Preity Zinta Hot Look: প্রীতি জিনটা একটি সিকুইন-অলঙ্কৃত কালো পোশাকে তার গ্ল্যামার প্রকাশ করেছেন, ভাইরাল ভিডিওটি দেখুন

Preity Zinta Hot Look: একটি কালো সিকুইন-সজ্জিত পোশাকে প্রীতি জিনটাকে খুব সেক্সি দেখাচ্ছিল, তার এই লুকটি সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার সৃষ্টি করেছে

 

হাইলাইটস:

  • কালো ঝিলমিল পোশাকে ভক্তদের মুগ্ধ করেছেন প্রীতি জিনটা
  • রবিবার, প্রীতি জিনটা একটি আনন্দদায়ক উইকএন্ড ট্রিট দিয়ে তার ভক্তদের অবাক করে দিয়েছিলেন
  • মেকআপ শিল্পী জে কানোজিয়া দ্বারা সহায়তা করা, প্রীতিকে তার ত্রুটিহীন মেকআপে অত্যাশ্চর্য দেখাচ্ছিল

Preity Zinta Hot Look: প্রীতি জিনটা আরেকটি মুগ্ধ করার যোগ্য চেহারা নিয়ে ফিরে এসেছেন! তার প্যারিস ফ্যাশন ডায়েরিতে একটি পৃষ্ঠা যুক্ত করা, তার সর্বশেষ সিকুইন-সজ্জিত এনসেম্বলটি গ্ল্যামার এবং গ্লিটজ সম্পর্কে। পিছন থেকে অত্যাশ্চর্য চেহারার সাথে, প্রীতি তার ফ্যাশন-বুদ্ধিমান প্রমাণ করছে। আপনি যদি আমাদের বিশ্বাস না করেন, তাহলে তার গ্ল্যাম ইন্সটা-ডাইরিগুলিতে যান, যা ফ্যাশন অনুপ্রেরণার ভান্ডারে পূর্ণ। মাত্র কয়েকদিন আগে, তিনি এক কাঁধের কালো গাউনে তার ভক্তদের মুগ্ধ করেছিলেন এবং এবার, তিনি একটি ঝলমলে পোশাকে তার জমকালো দিকটি প্রদর্শন করেছেন। তার চটকদার চেহারা ডিকোড করা যাক এবং OG ডিভা থেকে কিছু শৈলী নোট নিন।

Read more – প্যারিস ফ্যাশন উইকে অত্যাশ্চর্য লুকে দেখা গেছে বলিউডের ডিম্পল গার্লকে! দেখে নিন প্রীতির অত্যাশ্চর্য লুকের ছবি

কালো ঝিলমিল পোশাকে ভক্তদের মুগ্ধ করেছেন প্রীতি জিনটা

রবিবার, প্রীতি জিনটা একটি আনন্দদায়ক উইকএন্ড ট্রিট দিয়ে তার ভক্তদের অবাক করে দিয়েছিলেন। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করার জন্য ক্যাপশনে লিখেছেন, “এই সন্ধ্যাটি সত্যিই খুব বিশেষ ছিল। আপনার আতিথেয়তার জন্য এবং এমন একটি আশ্চর্যজনক সন্ধ্যার জন্য আপনাকে অনেক ধন্যবাদ @chopardbycaroline। আমি শো, ডিনার কথোপকথন এবং নতুন বন্ধু তৈরি পছন্দ করেছি। আমরা পরে বারান্দা থেকে আইফেল টাওয়ারের আলো জ্বলতে দেখেছি, আমরা সেখানে যেতে বাধা দিতে পারিনি।” তার পোস্টটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, তার ভক্তদের কাছ থেকে প্রচুর লাইক এবং মন্তব্য সংগ্রহ করে। একজন ভক্ত লিখেছেন, “রাণী হত্যা করছে,” অন্য একজন মন্তব্য করেছেন, “সর্বদা হিসাবে অত্যাশ্চর্য,” যখন অন্য অনেকে ফায়ার এবং হার্ট ইমোজি ফেলেছে।

We’re now on WhatsApp – Click to join

প্রীতির অত্যাশ্চর্য প্যারিস চেহারা ডিকোডিং

প্রীতির কালো পোশাকটি ডিজাইনার সুরিলি জি-এর তাক থেকে এসেছে এবং এতে একটি ভি-নেকলাইন, কনুই-দৈর্ঘ্যের হাতা, একটি ফিগার-আলিঙ্গন ফিট এবং নাটকের স্পর্শের জন্য কেন্দ্রে একটি আকর্ষণীয় স্লিট রয়েছে। জটিল সিকুইন অলঙ্করণ যা পুরো পোশাককে সাজায় ওমফের স্পর্শ যোগ করে এবং তাকে সত্যিকারের শোস্টপার দেখায়। তিনি একটি ডায়মন্ড চেইন নেকলেস, ম্যাচিং স্টেটমেন্ট কানের দুল, একটি ক্লাচ ব্যাগ এবং একজোড়া সাদা পাম্প হিল দিয়ে তার চেহারাটি অ্যাক্সেস করেছেন।

We’re now on Telegram – Click to join

মেকআপ শিল্পী জে কানোজিয়া দ্বারা সহায়তা করা, প্রীতিকে তার ত্রুটিহীন মেকআপে অত্যাশ্চর্য দেখাচ্ছিল। তিনি ঝলমলে আইশ্যাডো, উইংড আইলাইনার, মাস্কারা-কোটেড ল্যাশস, সংজ্ঞায়িত ভ্রু, শিশিরযুক্ত ফাউন্ডেশন, একটি উজ্জ্বল হাইলাইটার এবং হালকা গোলাপী চকচকে লিপস্টিক ব্যবহার করেছেন। তার দ্যুতিময় ট্রেসগুলি নরম কার্লগুলিতে স্টাইল করা হয়েছিল এবং একটি মাঝামাঝি বিভাজনের সাথে আলগা রেখেছিল, পুরোপুরি তার গ্ল্যামারাস চেহারাটি শেষ করে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.