‘রানি হওয়ার ২০ বছর’ উদযাপন করেছেন। রোমান্টিক কমেডি ছবিটি পরিচালনা করেছেন ডেভিড ধাওয়ান।

We’re now on WhatsApp – Click to join

মঙ্গলবার, প্রিয়াঙ্কা অক্ষয় এবং সালমানের সাথে নিজের একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “রানি হওয়ার ২০ বছর! ওহ!” তিনি আপাতদৃষ্টিতে তার ভ্রু জন্য নিজেকে ট্রোলড. “ওই ভ্রু থো (sic)।”

‘মুজসে শাদি করোগি’ গল্পটি গোয়ায় উন্মোচিত হয়, দুই পুরুষ নায়ক, সাকমান খান এবং অক্ষয় কুমারের কৌতুকমূলক অ্যাডভেঞ্চারকে কেন্দ্র করে, কারণ তারা প্রিয়াঙ্কা চোপড়ার চরিত্রের স্নেহের জন্য লড়াই করে।

Read more – অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভালো সময় কাটাচ্ছেন তার মা মধু চোপড়া এবং মেয়ে মালটি মারির সাথে

খানের চরিত্র, সমীর, একজন উদ্যমী যুবক যে গোয়ায় চলে যায় এবং চোপড়ার চরিত্র রানির জন্য পড়ে। যাইহোক, তার নতুন রুমমেট, সানি (কুমার), অপ্রত্যাশিত প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠে, সমীরের সম্ভাবনা নষ্ট করার জন্য বিভিন্ন কৌশল প্রয়োগ করে। বিষয়গুলিকে আরও জটিল করে তোলে, রানী উভয় পুরুষের প্রতি অনুভূতি তৈরি করে।

We’re now on Telegram – Click to join

এদিকে, প্রিয়াঙ্কা চোপড়ার চলচ্চিত্রের একটি আকর্ষণীয় লাইনআপ রয়েছে। যখন তিনি অস্ট্রেলিয়ায় ফ্রাঙ্ক ই. ফ্লাওয়ার্সের ‘দ্য ব্লাফ’-এর জন্য শুটিং করছেন, তখন তার কিটিতে জন সিনা এবং ইদ্রিস এলবা সহ-অভিনেতা ‘হেডস অফ স্টেট’ও রয়েছে।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.